ফাটাফাটি ফ্রাইডে কি? কি বিশেষ অফার থাকছে এই জনপ্রিয় ক্যাম্পেইনে? 0 241

টানা ষষ্ঠবারের মত বিশ্বের অন্যতম সেরা অনলাইন শপিং ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে সেল নিয়ে হাজির হয়েছে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট (daraz.com.bd), যা চলবে ২৭ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত। উন্নত বিশ্বের ব্ল্যাক ফ্রাইডের আদলে নির্মিত বাংলাদেশের মেগা ক্যাম্পেইন দারাজ ফাটাফাটি ফ্রাইডে (২০২০) ক্যাম্পেইনে প্রায় সকল পণ্যের উপর পাবেন অবিশ্বাস্য মূল্যছাড়!

fatafati friday sale

ফাটাফাটি ফ্রাইডে সম্পর্কে কিছু তথ্য না জানলেই নয়!

ব্ল্যাক ফ্রাইডে মানে কি?

থ্যাঙ্কসগিভিং ডে’র পরেরদিন অর্থাৎ নভেম্বরের শেষ শুক্রবার বিশ্বের বিভিন্ন দেশে জনসাধারণের কেনাকাটার সুবিধার্থে দারুণ ছাড় দেয়া হয়, যাকে ব্ল্যাক ফ্রাইডে বলা হয়। এই দিনে বিশাল অঙ্কের কেনাবেচা হয় যা প্রায়ই অতীতের শপিং এর রেকর্ডকে ছাড়িয়ে যায়।

দারাজ ফাটাফাটি সেলই কি ব্ল্যাক ফ্রাইডে সেল?

প্রতি বছর নভেম্বরের শেষ শুক্রবার বিশ্বের বিভিন্ন দেশে আয়োজন করা হয় ব্ল্যাক ফ্রাইডে সেল। একই আদলে বাংলাদেশে দারাজ প্রতিবছর আয়োজন করছে ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন, যেখানে থাকে দারুণ মূল্যছাড়, ফ্ল্যাশ সেল ও ডিসকাউন্ট ভাউচারে সাশ্রয়ী দামে সেরা পণ্য কেনার দারুণ সুযোগ। সেই হিসেবে বলা যায় ফাটাফাটি ফ্রাইডে হচ্ছে দারাজের নিজস্ব মেগা সেল ক্যাম্পেইন (ব্ল্যাক ফ্রাইডে সেলের মতো)।

এটাকে কেন ফাটাফাটি ফ্রাইডে বলা হয়?

নভেম্বরের শেষ শুক্রবারে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার, মেগা ভাউচার – হ্যাপি আওয়ার ভাউচার, দারাজ মল ভাউচার ও কালেক্টিবল ভাউচার এবং সেলার ফ্রী শিপিং সহ বিভিন্ন লাভজনক মেগা ডিল সহ বিভিন্ন দারুণ অফারে শপিং করার সুযোগ থাকায় একে ফাটাফাটি ফ্রাইডে সেল ক্যাম্পেইন বলা হচ্ছে। প্রতি বছর দারাজের গ্রাহকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে ফাটাফাটি ফ্রাইডে।

দারাজের ফাটাফাটি ফ্রাইডে (অন্যান্য স্থানের ব্ল্যাক ফ্রাইডে নামে পরিচিত) কবে?

দারাজের ফাটাফাটি ফ্রাইডে (দারাজ ব্ল্যাক ফ্রাইডে নামেও পরিচিত) কবে শুরু হচ্ছে এমন প্রশ্ন যদি আপনার মাথায় আসে তবে এখনি আপনার ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখতে পারেন; দারাজ ফাটাফাটি ফ্রাইডে (২০২০) ক্যাম্পেইন শুরু হচ্ছে ২৭ নভেম্বর (নভেম্বরের শেষ শুক্রবার) এবং চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

কি কি স্পেশাল অফার থাকছে ফাটাফাটি ফ্রাইডেতে?

ফাটাফাটি ফ্রাইডে ব্ল্যাক ফ্রাইডের ব্যতিক্রম কিছু না। যে কারণে অনেকেই এটাকে বাংলাদেশের ব্ল্যাক ফ্রাইডে নামেও চিনে থাকেন। দারাজের এই মেগা সেল ক্যাম্পেইনে বিভিন্ন আকর্ষণীয় মেগা ডিল, মেগা ভাউচার, দারাজ মল ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার ও বিভিন্ন কালেক্টিবল ডিসকাউন্ট ভাউচার সহ দারুণ সব লোভনীয় অফার থাকে, যার ফলে অসংখ্য গ্রাহক সারা বছর জুড়ে অপেক্ষা করেন দারাজ ফাটাফাটি ফ্রাইডে সেলের জন্য।

আপনি কীভাবে ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন থেকে সেরা ডিলটি পেতে পারেন?

ফাটাফাটি ফ্রাইডে উপলক্ষে দারাজের গ্রাহকদের জন্য থাকছে নানা ধরণের আকর্ষণীয় অফার। বিশেষ করে সেলার ফ্রি শিপিং, মেগা ডিল, বিশাল মূল্যছাড়, মেগা ভাউচার, দারাজ মল ভাউচার ও কালেক্টিবল ভাউচার সহ বিভিন্ন আকর্ষণীয় কুপন কোড ও অসংখ্য লোভনীয় ডিল খুঁজে পেতে পারেন। সেরা ডিলে কেনার জন্য আজই কার্টে নিজের পছন্দের পণ্যগুলো অ্যাড করে রাখতে পারেন। সেই সাথে ক্যাম্পেইনের সেরা সব ডিল সবার আগে জানতে দারাজ অ্যাপে লগ ইন করে রাখুন এখুনি।

ফাটাফাটি ফ্রাইডেতে কি ধরণের ভাউচার পাওয়া যাবে?

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে থাকছে সুলভ মূল্যে স্মার্টফোন, কম্পিউটার, ল্যাপটপ, ফ্যাশন প্রোডাক্ট, গাড়ী ও মোটরসাইকেল সহ অসংখ্য পণ্য কেনার দারুণ সুযোগ। আরও থাকছে দারাজ অ্যাপের শেক শেক ফিচার- ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন অসংখ্য লোভনীয় ভাউচার। ফাটাফাটি ফ্রাইডে সেল ডে-তে একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আরও সহজ। এই ক্যাম্পেইনে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে বিভিন্ন ধরণের মেগা ডিল, যে ডিলগুলো ইলেভেন ইলেভেন অনলাইন ফেস্টিভালে আপনার পছন্দের পণ্য কেনাকাটায় দারুণভাবে সহায়তা করবে।

ফাটাফাটি ফ্রাইডে-তে কেনাকাটার পর অর্থ কিভাবে পরিশোধ করতে পারবো?

ক্যাশ অন ডেলিভারির পাশাপাশি আপনি প্রায় সকল প্রচলিত পেমেন্ট পদ্ধতি যেমন বিকাশ, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ইত্যাদি ব্যবহার করতে পারেন। তবে দারাজের সাথে পেমেন্ট পার্টনার ব্যাংকের কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই পাচ্ছেন বিশাল অঙ্কের ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার। দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন উপলক্ষে এই চমৎকার সুযোগ হাতছাড়া করতে না চাইলে কার্ডে টাকা নিয়ে প্রস্তুত থাকুন। হ্যাপি শপিং।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php