বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ১১.১১ ক্যাম্পেইন নিয়ে আবারও হাজির হচ্ছে দারাজ বাংলাদেশ! 0 360

আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তৃতীয়বারের মতো আয়োজন করছে দারাজ ইলেভেন ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন। আগামী ১১ নভেম্বর এক দিনের দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন -এ থাকছে ১ টাকায় গাড়ি জিতে নেওয়ার সুযোগ।

দারাজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানটির প্যারেন্ট কোম্পানি, আলিবাবা গ্রুপ এটি প্রথম ২০০৯ সালে শুরু করেছিল, যা বাংলাদেশে ২০১৮ সালে প্রথম অনুষ্ঠিত হয়। ১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারও প্রস্তুত দারাজ। ইভেন্টটির কো-স্পন্সর অ্যাপেক্স, ডাবর হানি, ডেটল, এস্কয়ার ইলেকট্রনিকস, রিয়েলমি ও স্টুডিওএক্স। ব্র্যান্ড পার্টনার প্যারাস্যুট ন্যাচারাল, ভিট, টিপি লিঙ্ক, ইমামি, পন্ডস, মটোরোলা, ফোকালিউর ও ট্রান্সসেন্ড। মিডিয়া পার্টনার সময় টিভি, কালের কণ্ঠ, বিডি২৪লাইভ ও রেডিও টুডে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ। এতে থাকছে ১ কোটির অধিক পণ্য এবং সঙ্গে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, আন্তর্জাতিক ডিএফজি টুর্নামেন্ট, এক্সক্লুসিভ লঞ্চসহ অন্যান্য আকর্ষণীয় অফার। এ ছাড়া ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে থাকবে ফ্রি ডেলিভারি।

daraz 11.11 sale

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন। এটি চলবে ৪ থেকে ১০ নভেম্বর পর্যন্ত, যেখানে ক্রেতারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য। এ ছাড়া ২ নভেম্বর পর্যন্ত দারাজে চলবে ‘মেইক আ উইশ’ ক্যাম্পেইন। এতে ফেসবুকে ১১.১১–এর যেকোনো মুহূর্ত শেয়ার করে লটারির ভাগ্যবান বিজয়ীরা পাবেন তাঁদের ইচ্ছাপূরণের সুযোগ। এ ছাড়া ১ টাকা গেম খেলে জিতে নেওয়ার সুযোগ রয়েছে একটি টয়োটা অ্যাকুয়া গাড়ি।

ইলেভেন ইলেভেন উপলক্ষে দারাজে থাকছে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন লঞ্চ। এই আয়োজনে থাকছে শাওমি, মটোরোলা, ইনফিনিক্স ও রিয়েলমি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন উপলক্ষে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার; যার মাধ্যমে আরও অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও বিকাশ।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গত বছরের তুলনায় এবার আরও বড় করে পালিত হবে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। ক্রেতাদের সেরা ডিলটি উপহার দিতে দারাজের প্রায় পাঁচ হাজার কর্মী এবং পনেরো হাজার সেলার প্রস্তুত থাকছেন”।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php