অবিশ্বাস্য সব ডিল নিয়ে আবারও শুরু হল দারাজ মোবাইল উইক ক্যাম্পেইন! 0 834

দেশের মোবাইলপ্রেমীদের জন্য আবারও আয়োজন করা হয়েছে দারাজ মোবাইল উইক ২০২০ ক্যাম্পেইন। দারাজ মোবাইল উইক মানেই বিশেষ কিছু- গ্রাহকদের এমন প্রত্যাশাকে উসকে দিতে এবারও বিভিন্ন আকর্ষণীয় অফার, ভাউচার, মূল্যছাড়, ফ্ল্যাশসেল ও মেগা ডিল নিয়ে সাজানো হয়েছে ক্যাম্পেইনটি। এছাড়াও থাকছে শেক শেক, উইশলিস্ট ও গেম জোনের মতো মজাদার সব ইভেন্ট- যার ফলে সৌভাগ্যবান যে কেউ জিতে নিতে পারবেন চমৎকার সব উপহার। দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজের মোবাইল উইক চলবে ২০ জুন থেকে ২৬ জুন পর্যন্ত।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজ মোবাইল উইকের চমৎকার সব ডিল ও অফারগুলো-

অনলাইন পেমেন্টে বাড়তি ডিসকাউন্ট

মোবাইল উইকে দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর মাধ্যমে কার্ডে লেনদেন করলেই মিলবে পণ্যের উপর বিশেষ ছাড়। দারুণ এইসব অফার উপভোগ করতে আজই আপনার কার্ডটি অ্যাকটিভ করে প্রস্তুত রাখুন অতিরিক্ত ছাড়ের জন্য। তাছাড়া কেনাকাটার সময়ে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করলেই নির্ধারিত ক্যাশব্যাক পৌছে যাবে গ্রাহকের অ্যাকাউন্টে। নিরাপদ অনলাইন লেনদেন ও সেরা অফারের কেনাকাটা এখন মিলবে এক বিন্দুতেই- দারাজ অনলাইন শপিং স্টোরে।

শেক শেক- মোবাইল ঝাঁকালেই পুরস্কার

মোবাইল উইক উপলক্ষে গ্রাহকদের তুমুল আগ্রহের প্রেক্ষিতে দারাজ আবার নিয়ে এলো শেক শেক ফিচার। এর ফলে মোবাইল উইক চলাকালীন সময়ে ২০ জুন থেকে ২৬ জুন পর্যন্ত প্রতিদিন একটি নির্দিষ্ট সময়ের মধ্যে মোবাইলে দারাজ অ্যাপ ওপেন করে শেক করলেই মিলবে উপহার। এজন্য দারাজ অ্যাপ ওপেন করলে হোমপেইজে ড্যাজকে দেখা গেলেই আপনার মোবাইলটি যত দ্রুত সম্ভব ঝাঁকাতে হবে। তাই বড় ধরণের কোন ভাউচার বা ডিসকাউন্ট অফারের ভাগীদার হতে আপনাকে অবশ্যই দারাজ অ্যাপে অ্যাক্টিভ থাকতে হবে।

মেগা ভাউচার, মোবাইল উইক ভাউচার ও কালেক্টিবল ভাউচার

মোবাইল উইক চলাকালে দারাজের গ্রাহকদের জন্য বিশেষ মোবাইল উইক ভাউচার ছাড়াও থাকছে মেগা ভাউচার ও কালেক্টিবল ভাউচারের মাধ্যমে বিশাল মূল্যছাড় জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। মেগা ভাউচারে প্রতিদিন গেস করেই জিতে নিতে পারবেন অসাধারণ সব ডিল। এছাড়া দারাজের জনপ্রিয় কালেক্টিবল ভাউচারের মাধ্যমে এখন আপনি একসাথে অনেকগুলো ভাউচার সংগ্রহ করে এপ্লাই করতে পারবেন পছন্দের পণ্যে।

রাশ আওয়ার ও কাউন্টডাউন ডিল

দারাজ মোবাইল উইক চলাকালীন সময়ে প্রতিদিন থাকছে রাশ আওয়ার ফিচার। রাশ আওয়ারে গ্রাহকেরা পাচ্ছেন এক্সক্লুসিভ ডিসকাউন্ট ও সেরা সব ডিল। এছাড়া দারাজ অ্যাপ থেকে গেম খেলেও গ্রাহকেরা জিততে পারবেন সেরা সব উপহার জেতার অনন্য সুযোগ। দারাজের আরো বিভিন্ন অফারের মধ্যে থাকছে কাউন্টডাউন ডিল ও ডিলস আন্ডার ৪৯৯ টাকার মতো অফার- যার ফলে কম দামে সেরা পণ্য কেনার নিশ্চয়তা পাবেন দারাজের গ্রাহকেরা।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ তার ক্রেতাদের মাঝে চমক সৃষ্টি করে মোবাইল উইক ক্যাম্পেইন চলাকালীন সময়ে চলবে আকর্ষণীয় ফ্ল্যাশ সেল। বিভিন্ন নামী ব্র্যান্ডের জনপ্রিয় মোবাইল ফোন ও এক্সেসরিজের উপর আকর্ষনীয় ফ্ল্যাশ সেল চলবে প্রতিদিন। মোবাইল উইকের অভাবনীয় ডিলগুলোর বিস্তারিত দেখতে এখনই ভিজিট করুন দারাজ মোবাইল উইক ২০২০ ক্যাম্পেইন পেজে।

দারাজে মোবাইলের দাম দেশের অন্যান্য অনলাইন বা অফলাইন মার্কেটের চেয়ে অপেক্ষাকৃত সস্তা। এছাড়া মোবাইল উইক চলাকালীন সময়ে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে স্মার্টফোন কিনলে পাওয়া যাবে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন দারাজ মোবাইল অ্যাপ এবং ২০ থেকে ২৬ জুনের মধ্যে দারাজ মোবাইল উইক থেকে বাংলাদেশের সেরা ডিলটি লুফে নিন সহজেই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php