আকর্ষণীয় ডিসকাউন্টের ছড়াছড়ি এখন দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনে! 0 438

দেশের সবচেয়ে বড় এই ক্যাম্পেইনে থাকছে কোটি পণ্যের সমারোহে বছরের সবচেয়ে সেরা ডিসকাউন্ট অফার

বিশ্বের সবচেয়ে বড় অনলাইন সেল ১১.১১ ক্যাম্পেইন নভেম্বর এর ১১ তারিখে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশে। দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তৃতীয়বারের মত আয়োজন করল দারাজ ১১.১১ সেল নামক এই ক্যাম্পেইন। পুরো বিশ্বের পাশাপাশি বৃহত্তম এই শপিং উৎসবটি আয়োজিত হচ্ছে দারাজ গ্রুপের অন্তর্ভুক্ত দক্ষিণ এশিয়ার পাঁচটি দেশ বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল, মিয়ানমার ও পাকিস্তানে।

দারাজ ১১.১১ ক্যাম্পেইন থেকে আরও বেশি ডিসকাউন্ট পাবেন যেভাবেঃ

সেরা ডিল:

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলোর মধ্যে রয়েছে রিয়েলমি ৬ (৮ জিবি র‍্যাম/১২৮ জিবি রম) মাত্র ২০,২৯০ টাকায়, সনি ফুল এইচ ডি (৪০”) ইন্টারনেট টিভি মাত্র ৩২,৩৪৪ টাকায়, এইচ পি কোর আই সেভেন ল্যাপটপ (১৫.৬”) মাত্র ৬৭,৪৪০ টাকায়, হ্যাভেলস ইন্সটানিও ১ লিটার ওয়াটার হিটার মাত্র ৫,৬৫০ টাকায় এবং ৯,৮০০ টাকায় ফসিল লেদার মেন’স ওয়াচ।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট:

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার যার মাধ্যমে আরও ১৫% পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মারকেন্টাইল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও বিকাশ।

ভাউচার:

অনলাইন উৎসবটিতে দারাজ (daraz.com.bd) এর পক্ষ থেকে গ্রাহকদের জন্য মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, ডাবল টাকা ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার এবং শেক শেক ভাউচার। এই বিশেষ ভাউচারগুলো ব্যবহার করলে বিশাল ডিসকাউন্টের পণ্যের ওপর পাওয়া যাবে আরও বেশি ছাড়। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য।

প্রতি ঘন্টার আকর্ষণ:

ক্রেতাদের শপিং অভিজ্ঞতাকে আরো মজাদার করতে দারাজ অ্যাপে দিনব্যাপী থাকছে নানা আয়োজন। রাত ১২ টা থেকে ১টা পর্যন্ত থাকছে শাওমি পোকো এক্স৩ এনএফসি মোবাইল (Poco X3 NFC) ও রিয়েলমি সি১৫ মোবাইল (realme C15 : 4+64 GB) এক্সক্লুসিভ লঞ্চ, সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত থাকছে ‘গেস অ্যান্ড গেট ইট ফ্রি’, দুপুর ১টায় থাকছে শেক শেক- ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, দুপুর ২ টায় থাকছে ব্র্যান্ড মিস্ট্রি বক্স, বিকাল ৩টায় থাকছে ‘হ্যাপি আওয়ার ভাউচার’, বিকাল ৪টায় থাকছে শেক শেক- যেখানে থাকছে মোটরোলা, স্যামসাং স্মার্টফোন ও স্মার্টওয়াচ জিতে নেওয়ার সুযোগ। বিকেল ৫টায় থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স যেখানে থাকবে ইলেক্ট্রনিক্স, ফ্যাশন ও হেলথ অ্যান্ড বিউটি প্রোডাক্ট। সন্ধ্যা ৬টায় থাকছে ফ্ল্যাশ সেল, সন্ধ্যা ৭ টায় আছে ‘প্রাইস স্ল্যাশ’, রাত ৯ টা থেকে রাত ১২টা পর্যন্ত থাকছে মোটোরোলা জি৮ পাওয়ার লাইট মোবাইল (Motorola g8 Power Lite) এক্সক্লুসিভ লঞ্চ। এই অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে, যার জন্যে ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি (Daraz App) ভিজিট করতে হবে।

দারাজ অ্যাপটি সবসময় এক্সপ্লোর করতে থাকুন, কারণ এটি এমন একটি প্ল্যাটফর্ম যার মধ্যে পণ্য ক্রয় থেকে শুরু করে সকল বিষয়ের প্রক্রিয়া এবং নিয়মনীতি স্পষ্টভাবে লেখা রয়েছে। আপনার বিশ্বের সবচেয়ে বড় দারাজ ১১.১১ সেল ডে এর শপিং শুভ হোক।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php