৫০,০০০ টাকার মধ্যে সেরা ৫ টি বাজেট ল্যাপটপ 0 3749

daraz logo png (দারাজ লোগো)ল্যাপটপ কেনার কথা ভাবছেন? কিন্তু কম বাজেটে ভালো মানের ল্যাপটপ পাওয়ার ব্যাপারে সন্দিহান? যদি আপনার বাজেট ল্যাপটপ এর দাম ৫০,০০০ টাকা হয়, আর এই দামে কোন ব্র্যান্ডের ল্যাপটপ ভাল হবে, সেটা ভেবে এখনো কোনো কূলকিনারা করতে না পারেন, তবে এই লেখাটি আপনাকে কম দামে ভাল ল্যাপটপ কেনার পথ সহজ করে দিতে পারে।

বাংলাদেশে ল্যাপটপ এর দাম (2020) পর্যালোচনা করলে দেখা যায়, সুলভ মূল্যে ভাল ব্র্যান্ডের ল্যাপটপের জনপ্রিয়তা দারাজে আগের থেকে অনেকাংশেই বৃদ্ধি পেয়েছে। আর ল্যাপটপ বাজার ২০২০ এর পরিসংখ্যান বলে দেয় দেশের লোকাল মার্কেটে ভালো ল্যাপটপের দাম কিছুটা বেশি রয়েছে। ফলে কম বাজেটে ভাল ল্যাপটপ কিনতে গেলে কিছুটা দুর্ভাবনা হওয়াটাই স্বাভাবিক।  সেক্ষেত্রে দারাজ মল থেকে বাছাই সেরা ৫ টি বাজেট ল্যাপটপ আপনার জন্য হতে পারে বিশেষ কিছু। 

এক নজরে দারাজ মলের কম দামে সেরা ল্যাপটপ (২০২০) দেখে নিন

আসুস ল্যাপটপ

order asus laptop from daraz.com.bd

 

আসুস তার চমৎকার ডিজাইন ও পারফরম্যান্সের ল্যাপটপগুলো দিয়ে ইতিমধ্যেই গ্রাহকদের মন জয় করে নিয়েছে। তাই বিশ্বব্যাপী লাখ লাখ গ্রাহক নিশ্চিন্তে বেছে নেয় আসুসের ডিভাইস। আর আসুস ল্যাপটপ দাম দারাজে এখন স্বল্প পরিসরেই পাবেন। সেক্ষেত্রে দারাজ থেকে কম দামে ল্যাপটপ কিনতে চাইলে আসুস ল্যাপটপটি হতে পারে চমৎকার পছন্দ। 

 

buy dell laptop from daraz.com.bdডেল ল্যাপটপ

 

ডেল ইতিমধ্যেই তার স্বল্প মূল্যের ল্যাপটপগুলো দিয়ে গ্রাহকদের মনোযোগ আকর্ষণ করতে পেরেছে। কম বাজেটে ল্যাপটপ কিনতে চাইলে ডেল ল্যাপটপ হতে পারে আপনার জন্য সেই কাঙ্ক্ষিত ল্যাপটপ। 

এইচপি ল্যাপটপ

buy hp laptop from daraz.com.bd

 

এইচপি ল্যাপটপ মানেই বিশেষ কিছু। তাই সেরা বাজেট ল্যাপটপ কিনতে চাইলে আপনার পছন্দের তালিকায় শীর্ষে থাকতে পারে এইচপি ল্যাপটপ ব্র্যান্ডের যেকোন নতুন মডেলের ল্যাপটপ। এইচডি এলইডি ডিসপ্লে ও গ্রাফিক কার্ডের ফলে এই ল্যাপটপে পরিষ্কার ঝকঝকে ছবি দেখা যাবে। ল্যাপটপটির ব্যাটারি লাইফও তুলনামূলকভাবে যথেষ্ট ভালো।

 

লেনোভো ল্যাপটপ

shop lenovo laptop at daraz.com.bd

 

ল্যাপটপ বিশ্বে লেনোভো একটি প্রসিদ্ধ নাম। লেনোভো ব্র্যান্ডের ল্যাপটপগুলো মূলত পরিচিত তাদের মনকাড়া ডিজাইন, চমৎকার পারফরম্যান্স ও টেকসই হওয়ার জন্য। কম দামে ল্যাপটপ কিনতে চাইলে আপনার পছন্দের তালিকায় থাকতে পারে অত্যাধুনিক লেনোভো ল্যাপটপ।

এসার ল্যাপটপ

 

order acer laptop from daraz.com.bdবাজেট ল্যাপটপের ক্ষেত্রে যদি ভালো ল্যাপটপ বেছে নিতে চান, তাহলে এসার ল্যাপটপ হতে পারে সবচেয়ে ভালো চয়েস। এসার ব্র্যান্ডের নতুন মডেলগুলোর ল্যাপটপে থাকছে সর্বাধুনিক ডিসপ্লে ও এইচডি গ্রাফিক্স কার্ড, যা আপনাকে দেবে ঝকঝকে ছবি-ভিডিওর এক অনন্য অভিজ্ঞতা। সাথে রয়েছে ১ টেরাবাইট পর্যন্ত হার্ডডিস্ক ড্রাইভ, যাতে আপনি খুব সহজেই প্রিয় মুভি, মিউজিক, পিকচার ও অন্যান্য ডাটা সংরক্ষণ করতে পারবেন। এত এত চমৎকার সব ফিচার থাকার পরও ল্যাপটপটি দারাজে পাবেন অত্যন্ত সুলভ মূল্যে।

daraz bangladesh

কম বাজেটে ল্যাপটপ কেনার ক্ষেত্রে আরও বিস্তারিত তথ্য পেতে এখনি দারাজ (Daraz.com.bd) অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এছাড়া কম দামে ভাল ল্যাপটপ দাম সম্পর্কে অবগত থাকতে যুক্ত থাকতে পারেন দারাজ মোবাইল অ্যাপে।

সময়ের সেরা ডিল সমূহ হাতের নাগালে পেতে এখনই ভিজিট করতে পারেন দারাজ ১০.১০ মেগা সেল ক্যাম্পেইন পেজে, জিতে নিতে পারেন অবিশ্বাস্য ডিল একেবারে সাচ্ছন্দে!

আরও দেখতে পারেনঃ

সাশ্রয়ী মূল্যে টিভি খুঁজছেন? সেরা ৫ টি টিভি দেখে নিন

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php