September 27, 2022 11:14 PM Tuesday

দারাজ অ্যাপের সবচেয়ে আকর্ষণীয় ৭ টি বিষয় দেখে নিন একনজরে 2 4613

daraz logo png (দারাজ লোগো)

দারাজ অ্যাপ নিঃসন্দেহে বলা যায় বাংলাদেশের এক নম্বর অনলাইন শপিং অ্যাপ (Number One Online Shopping App)! সেপ্টেম্বর ২০১৭ সালে চালু হয় দারাজ অ্যাপের নতুন ভার্সন, যেখানে কাজে লাগানো হয়েছে টেক জায়ান্ট আলিবাবার টেকনোলজি। ইতিমধ্যেই দারাজ গ্রাহকদের কাছে সাড়া জাগিয়ে তুলেছে কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পন্ন এই অ্যাপ! বেশ কিছু গ্রাহককে আমরা জিজ্ঞাসা করেছিলাম দারাজের কোন বিষয়টি তাদের সবচেয়ে ভালো লাগে? তাদের অধিকাংশের উত্তর ছিল দারাজের ফাস্ট ও অত্যাধুনিক (Fast and Developed) প্রযুক্তির অ্যাপ !

install the AI advanced app of daraz.com.bd

তো কি ব্যতিক্রম আছে দারাজের এই অ্যাপে? চলুন জেনে নেই আজকের এই লেখাটি থেকে :

১) Most Downloaded Shopping APP | সবচেয়ে বেশি ডাউনলোড

install the most downloaded Daraz App

 

 

 

দারাজ অ্যাপ বাংলাদেশের সর্বোচ্চ ডাউনলোড হওয়া শপিং অ্যাপ (APP)। বর্তমানে দারাজ অনলাইন শপিং অ্যাপ গুগল প্লেস্টোরে ডাউনলোড হয়েছে ১০ মিলিয়ন এরও বেশি, যা বাংলাদেশের প্রথম সারির সকল শপিং অ্যাপের সমন্বিত ডাউনলোডের চেয়েও বেশি। জনপ্রিয় এই অ্যাপটির বর্তমান সাইজ আছে ৬২ মেগাবাইট এবং ৬৬৪,৪৪৩ জন গ্রাহক দারাজ অ্যাপটির রিভিউ করেছেন।

 

 

২) Artificial Intellegence | কৃত্রিম বুদ্ধিমত্তা

enjoy advanced artificial intelligence of daraz app

 

 

 

 

দারাজ অ্যাপ বাংলাদেশের একমাত্র শপিং অ্যাপ যেখানে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (ARTIFICIAL INTELLIGENCE) বা কৃত্রিম বুদ্ধিমত্তা। দারাজ অ্যাপ এমন ভাবে প্রোগ্রাম করা যা আপনার আগ্রহ এবং সার্চ প্যাটার্ন এর উপর ভিত্তি করে আপনাকে পণ্য সাজেস্ট করবে। আপনি যেমনটা ভাববেন দারাজ অ্যাপে ঠিক তেমনি পণ্যের সাজেশন আসতে থাকবে আপনার জন্যে!

 

 

৩) PCI DSS Certification | পিসিআই ডিএসএস সার্টিফিকেট

enjoy PCI certification on Daraz App

 

 

 

 

দারাজ অ্যাপে আপনার জন্য আছে ক্রেডিট কিংবা ডেবিট কার্ড সেভ করে রাখার সুবিধা! একবার কার্ড সেভ করলে পরবর্তীতে আপনাকে বারবার কার্ডের তথ্য দেওয়ার ঝামেলায় পড়তে হবে না! দারাজ হল PCI compliant platform যা নিশ্চিত করবে আপনার নিরাপদ ও সুরক্ষিত লেনদেন।

 

 

 

৪) TOP UP FACILITY | মোবাইল রিচার্জ বা ফ্লেক্সি লোড সুবিধা

enjoy instant top up facility of daraz app

 

 

 

 

একটি শপিং অ্যাপ এর মাধ্যমে আপনি টপ আপ করতে পারছেন! কিছুটা অবাক করার মতো বিষয় হলেও দারাজ অ্যাপ থেকে আপনি আপনার প্রয়োজনে বাংলালিংক, গ্রামীণফোন, রবি এবং টেলিটক অপারেটরে রিচার্জ করতে পারবেন। তাছাড়া মাঝে মাঝে টপ আপে ডিসকাউন্ট উপভোগ করা সম্ভব শুধুমাত্র দারাজ অ্যাপ থেকেই।

 

 

 

৫) PHOTO REVIEW, SELLER & CUSTOMER AGENT CHATTING

Image Review, Product Rating and Customer Chatting Service of Daraz.com.bd

দারাজ APP একমাত্র শপিং অ্যাপ যেখানে আপনি পণ্য ক্রয় করার পর সেই পণ্যের ছবিসহ রিভিউ দিতে পারবেন, পারবেন কোন পণ্য অর্ডার করার পূর্বে Seller এর সাথে chatting করে পণ্য সম্পর্কে আরো বিস্তারিত জানার সুযোগ! তাছাড়া যেকোন প্ৰয়োজনে দারাজ অ্যাপ থেকেই আপনি দারাজ কাস্টমার কেয়ার এজেন্টের সাথে চ্যাট করতে পারবেন।

৬) ডিকয়েন্স | dCoins

dCoins program

 

 

 

 

দারাজ অ্যাপ থেকে শুধু শপিং নয়, এখন থাকছে কয়েন জেতার সুযোগও। ডিকয়েন্স (dCoins) প্রোগ্রামের মাধ্যমে প্রতিদিন দারাজ অ্যাপ ভিজিট করে জিতে নিতে পারবেন নির্দিষ্ট সংখ্যক কয়েন- যার মাধ্যমে পরে শপিং করতে পারবেন দারুণ সব ভাউচারের মাধ্যমে, আরো সাশ্রয়ী মূল্যে।

 

 

 

৭) দারাজ লাইভ | dLive

dCoins program

 

 

 

 

সাম্প্রতিক সময়ে দারাজ ক্রেতাদের কেনাকাটায় দারুণ অভিজ্ঞতা যোগ করেছে দারাজ লাইভ বা ডিলাইভ (dLive)। দারাজ লাইভ ক্রেতা ও খুচরা বিক্রেতাদের মধ্যে এক ধরণের সংযোগ স্থাপন করে। এর ফলে ভিডিও স্ট্রীমের মাধ্যমে লাইভ দেখার পরেই আপনি পণ্য দেখেশুনে অর্ডার করতে পারবেন।

 

 

 

এছাড়াও দারাজে আছে অগণিত আকর্ষণীয় ফিচার। তো আর দেরি কেন? সময়ের সেরা দারাজ অ্যাপের মাধ্যমে ভিজিট করতে পারেন দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন- আরো দারুণ সব ডিলস যেখানে অপেক্ষা করছে শুধুমাত্র আপনার জন্য।

আরও পড়তে পারেন,

>> Best Online Shopping App in Bangladesh <<

Cricket Lover? Enjoy live cricket streaming free on Daraz App Now.

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

2 Comments

  1. দারাজ সত্যি এক অসামান্য প্লাটফর্ম হয়ে উঠেছে কেনাকাটা করার জন্য।
    এভাবেই এগিয়ে যাক দারাজ

    1. ধন্যবাদ দারাজের পাশে থেকে উৎসাহ দিয়ে যাওয়ার জন্য। শুভকামনা আপনার জন্যও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php