দারাজ মেগা সেল থেকে লুফে নিন আপনার সবথেকে পছন্দের পণ্যটি 0 154

বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম Daraz.com.bd রকমারী আকর্ষনীয় ডিল দিয়ে “টেন টেন মেগা সেল” উদযাপন করতে যাচ্ছে। আগামি ১০ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে টান টান উত্তেজনাপূর্ণ টেন টেন মেগা সেল, চলবে একেবারে ১৬ই অক্টোবর পর্যন্ত। পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে।

৯ অক্টোবর রাত ১১ঃ৫৯ মিনিটে আনলক হবে জনপ্রিয় এই ক্যাম্পেইনের সকল আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচার। থাকবে স্পেশাল কিছু ডিসকাউন্ট অফার ও ভাউচার। গ্রাহকদের জন্য প্রতিটি পণ্যেই থাকছে সর্বোচ্চ সুলভ মূল্যের ব্যবস্থা।

আপনার পছন্দের ব্র্যান্ডের ছেলেদের ফ্যাশন ও মেয়েদের ফ্যাশন এর সকল পণ্য লুফে নিতে পারবেন আকর্ষণীয় ডিসকাউন্ট অফারেই!

উল্লেখযোগ্য ফ্যাশন ব্র্যান্ড গুলো হচ্ছে –  ইউমে, ইয়েলো, বাটা, এপেক্স, লোট্টো, লা রিভ, দর্জিবাড়ি, এস্টেসি, আর্টিসান ও ফসিল।

আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডস ক্যাটাগোরিতে থাকছে বাচ্চাদের জন্য অনেক ধরনের মজার মজার সকল প্রোডাক্ট এবং আপ্ল্যায়েন্সে থাকছে বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ সকল প্রোডাক্ট।

কাস্টমারদের জন্য থাকছে সুখবর, এখন আর আপনাদের গ্রোসারি শপিং করার জন্য এক মাস ধৈর্য ধরতে হবে না। মন চাইলেই আমাদের ওয়েবসাইটে গিয়ে কিনে নিতে পারবেন আপনার নিত্য প্রয়োজনীয় গ্রোসারি প্রোডাক্ট এবং সাথে  স্বাস্থ্য ও সৌন্দর্যের মধ্যে থাকছে রকমারি বিভিন্ন প্রোডাক্ট।

স্মার্টফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো থেকে আপনার পছন্দের যে কোন মোবাইল ফোনটি লুফে নিতে পারবেন আপনার পছন্দের ব্র্যান্ড iPhone, Xiaomi, Samsung, Huawei, Infinix অথবা Oppo থেকে। এছাড়াও ল্যাপটপ সহ বিভিন্ন ধরনের  কম্পিউটিং প্রোডাক্ট তো রয়েছেই।

এছাড়াও এই মেগা সেলে থাকবে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্য সহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল থাকছে।

মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। ১০ থেকে ১৬ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php