May 26, 2022 7:04 AM Thursday

শুরু হচ্ছে বছরের সবচাইতে বড় বৈশাখী মেলা অনলাইনে! 0 1058

দারাজ বৈশাখী মেলা ১৪২৯

দারাজ বৈশাখী মেলায় সবাইকে স্বাগতম

দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন। ঐতিহ্যের ধারাবাহিকতায়, বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল দারাজ প্রতি বছরের ন্যায় এবারও ক্রেতাদের কাছে হাজির হয়েছে দেশের সর্ববৃহৎ অনলাইন বৈশাখী মেলা ১৪২৯ নিয়ে। ক্রেতারা পহেলা বৈশাখ উপলক্ষ্যে এই বৃহৎ অনলাইন মেলায় উপভোগ করতে পারবেন বিভিন্ন পণ্যে আকর্ষণীয় ছাড়। চমক নিয়ে আসা দেশের সর্ববৃহৎ অনলাইন পহেলা বৈশাখ মেলায় দারাজ বাংলাদেশের সাথেই থাকুন।

বাংলা নিউ ইয়ার (নববর্ষ)

বাংলা নিউ ইয়ার হল বাংলা নতুন বছরের প্রথম মাস বৈশাখের প্রথম দিন। বাংলা ভাষায় “বাংলা নিউ ইয়ার” কে বলা হয় “পহেলা বৈশাখ”। সাধারণত পহেলা বৈশাখ দিনটা হয় ইংরেজি বছরের চতুর্থ মাস এপ্রিলের ১৪ তারিখ। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের সমগ্র বাঙ্গালীরাই এ উৎসবটিকে ঐতিহ্যগতভাবে পালন করে আসছে।

pohela boishakh (পহেলা বৈশাখ) - Daraz BD (দারাজ)

বাংলা নিউ ইয়ার বা পহেলা বৈশাখের ঐতিহ্য ও উৎসব

পহেলা বৈশাখ বাঙ্গালীদের একটি ঐতিহ্যবাহী চিরায়ত উৎসব। এটি বাংলা পঞ্জিকার প্রথম দিন। বাঙ্গালীরা পহেলা বৈশাখ অনুষ্ঠানটিকে সবচেয়ে বেশী মর্যাদা দেয় এবং মনেপ্রাণে ভালবাসে। শুভাকাংখীদের “শুভ নববর্ষ” বলে স্বাগত জানায় এবং পুরনো বছরের সকল হিসেব-নিকেশ, দুঃখ-কষ্ট ভুলে “হালখাতা” নামক এক অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষকে বরণ করে নেয়।

পহেলা বৈশাখের জন্য চাই বৈশাখী পোশাক

পহেলা বৈশাখের বিশেষ দিনে রমনার বটমূলে বর্ষবরণ করতে বের হওয়ার পরিকল্পনা মানেই বৈশাখী পোশাক কেনার ধুম। প্ল্যানমাফিক ড্রেসের সাথে সবকিছু ম্যাচ করে শপিং করা কিন্তু অতটা সহজসাধ্য কাজ নয়। তার উপর বিষয়টি যথেষ্ট সময় সাপেক্ষও বটে। মনের মত পোষাক আর ঠিকঠাক মত ম্যাচ না হলে কি আর বর্ষবরণ জমে? সাদা ও লাল রঙের মিশ্রণে বিভিন্ন ডিজাইনের বৈশাখী পাঞ্জাবী ও শাড়ি সহ ফতুয়া, লুঙ্গি, ফ্ল্যাট স্যান্ডেল, সানগ্লাস, টিপ, হালকা জুয়েলারি, বৈশাখী ব্রেসলেট ছাড়াও বিভিন্ন রকমের পোষাক ও সরঞ্জামাদি কেনার ধুম পড়ে। সময় বাঁচিয়ে, সাশ্রয়ী দামে, ঠিকঠাক মত ম্যাচিং করে শপিং করার মত কষ্টকর কাজকে বর্তমান সময়ে এতোটা সহজ করবে অনলাইন শপিং, যা কেউ ভাবেনি আগে। ঘরে বসেই সময় নিয়ন্ত্রণে রেখে, এই যান্ত্রিক নগরীতে জ্যাম থেকে নিজেকে রক্ষা করে এখন অনলাইনে পহেলা বৈশাখ এর শপিং করতে পারবেন বেশ সহজে।

বৈশাখের প্রধান আকর্ষণ নারীদের শাড়ি আর পুরুষদের পাঞ্জাবি

পহেলা বৈশাখ মানেই সবার চোখ অসাধারণ ডিজাইনের সব শাড়ি আর পাঞ্জাবির দিকে। পহেলা বৈশাখে বর্ষবরণে কি পড়ে যাবেন তা আগেই সবাই ভেবে রেখে নিজের শপিং আগেই শেষ করে রাখেন বৈশাখ আর ঐতিহ্যপ্রেমী বাঙ্গালীরা। পরিবারের সবার জন্য কেনাকাটা করার ধুম পড়ে সমগ্র বাংলায়। ছোট ছেলেদের পছন্দ ঐতিহ্যবাহী সব পাঞ্জাবী, ফতুয়া অথবা কোন কোন ক্ষেত্রে ফতুয়ার সাথে গামছা আর লুঙ্গি। মেয়েরা তো সুন্দর ডিজাইনের শাড়ি অথবা সালোয়ার কামিজ কিনে রাখবেন আগে ভাগেই!

দারাজ বৈশাখী মেলা ক্যাম্পেইন (২০২২) কত তারিখ থেকে শুরু হচ্ছে?

১ এপ্রিল, ২০২২ তারিখ, রোজ শুক্রবার থেকে শুরু হওয়া দারাজ বাংলাদেশের বাংলা নতুন বছরের বৈশাখী মেলায় এখন অনলাইনে ঘরে বসেই আপনি পাবেন অসাধারণ সব বৈশাখী কালেকশন। সঙ্গে সময়ের সেরা মূল্যছাড় তো থাকছেই। দারাজ থেকে কিনতে পারেন বৈশাখী ডিজাইনের পাঞ্জাবী, বৈশাখী শাড়ী, স্যান্ডেল, চুড়ি, টিপ, নানা ধরণের আকর্ষনীয় গহনা সহ বিভিন্ন ব্র্যান্ডের রকমারি পণ্য। এপ্রিলের ১ তারিখ থেকে শুরু হওয়া এ মেলা চলবে একেবারে পহেলা বৈশাখ ১৪ এপ্রিল, ২০২২ পর্যন্ত।

দারাজ বৈশাখী মেলা – বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং মেলা

বাংলাদেশের অন্যতম বড় অনলাইন শপিং মেলা হল দারাজ বৈশাখী মেলা। দারাজ বাংলাদেশ বাঙ্গালী ক্রেতাদের নববর্ষ উদযাপনের জন্য দিচ্ছে বিশাল মূল্যছাড়। আপনি মোবাইল ফোন, কম্পিউটার, টেলিভিশন, পোশাক, জুতা, জিনিসপত্র এবং আরো অনেক পণ্যের জন্য অনলাইন শপিং-এর উপর অবিশ্বাস্য মূল্যছাড় পেতে যাচ্ছেন। কেবল ফ্যাশন নয়, স্যামসাং, এইচপি, মাইক্রোসফট, লেনোভো, বাটা, এপেক্স সহ বড় বড় ব্র্যান্ডের মেগা সেল ইভেন্টে ক্রেতারা কেনাকাটা করতে পারবেন খুব স্বাচ্ছন্দ্যেই এবং আস্থার সাথেই।

চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ১৪২৯ (২০২২) ক্যাম্পেইনে

বছরের সেরা ডিল গুলো পেতে চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ১৪২৯ (২০২২) ক্যাম্পেইনে। নিরাপদ অনলাইন শপিং করতে দারাজের সাথেই থাকুন। প্রাণবন্ত অনলাইন শপিং করুন আর ঝক্কি-ঝামেলা কে বিদায় দিন এখনই।

যেকোন লোভনীয় ডিল ও ডিসকাউন্ট অফারের আপডেট পেতে ভিজিট করতে পারেন দারাজ বৈশাখী মেলা ক্যাম্পেইনে, চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ব্লগ পেজে এখনই।


দারাজ কয়েন অফার আপডেট

অফার নং ১ঃ

কয়েন কালেক্ট করুন এবং স্মার্টফোন জিতুন

১লা এপ্রিল থেকে ১৪ই এপ্রিলের মধ্যে সর্বোচ্চ কয়েন কালেক্ট করুন এবং একটি realme Narzo 50i স্মার্টফোন জিতে নিন।

শর্তাবলিঃ

  • অফারটি ১লা এপ্রিল থেকে ১৪ই এপ্রিলের মধ্যে থাকবে৷ যে গ্রাহক উল্লিখিত সময়ের মধ্যে সর্বাধিক সংখ্যক কয়েন কালেক্ট করবেন তাদের বিজয়ী হিসাবে নির্বাচিত করা হবে।
  • চেক-ইন, মিশন ও কেনাকাটার মাধ্যমে কয়েন কালেক্ট করা যাবে।
  • অফারটির পেতে গ্রাহকের অবশ্যই দারাজে পূর্বের সফল অর্ডার থাকতে হবে।
  • বিজয়ীকে একটি realme Narzo 50i স্মার্টফোন উপহার দেওয়া হবে।
  • ৩০ এপ্রিলের পরে বিজয়ীকে উপহার দেওয়া হবে। বিজয়ীকে ৩০ এপ্রিলের মধ্যে কল/এসএমএস এর মাধ্যমে জানানো হবে।
  • অফারটিতে শুধুমাত্র দারাজ অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করা যাবে।
  • একই ডিভাইসে একাধিক অ্যাকাউন্টের ব্যবহারকারীরা অফারটির জন্য যোগ্য হবেন না।
  • দারাজ যে কোন সময় বিজয়ী নির্বাচন, পরিবর্তন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • উপহার সামগ্রীটি ফেরতযোগ্য নয় এবং দারাজ দ্বারা বিক্রয়োত্তর সেবা প্রদান করা হবে না।

উপহারঃ realme Narzo 50i স্মার্টফোন


অফার নং ২ঃ

⇒ প্রতিদিন দারাজ কয়েন চেক-ইন করে জিতে নিতে পারেন ৫০০ টাকার দারাজ ভাউচার।

শর্তাবলীঃ

  • অফারটি ২৫ শে মার্চ থেকে ১৩ ই এপ্রিল ২০২২ পর্যন্ত লাইভ থাকবে। সকাল ১১ টা থেকে ১১ টা ৩০ মিনিটের মধ্যে চেক-ইন করা প্রথম ৫ জন বিজয়ী হিসাবে নির্বাচিত হবে।
  • নির্দিষ্ট সময়ে চেক-ইন করার জন্য শুধুমাত্র প্রথম ৫ জন বিজয়ী হিসাবে বিবেচিত হবে ভাউচার দ্বারা পুরস্কৃত হবে । বিজয়ীদের ১৪ এপ্রিল ২০২২ এ SMS এর মাধ্যমে ভাউচার পাঠানো হবে।
  • একই ব্যক্তিকে একাধিকবার পুরস্কৃত করা হবে না।
  • বিজয়ীদের ভাউচার ১৪ এপ্রিল পাঠানো হবে। ভাউচারগুলি শুধুমাত্র ১৫ই এপ্রিল থেকে ২রা মে ২০২২ পর্যন্ত ব্যবহার করা যাবে। ব্যবহারকারীদের এই সময়সীমার মধ্যে ভাউচার ব্যবহার করতে হবে।
  • ভাউচারটিতে সর্বনিম্ন ১৫০০ টাকার কেনাকাটায় ব্যবহার করা যাবে। এই ভাউচারগুলি মুদি, প্যাকেজিং সামগ্রী, ডিজিটাল পণ্য, ইউনিলিভার পিউরিট, মোটরস পণ্য, বেবি টডলার ফুড, ইউটিলিটি পেমেন্ট এবং ভ্রমণ বিভাগ থেকে পণ্য ও পরিষেবা কেনার জন্য ব্যবহার করা যাবে না।
  • অফারটি শুধুমাত্র দারাজ অ্যাপের মাধ্যমে ব্যাবহার করা যাবে।
  • এই অফারের জন্য যোগ্য হতে গ্রাহকদের অবশ্যই দারাজে আগের সফল অর্ডার থাকতে হবে।
  • দারাজ গ্রাহককে নোটিশ ছাড়াই অফারটি পরিবর্তন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php