May 26, 2022 8:05 AM Thursday

উপহারের জন্য বেছে নিন ছেলেদের সেরা মানের হাত ঘড়ি 0 2421

বাংলাদেশে ছেলেদের ঘড়ি ও মেয়েদের ঘড়ি এর চাহিদার সাথে সাথে বাড়ছে নানা ডিজাইন ও দামের রিস্টওয়াচের কালেকশন। এখন দেশের যেকোন প্রান্ত থেকেই আপনি সংগ্রহ করতে পারবেন নিজের পছন্দমতো ডিজাইনের ট্রেন্ডি হাতঘড়ি। বিশেষ করে দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ থেকে সহজেই দেখেশুনে কিনতে পারবেন পছন্দের ঘড়িটি। অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্যের পাশাপাশি হাতঘড়ির ছবি দেখে কিনতে পারবেন সেরা মানের ঘড়িটি।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক প্রাইসরেঞ্জ অনুযায়ী বাংলাদেশে ছেলেদের হাত ঘড়ির সেরা ব্র্যান্ডগুলো-

১) নেভি ফোর্স (Naviforce)

 

 

নেভি ফোর্স এর ঘড়ি ছেলেদের বর্তমান ফ্যাশনের এক দারুন অনুষঙ্গ। আপনি যদি চান একটি অভিজাত ঘড়ি আপনার আউটলুকে নতুন মাত্রা যোগ করুক তবে নেভি ফোর্স ঘড়ি হতে পারে আপনার সেরা পছন্দ।


২) ক্যাসিও (Casio)

Casop watch - daraz.com.bd

 

 

ক্যাসিও ঘড়ির নাম কে না জানে? টেকসই ও দীর্ঘস্থায়ী ঘড়ির নাম মনে করলেই অনেকের মাথায় প্রথম যে নামটি আসে সেটি ক্যাসিও। দারুন ডিজাইনের আরামদায়ক ক্যাসিও ঘড়ি স্টাইলিশ পুরুষদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছে।


৩) টাইটান (Titan)

Titan watch - daraz.com.bd

 

 

স্টাইলিশ তরুণ থেকে শুরু করে অভিজাত এক্সিকিউটিভ- সব ধরনের পুরুষের কাছেই দারুণ জনপ্রিয় টাইটান ব্র্যান্ডের ঘড়ি। স্টাইলিশ ও ফ্যাশনেবল টাইটান ঘড়ি সহজেই মন জয় করে নিতে পারে অন্যদের যা আপনাকে করে তোলে অনন্য।


৪) কারেন (Curren)

Curren - daraz.com.bd

 

 

ফ্যাশন সচেতন তরুণদের প্রথম পছন্দ কারেন (Curren) ব্র্যান্ডের ঘড়ি। দারুণ সব ডিজাইন, ফিনিশিং ও উন্নত মানের ম্যাটেরিয়াল দিয়ে তৈরি কারেন ঘড়ি খুব সহজেই আপনাকে আলাদা করে তুলতে পারে অনেকের মধ্যে।


>> অনলাইনে সাশ্রয়ী মূল্যে শাড়ির সেরা কালেকশন <<

৫) এসকেমেই (SKMEI)

skmei watch - daraz.com.bd

 

 

ফ্যাশন সচেতন আউটলুকে বৈচিত্র আনতে এসকেমেই ঘড়ি এর জুড়ি মেলা ভার। স্টাইলিশ ডিজাইন কোয়ালিটি ফিনিশিং ও পড়তে আরামদায়ক হওয়ায় তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় এই ঘড়ি। 


৬) লুইস উইল (LouisWill)

LouisWill watch - daraz.com.bd

 

 

দাম ও মানের সেরা সমন্বয়ের জন্য স্টাইলিশ তরুণদের পছন্দের তালিকার প্রথম দিকেই থাকে লুইস উইল ঘড়ি। স্টাইলিশ ডিজাইন ও দারুন ফ্যাশনেবল একটি লুইস উইল ঘড়ি আপনার আউটলুকে যোগ করতে পারে নজরকাড়া স্টাইল।


৭) অলিভস (Olevs)

Olves watch - daraz.com.bd

 

 

ছেলেদের ব্র্যান্ডের ঘড়ির মধ্যে অলিভস ঘড়ির চাহিদা সব সময় বেশি। একটা নিখুঁত অলিভস ঘড়ি আপনার ব্যক্তিত্বে দিতে পারে আধুনিকতার দারুণ ছোঁয়া। ফর্মাল বা ক্যাজুয়াল যেকোনো আউটলুকের সাথেই এই ঘড়ি মানিয়ে যায় খুব ভালোমতোই।


আপনি যদি কিছুটা দাম বাড়িয়ে একটি এলিগেন্ট ও স্টাইলিশ হাত ঘড়ি কিনতে চান, তবে নেভি ফোর্স, ক্যাসিও, টাইটান সহ বিভিন্ন ব্র্যান্ডের ঘড়ি থেকে বেছে নিতে পারেন আপনার সবচেয়ে পছন্দের ঘড়িটি। এছাড়া এখানে প্যান্টের ডিজাইন দেখা ছাড়াও আপনি পাবেন মানিব্যাগবাটা জুতা সহ ছেলেদের বিভিন্ন ব্র্যান্ডের ফ্যাশনেবল পাঞ্জাবি স্টাইলসু জুতা, মেয়েদের জুতা ও প্রয়োজনীয় সকল ফ্যাশন অনুসঙ্গ। এমনকি জানতে পারবেন পালসার বাইক দাম বা সুজুকি জিক্সার বাইক দাম ২০২২ সালের মূল্য অনুযায়ী কিংবা দুরন্ত সাইকেল মূল্য ২০২২ সহ প্রয়োজনীয় সকল পণ্যের সর্বশেষ মূল্যতালিকা।

যেকোন রকমের সমস্যায় রয়েছে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি- অর্থাৎ ৭ দিনের মধ্যে বদলে নিতে পারবেন ঘড়িটি। ক্যাশ অন ডেলিভারিসহ বিভিন্ন নির্ভরযোগ্য সহজ পেমেন্ট মেথডের মাধ্যমে একেবারে নিশ্চিন্তে সেরা হাতঘড়ি কিনতে তাই এখনই ভিজিট করতে পারেন দারাজ পহেলা বৈশাখ সেল ক্যাম্পেইনে।

এছাড়া আরো দেখতে পারেন,

ফ্যাশনে ছেলেদের পাঞ্জাবির সেরা ব্র্যান্ডগুলো
মেয়েদের বৈশাখী সাজ

You can also check:

Amazfit GTS 2 | Amazfit GTS 2 mini | Amazfit Bip U | Amazfit Bip U Pro | Amazfit GTR 2 | Amazfit GTR 3 | Amazfit GTR 3 Pro | Amazfit Neo | Amazfit GTS 2e | Amazfit GTR 2e | Amazfit Band 5 | Amazfit T-Rex | Amazfit T-Rex Pro | Amazfit Bip

Previous ArticleNext Article
An SEO content writer, optimizer, and digital marketer who enjoys working with the chemistry of content, marketing, and audience. Personally, I believe that CREATIVE THINKING is the best part of living as a human. Not only a quick learner but also a curious soul of the time.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php