August 10, 2022 6:08 PM Wednesday

ঈদ ফ্যাশনে পাঞ্জাবি – সেরা দশ ব্র্যান্ড দারাজে 0 2308

আমাদের সবার কাছেই ঈদ মানে একটি বাড়তি আনন্দময় উৎসব। ঈদ মানেই নতুন পাঞ্জাবিতে নিজেকে নতুন ভাবে সাজিয়ে তোলা। আর তাই ছোট-বড় সবাই প্রত্যেক ঈদে নতুন পোশাকে নিজেদেরকে সাজাতে চায়। বর্তমান সময়ের তরুণদের মধ্যে বিভিন্ন স্টাইল আর ডিজাইনের পাঞ্জাবি পরার প্রবণতা দেখা যায়। পাঞ্জাবীতে যেমন ফুটে ওঠে ব্যক্তিত্ব, তেমন লুকে আসে সৌন্দর্য্য, ফ্যাশনে আসে আভিজাত্য। সুন্দর রঙ ও বাহারী ডিজাইনের পাঞ্জাবী এখনকার আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ।

যে কোন বয়সি তরুণ অথবা পুরুষকে যদি জিজ্ঞেস করা হয়, এবারের ঈদে কি কিনছেন, প্রায় সকলের কাছ থেকে একই উত্তর পাওয়া যাবে। আর তা হল ছেলেদের নতুন পাঞ্জাবী নিঃসন্দেহে। ঈদে নতুন পাঞ্জাবী না হলে একেবারেই চলে না ছেলেদের। ঈদে তপ্ত গরমে পাঞ্জাবীর পাশাপাশি অনেকে হয়তো ছেলেদের শার্ট, পোলো ও ছেলেদের টি শার্ট কিনে থাকেন। কিন্তু ঈদ উদযাপনে একটা পাঞ্জাবী না হলে কি আর চলে।

ঈদের অবিচ্ছেদ্য অংশ পাঞ্জাবী

ঈদের দিন সকাল থেকে সন্ধ্যা পাঞ্জাবি ছাড়া দিনটাই যেন অসম্পূর্ণ। ঈদের উৎসবমুখর পরিবেশে দিনভর প্রিয়জনের সাথে ঘুরে বেড়াতে বেশিরভাগ পুরুষ পাঞ্জাবিকে রাখেন প্রথম পছন্দ হিসেবে। যেহেতু প্রখর রোদ ও গরমের সমস্যা উপেক্ষা করার মত নয়, তাই সুতি পাঞ্জাবিই হতে পারে সেরা ঈদ ফ্যাশনের অবিচ্ছেদ্য অংশ। রঙের ব্যাপারে উজ্জ্বল ও গাড় রঙগুলোকেই প্রাধান্য দেয় তরুণ প্রজন্ম। আর ধীরে ধীরে ঈদের পাঞ্জাবিতে এম্ব্রয়ডারি কিংবা হস্ত শিল্পের চাহিদা দিন দিন কমছে, আর সেই জায়গায় পুরুষরা এখন হালতা ডিজাইনের পাঞ্জাবির দিকেই বেশি ঝুঁকছেন। এছাড়া স্ক্রিন ও ব্লক প্রিন্ট করা পাঞ্জাবি ও স্ট্রাইপ এর পাঞ্জাবী তো আছেই।

গরম এবং বৃষ্টির কথা মাথায় রেখে এবারের ঈদের পাঞ্জাবীর কাপড়ে ভিন্নতা এনেছে দেশের সেরা ও জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ড। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবী পাওয়া যাচ্ছে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট তথা অ্যাপে। বৃষ্টির দিনে ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবীতে।

বাংলাদেশের সেরা ১০ ব্র্যান্ড

দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জনপ্রিয় ও দেশসেরা ১০ টি ব্র্যান্ডের বিশেষ ডিজাইনের অসংখ্য পাঞ্জাবীর সুবিশাল কালেকশন নিয়ে হাজির হয়েছে ক্রেতাদের কাছে।

ঈদের পাঞ্জাবীর সেরা ১০ ব্র্যান্ডসমূহঃ

স্বপনস ওয়ার্ল্ড | এলিগেন্স | ডুড স্টাইল | স্টোন রোজ | নাযারা | গুডম্যান | ট্রেন্ডজ | সারা লাইফস্টাইল | অলিম্পিয়া | আলভিনা

দেশ সেরা এসব ব্র্যান্ডের সেরা পাঞ্জাবী থেকে আজই খুঁজে নিন আপনার জন্য উপযুক্ত ঈদের পাঞ্জাবিটি। বাঙ্গালীর চিরায়ত ও ঐতিহ্যবাহী পোশাক পাঞ্জাবী কিনতে ঘুরে আসতে পারেন দারাজের ঈদ পাঞ্জাবি কালেকশন থেকে। এছাড়া দারাজে পাবেন ছেলেদের কেস জুতা সালের মূল্যতালিকা অনুযায়ী কেনার দারুণ সুযোগ। দারাজে রয়েছে টিভি, ফ্রিজ সহ বিভিন্ন সেরা মানের হোম এপ্লায়েন্স।

রোদ-বৃষ্টির ঝক্কি-ঝামেলা ঝেড়ে ফেলে, রাজ্যের জ্যাম কাটিয়ে আর প্রথাগত শপিং এর কঠিন ধকল পেরিয়ে গরমের মধ্যে হাতের কাছেই যদি দারাজের মত সহজ আর নির্ভরতাময় অনলাইন শপিং থাকে, তবে আর দুশ্চিন্তা কি! এখন ঈদ বিগ সেল ক্যাম্পেইন থেকে অর্ডার করে নিতে পারেন আপনার পছন্দের পাঞ্জাবি একটু বেশি ছাড়ে।

এছাড়া দেখতে পারেনঃ

কাতান শাড়ি
সানগ্লাস
গাউন জামা ডিজাইন

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php