অনলাইনে শাড়ির দাম কত? সুলভ মূল্যে কোন শাড়ি অর্ডার করতে পারবেন? 0 440

ঈদ, নববর্ষ কিংবা পূজা-পার্বণ, বাংলাদেশের যে কোনো উৎসবেই বাঙালি নারীর প্রথম পছন্দের পোশাক কোনটি? এমন প্রশ্নের জবাবে প্রত্যেকের কাছ থেকেই একটি উত্তর আসবে – শাড়ি। আবার বাঙালী মেয়ের বিয়ের প্রধান অমূল্য সম্পদ ও চাহিদা হল শাড়ি। আসলে শাড়ির প্রতি বাঙালি নারীর যে আলাদা একটা কদর রয়েছে, সেই কথা একবাক্যে স্বীকার করবেন সবাই। আপনার শাড়ি জামদানি হোক কিংবা ঢাকাই শাড়ি অথবা মসলিন শাড়ি, যেকোন ডিজাইনের শাড়ি সেরা দামে দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কিনতে পারবেন ঝামেলাহীন ভাবেই। বর্তমানে বিভিন্ন রঙ ও ডিজাইনের শাড়ির সুবিশাল সমাহার আছে দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ অনলাইন শপে।

আপনার ষোলআনা বাঙালিয়ানায় যেসব শাড়ি যোগ করতে পারে নতুনত্বের ঢং!

জামদানি শাড়ি

জামদানী শাড়ী উপাদান অনুযায়ী মূলত দুই প্রকারের হয়।

  • হাফ সিল্ক জামদানী শাড়ী
  • ফুল কটন জামদানী শাড়ি

{শাড়ি কিনতে ছবিতে ক্লিক করুন}

বাংলাদেশের জামদানির স্বীকৃতি এখন বিশ্বজুড়ে, এ নিয়ে যেমন কোন সন্দেহ নেই, তেমনি দারাজে ঢাকাই জামদানি শাড়ি যে বেশ সাশ্রয়ী, সে বিষয়েও কোন সন্দেহের অবকাশ নেই। তাই বিশাল ছাড়ে মেয়েদের জামদানি শাড়ির মূল্য উপভোগ করতে চাইলে এখনি নারীদের জামদানি শাড়ির ছবি ও দাম দারাজ অনলাইন জামদানি শাড়ির হাট দেখে নিতে পারেন।

বেনারসি শাড়ি

দেশের প্রাণকেন্দ্র রাজধানী ঢাকা শহরের মিরপুরের বেনারসি পল্লীর দারুন সব বেনারসি শাড়ির অপূর্ব সমাহার পাবেন দারাজ বাংলাদেশে। সবচেয়ে ঈর্ষনীয় বিষয় হচ্ছে, বেনারসি পল্লীতে গিয়ে শাড়ি কেনার থেকেও দারাজ থেকে বেনারসি শাড়ি কেনা এখন অনেক বেশি সহজ ও সাশ্রয়ী। বিয়ের বেনারসি শাড়ি ও ঢাকাই বেনারসি শাড়ি থেকে শুরু করে বিভিন্ন দামের সেরা বেনারসি শাড়ি সম্ভার ক্রেতারা পাবেন দারাজে।

কাতান শাড়ি

এখন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ থেকে সুলভ মূল্যে কিনতে পারবেন মেয়েদের কাতান শাড়ী। বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শাড়ির দোকানে পাওয়া যাবে স্বর্ণ কাতান শাড়ি, নীল কাতান শাড়ি, কাতান সিল্ক শাড়ি ও জর্জেট কাতান শাড়ি। অনলাইনে এসব কাতান শাড়ি এর ডিজাইন দেখে আপনার পছন্দের কাতান শাড়ির সাজ অনুসারে যেকোন রঙ এর ভাল কাতান শাড়ী এখন দারাজ থেকে বেছে নিতে পারেন একদম সাচ্ছন্দেই।

{শাড়ি কিনতে ছবিতে ক্লিক করুন}

জর্জেট শাড়ি

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ নিয়ে এসেছে দেশি-বিদেশি স্টাইলিশ জর্জেট শাড়ির সমৃদ্ধ সংগ্রহ। এখানে ভিজিট করে খুব সহজেই পছন্দ করতে পারেন সেরা পাতলা জর্জেট শাড়ি বিভিন্ন গর্জিয়াস ডিজাইনের মধ্য থেকে। এর ফলে শাড়ির দোকানে গিয়ে কষ্ট করে শাড়ি উল্টে পছন্দ করার দরকার হবে না- অনলাইনে ঘরে বসেই দেখতে পারবেন সেরা ট্রেন্ডি জর্জেট শাড়ি ডিজাইনগুলো।

সিল্ক শাড়ি

অনলাইনে সবচেয়ে বড় সিল্ক শাড়ির কালেকশন এখন দারাজেই পাওয়া সম্ভব। এখন সুলভ মূল্যে নতুন শাড়ি (২০২১) অনলাইনে পেতে চাইলে বাহারি ডিজাইনের সিল্ক শাড়ি সহ বিভিন্ন আকর্ষণীয় কালারের হাফ সিল্ক শাড়ি দারাজ থেকে দেখে নিতে পারেন। একইসাথে তসর সিল্ক শাড়ি, জামদানি সিল্ক শাড়ি ও টাঙ্গাইল সিল্ক শাড়ি বেছে নিতে পারেন সাধ্যের মধ্যেই। তবে দারাজের আকর্ষণীয় ব্র্যান্ড ভাউচার এর মাধ্যমে রাজশাহী সিল্ক শাড়ির দাম থাকবে একেবারে নাগালের মধ্যেই। দারাজ থেকে আরও পছন্দ করতে পারেন ইন্ডিয়ান সিল্ক শাড়ি, জাপানি সিল্ক শাড়ি এবং ইটালিয়ান সিল্ক শাড়ি সহ বিভিন্ন লিনেন ও মাল্টিকালার সিল্ক শাড়ি।

{শাড়ি কিনতে ছবিতে ক্লিক করুন}

শাড়ি পছন্দ হয়েছে? শাড়ি কেনার পর আপনার চাহিদায় যদি লেহেঙ্গা কিংবা সালোয়ার কামিজ থেকে থাকে, সেটাও ব্যাপক ডিসকাউন্টে অর্ডার করতে পারবেন দারাজ অনলাইন শপ থেকে।

এছাড়াও থাকছে,

>>দাম অনুসারে কোন শাড়ি আপনার জন্য উপযুক্ত?<<

<<যেকোন উৎসবে যে শাড়ি আপনার জন্য মানানসই!>> 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php