ঈদ ফ্যাশনে পাঞ্জাবীঃ সেরা দশ ব্র্যান্ড দারাজে 0 195

আমাদের সবার কাছেই ঈদ মানে নতুনত্ব। ঈদ মানে বাড়তি আনন্দের উৎসবের আবীর মাখানো রঙ। ঈদ মানেই নতুন পোশাকে নিজেকে নতুন ভাবে সাজিয়ে তোলা। ছোট-বড় সবাই ঈদে নতুন পোশাকে নিজেদেরকে সাজাতে চায়। বর্তমান সময়ের তরুণদের মধ্যে বিভিন্ন স্টাইল আর ডিজাইনের পাঞ্জাবী পরার প্রবণতা দেখা যায়। পাঞ্জাবীতে যেমন ফুটে ওঠে ব্যক্তিত্ব, তেমন লুকেও আসে সৌন্দর্য। সুন্দর রঙ ও বাহারী ডিজাইনের পাঞ্জাবী এখনকার আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ।

যে কোন বয়সি বাঙালী তরুণ অথবা পুরুষকে যদি জিজ্ঞেস করা হয়, এবার ঈদে কী কিনছেন, প্রায় সকলের কাছ থেকে একই উত্তর পাওয়া যাবে। আর তা হল ছেলেদের নতুন পাঞ্জাবী নিঃসন্দেহে। ঈদে নতুন পাঞ্জাবী না হলে একেবারেই চলে না ছেলেদের। পাঞ্জাবীর পাশাপাশি অনেকে হয়তো ছেলেদের শার্ট, পোলোছেলেদের টি শার্ট কিনে থাকেন। কিন্তু ঈদ আসলে পাঞ্জাবী তো অবশ্যই কিনবেন ছেলেরা।

popular panjabi in daraz bd

ঈদের প্রথম প্রহরের অবিচ্ছেদ্য অংশ পাঞ্জাবী

ঈদের সকালে পাঞ্জাবি ছাড়া দিনটাই অসম্পূর্ণ। কেবল নামাজ আদায় করার জন্য যাওয়ার নয়, উৎসবমুখর পরিবেশে দিনভর প্রিয়জনের সাথে ঘুরে বেড়াতে বেশিরভাগ পুরুষ পাঞ্জাবিকে রাখেন প্রথম পছন্দ হিসেবে। যেহেতু এবারের ঈদটা এবার রোদ ও বৃষ্টির সংমিশ্রনে গরমের সময়, তাই হালকা ওজনের সুতি এবং কটন পাঞ্জাবিই হতে পারে সেরা ঈদ ফ্যাশন। রঙের ব্যাপারে উজ্জ্বল ও গাড় রঙগুলোকেই প্রাধান্য দেয় তরুণ প্রজন্ম। আর ধীরে ধীরে পাঞ্জাবিতে এম্ব্রয়ডারি কিংবা হস্ত শিল্পের চাহিদা দিন দিন কমছে আর সেই জায়গায় পুরুষরা এখন নরমাল পাঞ্জাবির দিকেই বেশি ঝুঁকছেন। এছাড়া স্ক্রিন ও ব্লক প্রিন্টেড এবং সবসময়ের পছন্দ স্ট্রাইপড পাঞ্জাবী তো আছেই।

Best Panjabi at Best Price

গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবীর কাপড়ে ভিন্নতা এনেছে দেশের সেরা ও জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ড। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবী পাওয়া যাচ্ছে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট তথা অ্যাপে। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবীতে।

বাংলাদেশের সেরা ১০ ব্র্যান্ড

দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জনপ্রিয় ও দেশসেরা ১০ টি ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিজাইনের অসংখ্য পাঞ্জাবীর সুবিশাল সংগ্রহশালা নিয়ে হাজির হয়েছে ক্রেতাদের কাছে।

Top panjabi brands in daraz bd

ঈদে পাঞ্জাবীর সেরা ব্র্যান্ডসমূহঃ

Yellow, Ecstacy, Lubnan, Gentle Park, O2, Hike, O Code, Lavelux, Apara, Le Reve ইত্যাদি সেরা ব্র্যান্ডের সেরা পাঞ্জাবী থেকে আজই খুঁজে নিন আপনার জন্য উপযুক্ত পাঞ্জাবী টি। বাঙ্গালীর চিরায়ত ও ঐতিহ্যবাহী পোশাক পাঞ্জাবী কিনতে ঘুরে আসতে পারেন দারাজের ঈদের পাঞ্জাবী কালেকশন থেকে।

রোদ-বৃষ্টির ঝক্কি-ঝামেলা ঝেড়ে ফেলে, রাজ্যের জ্যাম কাটিয়ে আর প্রথাগত ঈদ শপিং -এর কঠিন ধকল পেরিয়ে গরমের মধ্যে হাতের কাছেই যদি দারাজের মত সহজ আর নির্ভরতাময় অনলাইন শপিং থাকে, তবে আর দুশ্চিন্তা কি! তাই পাঞ্জাবি সহ ঈদ শপিং সেরা ডিল উপভোগ করতে দারাজ ঈদ শপিং ফেস্ট ক্যাম্পেইনে ভিজিট করতে পারেন আজই।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php