December 10, 2022 3:07 PM Saturday

১০০% অর্গানিক গরু কিনতে চান? ভালো দামে কুরবানির গরু অনলাইনে কিনুন (২০২২)! 4 8771

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২২ সাল উপলক্ষে ইতোমধ্যেই দেশের আনাছে-কানাচে উৎসবের আমেজ ফুটে উঠতে শুরু করেছে। এই ঈদের বিশেষত্ব এটাই, কুরবানিকে কেন্দ্র করেই ঈদ উল আজহা এর মূল উৎসব সারা দেশে চলতে থাকে। আর তাই দেশের বিভিন্ন স্থানে গরু ও ছাগল সহ অন্যান্য কুরবানীর পশুর হাট গড়ে উঠতে শুরু করেছে। আর গরুর হাট মানেই তো করোনার মত ভয়ানক রোগ-জীবাণুতে সংক্রমণের আশঙ্কা সহ রোদ, বৃষ্টি, কাদা, গরুর দালাল ও বিক্রেতা, হাট পাশ, গাড়ি ভাড়া করে কত শত ঝামেলা পোহানোর পর গরু বাসায় নিয়ে আসা – এমন হাজারো সমস্যা বাড়ির কর্তা ব্যক্তিদের ঈদের আনন্দটাই মাটি করে দিতে পারে। কিন্তু যদি এমন হয় যে অনলাইন গরুর হাট থেকে গরু অর্ডার করে বাসায় বসে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি পাওয়া যায়! হ্যাঁ, এটা সত্যি করতেই এখন দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ আয়োজন করেছে কুরবানির বিশাল অনলাইন গরুর হাট।

কি সুবিধা থাকছে দারাজ অনলাইন গরুর হাটে?

দারাজ অনলাইন গরুর হাটে আসলেই আপনি ছাড়ের সাগরে ভেসে যেতে বাধ্য হবেন। কেননা অনলাইনে গরু বেচাকেনার মধ্য দিয়ে দারাজ শুধুমাত্র ক্রেতাদের গরু ক্রয় এর কষ্টটাই লাঘব করেনি, বিশাল ছাড়ে অনলাইনে কোরবানীর গরু কেনার সুব্যবস্থাও করেছে অনেকটা সফলভাবে। যার কারনে আপনি চাইলেই অনলাইনে দেশি ষাঁড় গরু সহ বড় গরুর ছবি ও ছোট গরুর ছবি দেখে পছন্দ মত গরু কিনতে পারবেন সহজে। ভাবছেন গরু কেমন জাতের হবে? কিংবা মানের দিক দিয়ে কেমন গরু পাওয়া যাবে? এরকম হাজারো দুশ্চিন্তা এখন মাথা থেকে ঝেড়ে ফেলতে পারেন নিশ্চিন্তে। দারাজ অনলাইন গরুর বাজার এর প্রত্যেকটা গরুই দেশী জাতের এবং প্রত্যেকটি গরুই প্রাকৃতিক খাবার সহ গৃহে পালিত। দারাজ অনলাইন গরুর হাটে এখন গরুর ছবি সহ বিবরণ দেখে নির্ধারিত গরুর দাম ও ওজন সহকারে গরু শপিং করতে পারবেন আরামসে।

দারাজ কুরবানির হাটে গরুর হাসিল কত?

দারাজ কুরবানির হাট বা গরুর হাট থেকে গরু কিনলে কোন প্রকার হাসিল বা হাট পাশ কিংবা কোন দালাল খরচ এর দরকার নেই। 

গরুর দাম কম কোথায় পাবেন?

অনলাইনে গরুর দাম কত হবে, এটা নিয়ে ভাবছেন? ক্রেতাদের জন্য সুখবর এই যে, গরুর দাম ২০২২ সাল অনুসারে সবচেয়ে সাশ্রয়ী গরুর দাম এখন উপভোগ করতে পারবেন দারাজেই। দেশি গরুর দাম কেমন, সেই বিষয়েও বিস্তারিত ধারণা পাবেন দারাজ অনলাইন শপে। দারাজ কুরবানির হাটের গরু ১০০% অর্গানিক ও সুস্বাস্থ্যের অধিকারী, তাই মান নিয়ে দুশ্চিন্তা তো থাকছেই না, আবার দাম নিয়ে দুশ্চিন্তারও কোন সুযোগ নেই। সবচেয়ে সুলভ মূল্যের নিশ্চয়তা নিয়ে এই কোরবানি ঈদে হাজির থাকছে দারাজ। এখন অনলাইনে গরুর হাট যেহেতু হাতের নাগালেই থাকছে, তাই সবচেয়ে কম দামে অনলাইনে গরু ক্রয় এর সুবিধা থেকে বঞ্চিত হতে না চাইলে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে (daraz.com.bd) আজই ভিজিট করতে পারেন এবং এবছরের সবচেয়ে সেরা কুরবানির গরুর ডিল সাচ্ছন্দে লুফে নিতে পারেন। আর গরুর দাম বেশি অথবা গরুর দাম কম – সবকিছু অনলাইনে যাচাই করে কষ্টের টাকায় মনের মত ও পছন্দসই গরু দারাজ গরুর হাট থেকে অর্ডার করতে পারেন ঘরে বসে।


>>পছন্দসই গরু অর্ডার করতে গরুর জাত শীর্ষক নাম সমূহে ক্লিক করে বিস্তারিত ধারণা নিন<<

গরুর জাত গরুর দাম গরুর জাত গরুর দাম
শাহীওয়াল গরু – লাল
( ৪৭৫কেজি)
২২৩,২৫০ টাকা হোলস্টাইন ফ্রিজিয়ান
(৫১৬ কেজি)
২৪২,৫২০ টাকা
শাহীওয়াল গরু – লাল ও কালো
(৪৮৪ কেজি)
২২৭,৪৮০ টাকা নেপালি গির
(৫৪৮ কেজি)
২৫৭,৫৬০ টাকা
ব্রাহমা গরু – লাল
(৪৮৮ কেজি)
২২৯,৩৬০টাকা হোলস্টাইন ফ্রিজিয়ান – কালো
(৫৫৭ কেজি)
৩০৬,৩৫০ টাকা
 শাহীওয়াল পাকরা গরু
(৪৯২ কেজি)
২৩১,২৪০ টাকা শাহীওয়াল ক্রস গরু
( ৫৬০কেজি)
৩০৮,০০০ টাকা
নেপালি গির – লাল
(৪৯৮ কেজি)
২৩৪,০৬০ টাকা শাহীওয়াল পাকরা- লাল ও সাদা
(৫৭৬ কেজি)
৩১৬,৮০০ টাকা

শাহীওয়াল গরু – লাল

Qurbani goru buy online

এখনি কিনুন

শাহীওয়াল গরু – লাল ও কালো

sahiwal red and black cow price

এখনি কিনুন

ব্রাহমা গরু – লাল

Buy online red brahman cross cow

এখনি কিনুন

শাহীওয়াল পাকরা গরু

sahiwal pakra cow

এখনি কিনুন

নেপালি গির – লাল

Buy red nepali gir cow online

এখনি কিনুন

 হোলস্টাইন ফ্রিজিয়ান

holstein friesian cow price

এখনি কিনুন

নেপালি গির

red and black nepali gir cow price in bd

এখনি কিনুন

হোলস্টাইন ফ্রিজিয়ান – কালো

holstein friesian cow price in bd

এখনি কিনুন

শাহীওয়াল ক্রস গরু

sahiwal cow price in bangladesh

এখনি কিনুন

শাহীওয়াল পাকরা- লাল ও সাদা

red and white sahiwal cow price online

এখনি কিনুন


এবছর কুরবানি ঈদে দারাজ অনলাইন গরুর হাট থেকে পছন্দের গরু হোম ডেলিভারিতে নিতে পারবেন সবচেয়ে দ্রুততম সময়ে। এছাড়া গ্রোসারি পণ্য সহ ফ্রিজ, এসি, টিভি, মোবাইল এবং পাঞ্জাবী ও শাড়ি ছাড়াও আনুসঙ্গিক অন্যান্য ঈদের বাজার ঘরে বসে অনলাইনে সারতে চাইলে চোখ রাখতে পারেন দারাজ ঈদ বিগ সেল ক্যাম্পেইনে, যেখানে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার থাকছে ব্যাপক হারে। সবাইকে পবিত্র ঈদ উল আযহার আগাম শুভেচ্ছা!

“ঈদ মোবারক “

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

4 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php