December 10, 2022 3:34 PM Saturday

অবিশ্বাস্য সব ডিল নিয়ে আবারও শুরু হল দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন! 0 1664

দেশের গ্যাজেটপ্রেমীদের জন্য দারাজে আবারও আয়োজন করা হয়েছে দারাজ ইলেকট্রনিক্স উইক (২০২২) ক্যাম্পেইন। দারাজ এর এই সেরা ক্যাম্পেইন মানেই বিশেষ কিছু- গ্রাহকদের এমন প্রত্যাশাকে উসকে দিতে এবারও বিভিন্ন আকর্ষণীয় অফার, ভাউচার, মূল্যছাড়, ফ্ল্যাশসেল ও মেগা ডিল নিয়ে সাজানো হয়েছে দেশের স্বনামধন্য এই ইলেকট্রনিক্স ক্যাম্পেইনটি। দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজের ইলেকট্রনিক্স উইক সেল শুরু হতে যাচ্ছে আগামী জুনের ১৫ তারিখে।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজ ইলেকট্রনিক্স উইকের চমৎকার সব ডিল ও অফারগুলো-

অনলাইন পেমেন্টে বাড়তি ডিসকাউন্ট

ইলেকট্রনিক্স উইকে দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর মাধ্যমে কার্ডে লেনদেন করলেই মিলবে সকল পণ্যের উপর বিশেষ ছাড়। দারুণ এইসব অফার উপভোগ করতে আজই আপনার ব্যাংক কার্ডটি অ্যাকটিভ করে প্রস্তুত রাখুন অতিরিক্ত ছাড়ের জন্য। তাছাড়া কেনাকাটার সময়ে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করলেই নির্ধারিত ক্যাশব্যাক পৌছে যাবে গ্রাহকের অ্যাকাউন্টে। নিরাপদ অনলাইন লেনদেন ও সেরা অফারের কেনাকাটা এখন মিলবে এক বিন্দুতেই- দারাজ অনলাইন শপিং স্টোরে।

মেগা অফার – মেগা ভাউচার

ইলেকট্রনিক্স উইক চলাকালে দারাজের গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট অফার ছাড়াও থাকছে মেগা ভাউচার ও কালেক্টিবল ভাউচারের মাধ্যমে বিশাল মূল্যছাড় জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। দারাজ অ্যাপ থেকেই জিতে নিতে পারবেন অসাধারণ সব ডিল। এছাড়া দারাজের জনপ্রিয় কালেক্টিবল ভাউচারের মাধ্যমে এখন আপনি একসাথে অনেকগুলো ভাউচার সংগ্রহ করে অ্যাপ্লাই করতে পারবেন পছন্দের পণ্য কেনাকাটার সময়ে।

মেগা ডিল ও হট ডিল

দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনে অনন্য আকর্ষণ হিসেবে থাকছে মেগা ডিল ও হট ডিল। এসব ডিলের আওতায় গ্রাহকেরা পাবেন বিশেষ ছাড়। কোন পণ্যে মেগা ডিল ও হট ডিল খুব সহজেই উপভোগ করা সম্ভব, জানতে ভিজিট করতে পারেন ক্যাম্পেইন পেজ অথবা দারাজ হোম পেজ থেকেও তথ্য সমূহ বুঝে নিতে পারেন।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন চলাকালীন সময়ে থাকবে আকর্ষণীয় ফ্ল্যাশ সেল। বিভিন্ন নামী ব্র্যান্ডের জনপ্রিয় মোবাইল ফোন সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্য ও এক্সেসরিজ আকর্ষণীয় ছাড়ে কিনতে পারবেন এই ফ্ল্যাশ সেল থেকে।

দারাজে নিত্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্যের দাম দেশের অন্যান্য অনলাইন এমনকি অফলাইন মার্কেটের চেয়ে অপেক্ষাকৃত সস্তা। এছাড়া ইলেকট্রনিক্স উইক চলাকালীন সময়ে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে যেকোন গ্যাজেট কিনে উপভোগ করতে পারবেন সবচেয়ে দ্রুততম হোম ডেলিভারি। তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন দারাজ মোবাইল অ্যাপ। আর ইলেকট্রনিক্স উইকের অভাবনীয় ডিলগুলো থেকে সেরা ডিলটি লুফে নিতে এখনই ভিজিট করুন দারাজ ইলেকট্রনিক্স উইক (Daraz Electronics Week) ক্যাম্পেইন পেজে।

Previous ArticleNext Article
An SEO content writer, optimizer, and digital marketer who enjoys working with the chemistry of content, marketing, and audience. Personally, I believe that CREATIVE THINKING is the best part of living as a human. Not only a quick learner but also a curious soul of the time.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php