রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোন এখন পাওয়া যাবে দারাজ বাংলাদেশে! 0 160

রিয়েলমি সি সেভেন্টিন (Realme C17) স্মার্টফোনটি একটি মিড-টিয়ার ডিভাইস, যার ৯০ হার্জেড (90Hz) আলট্রা-স্মুথ ডিসপ্লে, শক্তিশালী ৬ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ ইউজারকে চমৎকার গেমিং অভিজ্ঞতার পাশাপাশি দৈনন্দিন সকল কাজে দেবে অনন্য পারফরমেন্স। অসাধারন দামের পাশাপাশি রিয়েলমি সি সেভেনটিন পাওয়া যাবে লেক গ্রিন ও নেভি ব্লু- এই দুটি রঙে।

অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল পাওয়া যাবে দারাজ মলে!

কেন এখনি কিনতে চাইবেন এই মিড লেভেল কিং স্মার্টফোন?

৯০ হার্জেড এর আলট্রা স্মুথ ডিসপ্লে

বাজারে উপলভ্য বেশিরভাগ স্মার্টফোনগুলির রিফ্রেশ রেট ৬০ হার্জেড হয়ে থাকে, যা দীর্ঘ সময়ের জন্য স্ক্রোল করতে গেলে বা সোশ্যাল নিউজ ফিড, সিনেমা দেখা বা গেম খেলতে গিয়ে কিছুটা ফ্যাকাশে হয়ে যায়। রিয়েলমি সি সেভেন্টিন এর ৯০ হার্জেড রিফ্রেশ রেট অবশ্যই সোশ্যাল মিডিয়া, টেক্সটিং, ভিডিও এবং চলচ্চিত্রগুলি দেখার সময় ব্যবহারকারীদের এক অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। রিয়েলমি সিক্স আই এর ৬.৫ ইঞ্চি মিনি ড্রপ ফুলস্ক্রিনে ফোনটির ৯০ শতাংশই স্ক্রিন। এই বিশাল স্ক্রিন রয়েছে আই কেয়ার মোড সুবিধা যা চোখের ওপর অতিরিক্ত চাপ ছাড়াই দীর্ঘক্ষণ ফোন ব্যবহার করতে সাহায্য করবে।

শক্তিশালী প্রসেসরে অসাধারণ পারফরম্যান্স

রিয়েলমে সি সেভেন্টিন এ রয়েছে শক্তিশালী ৬ গিগাবাইট এলপিডিডিআর ৪x রম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর- একটি বিশেষ ১১ এন এম প্রসেসর যা আরও শক্তিশালী এবং দক্ষ। ফোনটির সি পি ইউ ক্রিয়ো ২৪০ স্ট্রাকচার এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ দ্বারা সজ্জিত।

দীর্ঘক্ষণের ব্যাটারি সাপোর্ট

নন-স্টপ ব্যবহার উপযোগী করতে রিয়েলমে সি সেভেন্টিন স্মার্টফোনে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি যা ফোনটিকে ৩৪ দিনের স্ট্যান্ডবাই মোড প্রতিশ্রুতি দেয়। এছাড়াও এটি ১৮ ডব্লিউ ফাস্ট চার্জিং দ্বারা সজ্জিত যা এর বিশাল ব্যাটারির ৩৩% মাত্র ৩০ মিনিটের মধ্যে চার্জ করতে পারে এবং মাত্র ৫% ব্যাটারি নিয়ে এর ইউজার প্রায় ১.২ ঘন্টা ফোনটি ব্যবহার করতে ও হোয়াটসঅ্যাপ করতে সক্ষম হবে।

১৩ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরায় ধারণ করুন চমৎকার সব মুহূর্ত

ফটো এবং ভিডিও এর জন্য, রিয়েলমি সি সেভেন্টিন মোবাইলের একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যাতে একটি এফ / ২.২ লেন্স সহ একটি ১৩ -মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল এফ লেন্স সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর, একটি ২-মেগাপিক্সেল এফ / ২.৪ অ্যাপারচার সহ ম্যাক্রো শ্যুটার, এবং একটি কালো এবং সাদা এফ লেন্স সহ রয়েছে একটি ২-মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য থাকছে স্ক্রিনের উপরের বাম কোণে রাখা গর্ত-পাঞ্চের মধ্যে এফ / ২.০ লেন্স সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর।

realme c17 smartphone on daraz.com.bd

To enjoy special discount, download Daraz App now!

download daraz app for the best deals

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php