May 29, 2022 5:15 AM Sunday

বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ১১.১১ ক্যাম্পেইন নিয়ে আবারও হাজির হচ্ছে দারাজ বাংলাদেশ! 0 2779

আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) ৪র্থ বারের মতো আয়োজন করছে দারাজ ইলেভেন ইলেভেন (১১.১১) সেল ক্যাম্পেইন। আগামী ১১ নভেম্বর এক দিনের দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনে থাকছে ১ টাকায় গাড়ি, টিভি, ফ্রিজ, এসি ও মোবাইল জিতে নেওয়ার সুযোগ।

প্রতিষ্ঠানটির প্যারেন্ট কোম্পানি আলিবাবা গ্রুপ এর হাত ধরেই সর্বপ্রথম ১১.১১ ক্যাম্পেইনের যাত্রা শুরু হয়েছিল ২০০৯ সালে, যা দারাজ বাংলাদেশে ২০১৮ সালে প্রথম অনুষ্ঠিত হয়। সেই ধারাবাহিকতায় ২০২১ সালেও ১১.১১ সিঙ্গেল’স ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারও প্রস্তুত দারাজ।

এক দিনের এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ অনলাইন শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে দারাজ। এতে থাকছে ১.৭ মিলিয়ন এর অধিক পণ্য এবং সঙ্গে বিশাল ডিসকাউন্ট। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স, প্রি-সেল ডিসকাউন্ট ও নতুন কিছু পণ্যের লঞ্চসহ অন্যান্য আকর্ষণীয় অফার। এ ছাড়া ১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে থাকবে ফ্রি ডেলিভারি।

বিশাল এই অনলাইন শপিং ইভেন্টে ক্রেতাদের কেনাকাটার পূর্ব প্রস্তুতির কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে এগারো এগারো প্রি-সেল ক্যাম্পেইন। এটি চলবে ৪ থেকে ১০ নভেম্বর পর্যন্ত, যেখানে ক্রেতারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন নির্ধারিত কিছু পণ্য।

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন উপলক্ষে দারাজ অফার করছে বিকাশ ক্যাশব্যাক অফার, যার মাধ্যমে শপিং -এ আরও অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php