July 3, 2022 2:38 PM Sunday

দারাজ ব্র্যান্ড কার্নিভাল: সেরা সব ডিল একনজরে 0 1380

এখন সেরা দামে সেরা ব্র্যান্ডের পণ্য কেনাকাটা চলবে মাসজুড়ে। দারাজের ৬ষ্ঠ বর্ষপূর্তি ক্যাম্পেইনের সেরা সব ডিল নিয়ে আয়োজন করা হয়েছে দারাজ ব্র্যান্ড কার্নিভাল– যেখানে দেশি-বিদেশী নামী ব্র্যান্ডগুলো বিভিন্ন পণ্যের বিশাল সমাহার নিয়ে অপেক্ষা করছে। সাথে থাকছে গ্রাহকদের জন্য দারুণ সব ডিল। একই ছাদের নিচে এত ধরণের বিখ্যাত ব্র্যান্ডের অংশগ্রহণে এমন আয়োজন শুধু দারাজেই সম্ভব। তাই মানসম্পন্ন পণ্য কেনা এখন আরো সহজ ও সাশ্রয়ী। সেরা সব ডিল নিয়ে কার্নিভাল চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক ব্র্যান্ড কার্নিভালের সেরা সব ডিলগুলো-

প্রিয় ব্র্যান্ডের সেরা পণ্য

দারাজ ব্র্যান্ড কার্নিভালে থাকছে গ্রাহকদের পছন্দের সব ব্র্যান্ডের পণ্য। ৫১টি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ড অপেক্ষা করছে সেরা সব ডিল নিয়ে। তাই পছন্দের ব্র্যান্ডের আস্থাভাজন সব পণ্য সুলভে কিনলে চাইলে ব্র্যান্ড কার্নিভাল হতে পারে আপনার সেরা গন্তব্য। সাথে এক্সক্লুসিভ ডিসকাউন্ট ও ভাউচার তো থাকছেই।

brand GIF

মানসম্পন্ন পণ্যের দারুণ কালেকশন

যে কোন ব্র্যান্ডের ব্র্যান্ড হওয়ার পেছনের মূল কারণ পণ্যের মান। ব্র্যান্ড কার্নিভালে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৬০০টিরও অধিক সেরা মানের পণ্য কেনাকাটা করা যাবে বাংলাদেশের যেকোন বাজারের চেয়ে তুলনামূলক সাশ্রয়ী দামে। তাছাড়া বাড়তি পরিশ্রম কমাতে দারাজের হোম ডেলিভারি তো থাকছেই।

৩০০+ এক্সক্লুসিভ ডিল

দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের ৩০০টিরও বেশি এক্সক্লুসিভ ডিল থাকছে এই ব্র্যান্ড কার্নিভালে। তাই সেরা ডিলটি লুফে নেয়ার সুযোগ থাকছে মাসজুড়েই- নিজের প্রিয় ব্র্যান্ডের সেরা পণ্যের কেনাকাটায়। বিভিন্ন আকর্ষণীয় ডিসকাউন্ট কুপন ও ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে নির্ভরযোগ্য পণ্য কেনার সুবর্ন সুযোগ থাকছে দারাজ ব্র্যান্ড কার্নিভালে।

Visit Daraz Brand Carniva

ফ্রি শিপিং

সবচেয়ে সেরা দামে সেরা মানের ব্র্যান্ডের পণ্য কেনাকাটার সাথে যদি থাকে ফ্রি শিপিং- তাহলে তো পোয়াবারো। অনলাইন শপের নামটি যখন দারাজ এরকম আশা তো করাই যায়। ডেটল, প্যারাস্যুট, সেন্সোডাইন, আরওকে সহ বিভিন্ন সেরা ব্র্যান্ড গ্রাহকদের দিচ্ছে ফ্রি শপিং এর সুবিধা। এবার খরচ ছাড়াই ঘরে পৌঁছে যাবে সেরা পণ্যটি।

১টা কিনলে ১টা ফ্রী

দারাজ ব্র্যান্ড কার্নিভালে থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার। তাই যত খুশি তত- শপিং হবে মনমতো। জয়া, স্মাইল, ভাহ, কেলোগস, লাইফবয়, নিও-কেয়ার সহ বিভিন্ন ব্র্যান্ডের বাই ওয়ান গেট ওয়ান অফার ব্র্যান্ডপ্রেমীদের কাছে হতে পারে ঈদের চাঁদের মতো খুশির কারণ। তাহলে আর দেরি কিসের?

miami vice deal with it GIF

এক্সক্লুসিভ কম্বো প্যাকেজ

এছাড়া থাকছে এক্সক্লুসিভ কম্বো প্যাকেজ- আকর্ষণীয় সাশ্রয়ী মূল্যে যেকোন দুটি পণ্য একসাথে কেনার সুযোগ। প্রাণ, রাঁধুনি, ড্যানিশ সহ বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য কম্বো প্যাকেজের মধ্য থেকে নিজের জন্য সেরা পণ্যটি নিতে চাইলে এখনই সুযোগ। দারাজের গ্রাহকদের তুমুল আগ্রহ থাকে কম্বো প্যাকেজ নিয়ে। তাই স্টক ফুরিয়ে যাবার আগেই বেছে নিন নিজের কম্বোটি।

the hangover GIF

ডায়াপার ফ্ল্যাশ সেল অফার

বাচ্চাদের জন্য উন্নতমানের ডায়াপার কিনতে চাইলে আপনার নিশ্চিন্ত গন্তব্য হতে পারে দারাজ ফ্ল্যাশ সেল অফার। আর ব্র্যান্ড কার্নিভালে থাকছে ডায়াপার ফ্ল্যাশ সেল অফার- সবচেয়ে সুলভ মূল্যে হাগিজ, নিও-কেয়ার, ম্যামিপোকো, মলফিক্স এর মতো সেরা সব ব্র্যান্ডের ডায়াপার কেনার দারুণ সুযোগ।

তাহলে আর কিসের অপেক্ষা? এখুনি ভিজিট করুন দারাজ ব্র্যান্ড কার্নিভাল- আর শপিং করুন নিশ্চিন্তে সেরা পণ্য ও সেরা দামে। আপনার পছন্দের ব্র্যান্ড রয়েছে আপনারই অপেক্ষায়।

এছাড়া আরো দেখতে পারেন-
ডিমার্ট থেকে সহজে পণ্য অর্ডার করার উপায়

Previous ArticleNext Article
An SEO content writer, optimizer, and digital marketer who enjoys working with the chemistry of content, marketing, and audience. Personally, I believe that CREATIVE THINKING is the best part of living as a human. Not only a quick learner but also a curious soul of the time.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php