দারাজ ১২.১২ সেল – এক নজরে ট্রেন্ডিং ৫ টি ক্যাটাগোরি 0 523

বছর শেষ হয়ে এলেও কেনাকাটার বাকী অনেক? দুশ্চিন্তার কিছু নেই!

শপিং-এর এই ঘাটতি পুষিয়ে দিতে দারাজ বাংলাদেশ নিয়ে আসছে ১২.১২ সেল। ডিসেম্বরের ১২ তারিখে এক বিশাল আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে। আসন্ন এই দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনে মিলবে এমন সব অফার যা শুধু কল্পনাতেই সম্ভব। তাই পরিবার থেকে শুরু করে নিজের জন্য কিংবা প্রিয়জনের জন্য কোনো গিফট আইটেম- সব কেনাকাটাই এবার চলবে মহা ধুমধামে, দারাজ ১২-১২ ক্যাম্পেইনের সাথে। ১২/১২ উপলক্ষে শুধু আপনার জন্য দারাজ বাংলাদেশ নিয়ে আসছে সকল ধরণের পণ্যের উপর অবিশ্বাস্য সব ছাড়, ডিসকাউন্ট ভাউচারসহ আরো নানা অফার।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের সেরা ৫ ক্যাটাগরি:

৫) হেলথ ও বিউটি

১২/১২ উপলক্ষে দারাজ নিয়ে এলো স্বাস্থ্য ও সৌন্দর্য ক্যাটাগরির অসংখ্য পণ্যের উপর অভাবনীয় মূল্যছাড় ও ডিসকাউন্ট ভাউচার। আপনার স্বাস্থ্য ও সৌন্দর্যের যত্ন নেওয়ার জন্য এই ক্যাটাগরির পণ্যের মধ্যে রয়েছে বডি ময়েশ্চারাইজার, শাওয়ার জেল, হেয়ার কন্ডিশনার, হেয়ার কালারিং উপাদান, হেয়ার ড্রায়ার, হেয়ার রিমুভাল এক্সেসরিজ, বডি স্প্রে, পারফিউম, মেকআপ এক্সেসরিজ, মেকআপ রিমুভার, ফেসপ্যাক ও ফেসমাস্ক, টোনার, লিপ বাম, ফেসিয়াল ক্লিনজার, ফুড সাপ্লিমেন্ট, মাল্টিভিটামিন, ফার্স্ট এইড বক্স, ডিজিটাল থার্মোমিটার, ব্লাড প্রেশার মাপার যন্ত্র, হিয়ারিং এইডসহ আরো সব প্রয়োজনীয় পণ্য। ১২/১২ উপলক্ষে এইসব পণ্য দারাজে মিলবে আরো সাশ্রয়ী মূল্যে ও আকর্ষণীয় ডিসকাউন্টে। তাই আজই প্রয়োজনীয় হেলথ ও বিউটি পণ্যের লিস্ট করে প্রস্তুত হন। আসছে দারাজ ১২/১২ সেল!

৪) হোম ও লাইফস্টাইল

Image result for home and lifestyle

আপনার ঘর সাজাতে কিংবা জীবনযাপনকে সহজ করতে ১২.১২ ক্যাম্পেইন উপলক্ষে দারাজ নিয়ে আসছে ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারসহ সাশ্রয়ী মূল্যে অসংখ্য হোম ও লাইফস্টাইল পণ্য। গোসলের বিভিন্ন উপকরণ, কম্বল, কমফোর্টার, ম্যাট্রেসসহ বেডরুমের আকর্ষণীয় সব পণ্য, বিছানা, সোফা, ওয়ারড্রোব, ড্রেসিং টেবিলসহ চমৎকার ডিজাইনের আকর্ষণীয় সব আসবাবপত্র, কুশন, পর্দা, দেয়াল ঘড়িসহ ঘর সাজানোর নানা উপাদান, ওয়াটার হিটার, গিফটের কলমসহ বিভিন্ন স্টেশনারী পণ্য রয়েছে এই ক্যাটাগরির পণ্য হিসেবে। এছাড়া থাকছে পাঠ্যবই, সাহিত্যের বইসহ বিভিন্ন ধরণের মিউজিকাল ইন্সট্রুমেন্ট যেমন- একোস্টিক গিটার, বেজ গিটার, ইলেকট্রিক গিটার, উকুলেলে প্রভৃতি। সাধের ঘরটিকে সাধ্য অনুযায়ী সাজাতে তাই ডিসেম্বর ১২-এর আগেই প্রস্তুত হয়ে যান।

৩) ফ্যাশন

Image result for fashion

ফ্যাশন পণ্যের ক্ষেত্রে দারাজ সবসময়ই এগিয়ে। ছেলে, মেয়ে কিংবা শিশু- সবার জন্যই রয়েছে দারাজের ফ্যাশন পণ্যের এক অনন্য কালেকশন। ফ্যাশন কালেকশনে মেয়েদের জুতা, জুয়েলারি, শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, টপস, প্যান্ট, স্কার্ট, হ্যান্ডব্যাগসহ ছেলেদের পাঞ্জাবী, ফতুয়া, টিশার্ট, শার্ট, জিন্স,প্যান্ট, জুতা, ওয়ালেট, বেল্ট, ব্যাগ প্রভৃতি স্টাইলিশ পণ্যের সাথে সাথে থাকছে বাচ্চাদের সব ধরণের ফ্যাশন সামগ্রী ও সবার জন্য শীতকালীন স্টাইলিশ পোষাক সোয়েটার, কার্ডিগান, জ্যাকেট, স্যুট প্রভৃতিসহ আরো সব ট্রেন্ডি ফ্যাশন পণ্য। আকর্ষণীয় ছাড় ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে শপিং এ সাশ্রয় করতে চাইলে আজই ভিজিট করুন দারাজের ফ্যাশন কালেকশনে।

২) টিভি ও হোম অ্যাপ্লায়েন্স

Image result for tv and appliances

বর্তমান গ্রাহকদের চাহিদার একটি বড় অংশ জুড়ে রয়েছে টিভি ও হোম এপ্লায়েন্স পণ্য। তাদের কথা মাথায় রেখে ১২/১২ ক্যাম্পেইন উপলক্ষে অন্য সকল পণ্যের মতোই দারাজের এই ক্যাটাগরির পণ্যে থাকছে বিশাল সব ডিসকাউন্ট অফার ও আকর্ষণীয় ভাউচার। এই ক্যাটাগরির পণ্যের মধ্যে স্মার্ট টেলিভিশন, এলইডি টেলিভিশন, ডিভিডি প্লেয়ার, প্রজেক্টর, রেফ্রিজেরেটর, ওয়াশিং মেশিন, ওভেন, রাইস কুকার, কফি মেশিন এয়ার কন্ডিশনারসহ আরো থাকছে ঘরের অতি প্রয়োজনীয় সব টেকসই ও নির্ভরযোগ্য পণ্য। বিশাল ছাড় ও অভাবনীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে এইসব পণ্য কিনতে চাইলে এবার আর কোথাও যেতে হবে না। মোবাইল-ল্যাপটপে চার্জ দিয়ে প্রস্তুত হন দারাজ ১২.১২ সেল এর জন্য।

১) ইলেক্ট্রনিক্স পণ্য

Image result for mobile and electronics gadgets

এই প্রযুক্তির যুগে সবক্ষেত্রেই প্রযুক্তি পণ্য ও প্রযুক্তিপ্রেমীরা এগিয়ে থাকবে- এতে আর বিচিত্র কি। দারাজ বাংলাদেশও পিছিয়ে নেই- গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অত্যাধুনিক সব প্রযুক্তি পণ্যের এক বিশাল ও অনন্য কালেকশন। দারাজের ইলেক্ট্রনিক ডিভাইস কালেকশনের মধ্যে রয়েছে সব ধরণের মোবাইল ফোন (স্মার্টফোন ও ফিচার ফোন), ট্যাবলেট, ল্যাপটপ, নোটবুক, ম্যাকবুক, ডেস্কটপ, প্লেস্টেশন ও এক্সবক্সের মতো গেমিং স্টেশন, ডিএসএলআর ক্যামেরা ও ক্যামেরা লেন্স, ভিডিও ক্যামেরা, সিকিউরিটি ক্যামেরাসহ আরো সব অত্যাধুনিক ইলেক্ট্রনিক ডিভাইস ও এক্সেসরিজ। দেশজুড়ে অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে সংগৃহিত বলে নির্ভরযোগ্য এই সকল পণ্যের উপর থাকছে নির্দিষ্ট ওয়ারেন্টি। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি তো থাকছেই। তাই বিশাল মূল্যছাড় ও আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে সেরা ইলেক্ট্রনিক পণ্যটি কিনতে ভিজিট করুন দারাজের ইলেক্ট্রনিক পণ্যের অনন্য কালেকশনে।

তো আর কিসের অপেক্ষা? হ্যাঁ, কেবলই দারাজ ১২.১২ সেল (daraz 12.12 sale) এর জন্য। যেখানে আপনার জন্য অপেক্ষা করে থাকবে সেরা দামে সেরা পণ্যটি। তাই আজই বছর শেষের সেরা সেরা ডিলগুলো ডিল করার জন্য প্রস্তুতি নিতে শুরু করুন। ডিসেম্বরের ১২ তারিখ আসতে আর খুব বেশি বাকী নেই- আসছে দারাজের ১২/১২ সেল।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php