যেসব কারনে আপনি অবশ্যই দারাজে সেলার হতে চাইবেন! 0 485

আপনি কি একজন নতুন উদ্যোক্তা? কিভাবে ব্যবসা শুরু করবেন, বুঝে উঠতে পারছেন না? তাহলে আপনার জন্য অনেক বড় সুখবর অপেক্ষা করছে অনলাইনে! দারাজ বাংলাদেশের আয়োজনে শুরু হওয়া সেলার মৈত্রী প্রোগ্রামের মাধ্যমে একজন নতুন বিক্রেতা যেমন অনলাইনে ব্যবসা শুরু করতে পারবেন, অন্যদিকে সারাদেশের সকল ছোট কিংবা বড় ব্যবসায়ী তাদের ব্যবসাকে আরও বড় পরিসরে প্রসারিত করতে পারবেন।

কেন এবং কিভাবে দারাজের সেলার হবেন? কি বিশেষ সুবিধা থাকছে সেলার মৈত্রী প্রোগ্রামে?

সেলার মৈত্রী প্রোগ্রাম প্রশ্নোত্তর পর্বঃ

সেলার মৈত্রী প্রোগ্রাম কি?

সেলার মৈত্রী প্রোগ্রাম মূলত দারাজের একটি সেলার প্রমোশনাল প্রোগ্রাম, যার মাধ্যমে একজন বিক্রেতা তার ব্যবসাকে উন্নীত করতে পারবেন আরও বৃহৎ পরিসরে। দেশের আনাছে কানাছে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন ক্ষুদ্র বা মাঝারি ব্যবসায়ী ছাড়াও যারা ঘরে বসে অর্থ উপার্জনের কথা ভাবছেন, দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামে থাকছে তাঁদের ব্যবসাকে সম্মৃদ্ধ করার অপার সম্ভাবনাময় সুযোগ।

সেলার মৈত্রী প্রোগ্রামের বিশেষ আকর্ষণ কি?

দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামের সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে ০% কমিশন ! অর্থাৎ শুরুতে একজন বিক্রেতার নির্দিষ্ট বিল পরিশোধে কোন বাধ্যবাধকতা না থাকলেও পরবর্তীতে পণ্য বিক্রয়ের পর তিনি সেই বিল পরিশোধের সুযোগ পাবেন।

সেলার মৈত্রী প্রোগ্রামের সুফল কি?

বর্তমান দেশীয় বাজারে অনলাইন ব্যবসার ঈর্ষণীয় সাফল্য বিরাজমান। আর ই-কমার্স জায়ান্ট আলিবাবার মালিকানাধীন দারাজ অনলাইন শপে নতুন বিক্রেতাদের জন্য থাকছে আরও বড় পরিসরে পণ্য বিক্রয়ের সুবর্ণ সুযোগ।

বিক্রেতার জন্য সেলার মৈত্রী প্রোগ্রামে কি সুবিধা থাকছে?

দেশের এই ক্রান্তিলগ্নে সকল স্তরের বিক্রেতাদের জন্য দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামের সবচেয়ে বড় সুখবর হল আর্থিক সহায়তা। এই অস্থির সময়ে নিবন্ধিত সহ নতুন বিক্রেতারা পণ্য বিক্রয় করতে পারবেন ০% কমিশনে! তাছাড়া ফ্রি পিকআপ ও স্টোরেজ সুবিধা ছাড়াও বিক্রেতারা পাচ্ছেন প্রমোশনাল ক্রেডিট ও প্যাকেজিং সুবিধা।

এই দুঃসময়ে ব্যবসায়িক সহায়তা হিসেবে বিক্রেতারা আরও পাচ্ছেন নিরবচ্ছিন্ন বিজনেস কন্সালটেন্সি। উল্লেখ্য, একজন বিক্রেতা দোকান সেট আপ থেকে শুরু করে ফ্রি অ্যানালিটিক্যাল টুলের মাধ্যমে কিভাবে তার অনলাইন ব্যবসা আরও প্রসারিত করতে পারবে, সেসব সহযোগিতাও পাবে দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামে।

দারাজ ইউনিভার্সিটির পক্ষ থেকে বিক্রেতাদের জন্য থাকছে ফ্রি সেলার এডুকেশন ও সেলার প্রশিক্ষণের সুবিধা। দারাজ অ্যাপের মাধ্যমে কোন বাড়তি ফি ছাড়া ফ্রি প্রমোশনের সুবিধা পাওয়া যাবে এই দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামের মাধ্যমেই।

সেলার মৈত্রী প্রোগ্রামে নতুন বিক্রেতাদের জন্য সবচেয়ে বড় সুখবর হল এক্সপ্রেস সাইন আপের মাধ্যমে মাত্র ২ দিনের কম সময়ে ব্যবসা শুরু করতে পারবেন দারাজে।

সেলার মৈত্রী প্রোগ্রামের মাধ্যমে কিভাবে দারাজে বিক্রেতা হতে পারবেন?

দারাজে আপনার ব্যবসা শুরু করার পদ্ধতি খুব সহজ ও সাবলিল; মাত্র ৩ টি সহজ উপায় অনুসরণ করে দারাজ সেলার সাইন আপ পেজ এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন একজন বিক্রেতা হিসেবে।

  • রেজিস্ট্রেশন করে দারাজে পণ্য তালিকাভুক্ত করুন,
  • অর্ডার গ্রহণ করে সারাদেশে বিক্রয় শুরু করুন,
  • আপনার প্রাপ্ত টাকা বুঝে নিন এবং অনলাইনে ব্যবসা আরও প্রসারিত করার সুযোগ নিন।

 

দারাজ সেলার মৈত্রী প্রোগ্রাম সম্পর্কে আরও জানুন,

>>কিভাবে আপনি দারাজে একজন বিক্রেতা হতে পারবেন?<<

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php