দারাজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইনের ভাউচার ও ডিসকাউন্ট অফার! 0 322

আর মাত্র কিছুদিন, শুরু হতে যাচ্ছে দারাজের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে দেশের অন্যতম বড় অনলাইন ক্যাম্পেইন দারাজ অ্যানিভার্সারি সেল! আর দারাজের যেকোন মেগা ক্যাম্পেইন মানেই তো আকর্ষণীয় ভাউচার ও লোভনীয় ডিসকাউন্ট অফারের ছড়াছড়ি। জানতে চান, আসন্ন দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন ঠিক কি কি চমক আর আকর্ষণে ঠাসা?

shop on daraz 6th anniversary sale

| দেখে নেওয়া যাক কি কি ভাউচার থাকছে দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে |

ডাবল টাকা ভাউচার – Double Taka Voucher

double-taka-voucher-daraz.com.bd

দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন যেখানে, ডাবল টাকা ভাউচার যেন সেখানেই! হ্যা আসলেই বিগত বছরগুলোর ধারায় এবছরও পাচ্ছেন ডাবল টাকা ভাউচার, তবে কিছুটা ভিন্ন অনুপাতে। ২৩ থেকে ২৭ আগস্টের মধ্যে যথাক্রমে ৫০০, ১০০০, ২০০০, ৫০০০ এবং ১০,০০০ ডাবল টাকার ভাউচার (Double Taka Voucher) জিতে শপিং করতে পারবেন শুধুমাত্র অ্যানিভার্সারি ক্যাম্পেইনে।

মেগা ডিলস – Mega Deals

দারাজের বর্ষপূর্তিতে একদিকে যেমন থাকছে ডিসকাউন্টের ছড়াছড়ি, অন্যদিকে থাকছে বছরের সবচেয়ে সেরা মেগা ডিলস (Mega Deals)! আপনার প্রয়োজনীয় পণ্য বিভিন্ন ক্যাটাগোরি থেকে অধিক ছাড়ে শপিং করতে কাজে লাগাতে পারেন এসব মেগা ডিলস, যেগুলো আপনার অ্যানিভার্সারি ক্যাম্পেইনের শপিং উপলক্ষে সর্বাধিক বাছাইকৃত। 

আই লাভ ভাউচার – I Love Vouchers

দারাজ জানে আপনারা ভালবাসেন ভাউচার! আর তাই অন্যান্য দারাজ মেগা ক্যাম্পেইনের মত অ্যানিভার্সারি ক্যাম্পেইনেও থাকছে মনোমুগ্ধকর আই লাভ ভাউচার (I Love Vouchers)। পছন্দের পণ্য এবার কেনা যাবে আরও বেশি সহজে।

ব্র্যান্ড ভাউচার – Brand Voucher

 

 

অ্যানিভার্সারি ক্যাম্পেইনের প্রত্যেকটি ব্র্যান্ড ভাউচার (Brand Voucher) এবার আপনার জন্য আসবে আশীর্বাদ হিসেবে। প্রত্যেকটি ভাউচারে থাকছে ৫০% ছাড়! ভাবা যায়? স্টক খুবই সীমিত; ৩১ আগস্ট, ২, ৪ ও ৬ সেপ্টেম্বর নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের পণ্য শপিং করতে খুব দ্রুত লুফে নিতে হবে এসব মূল্যবান ব্র্যান্ড ভাউচার।

হ্যাপি আওয়ার ভাউচার – Happy Hour Vouchers

 

 

আপনাকে খুশি করতেই এই ক্যাম্পেইনে রাখা হয়েছে হ্যাপি আওয়ার ভাউচার (Happy Hour Vouchers)। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন বেলা ২ টা থেকে ৩ টার মধ্যে দুর্দান্ত এসব ভাউচার লুফে নিতে পারবেন। উল্ল্যেখ্য, স্টক খুবই সীমিত।

দারাজ মল ভাউচার – Daraz Mall Vouchers

 

 

সম্পূর্ণ অরিজিনাল ও অথেনটিক পণ্য অর্ডার করতে দারাজ মল ভাউচার (Daraz Mall Vouchers) লুফে নিতে পারেন এই বর্ষপূর্তি ক্যাম্পেইন থেকে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন বেলা ৩ টা থেকে ৪ টার মধ্যে পাওয়া যাবে এই সেরা ভাউচার।

স্পিন দ্যা হুইল – Spin The Wheel Vouchers

 

ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন সকাল ১১ টা থেকে ১২ টার মধ্যে শুধুমাত্র ক্যাম্পেইন পেজে একটি স্পিন দ্যা হুইল (Spin The Wheel Vouchers) পর্ব চলতে থাকবে। শপিং সৌভাগ্যের ধারক এই হুইলটি স্পিন করে বা ঘুরিয়ে ভাগ্যবান ক্রেতা জিতে নিতে পারবেন মনের মত বিভিন্ন ডিসকাউন্ট ভাউচার!

আপনার স্বপ্নের মত অনলাইন শপিং -কে বাস্তবে রূপ দিতে এসব শপিং ভাউচার ছাড়াও দারাজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইনে আরও থাকছে ৬ টাকা ডিল (6 TK. Deals), মিস্ট্রি বক্স (Mystery Box), পেমেন্ট পার্টনার ভাউচার (Payment Partner Vouchers), গেজ দ্যা প্রোডাক্ট (Guess The Product), সেরা প্রাইস ডিল (Best Price Deals), বাই ওয়ান – গেট ওয়ান (Buy 1 – Get 1), কম্বো বান্ডেল (Combo Bundles) ও ফ্রি গিফট (Free Gifts) সহ আরও মজার ডিল।

তাই এসব সুবর্ণ সুযোগ মিস করতে না চাইলে আপনাকে যেটা করতে হবে, স্মার্টফোনে দারাজ অ্যাপ না থাকলে এখনই ডাউনলোড করে দারাজ অ্যাকাউন্ট লগ ইন করে রাখতে হবে। মনে রাখবেন, সব ধরণের ডিসকাউন্ট অফার উপভোগ করা সম্ভব হবে শুধুমাত্র দারাজ অ্যাপ এর মাধ্যমে শপিং করেই।

এখনই ডাউনলোড করুন দারাজ অ্যাপ

download daraz app for the best deals

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php