August 10, 2022 4:32 PM Wednesday

কুরবানি ঈদের সেরা ডিল – সুলভ মূল্যে ঈদের কেনাকাটা (২০২২) 0 941

কুরবানি ঈদ ঘাড়ের কাছে এসে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে! ভাবছেন ঈদের শপিং এর কি হবে? আপনার পবিত্র ঈদুল আযহা উৎসব নির্ভিগ্নে উদযাপনের সুযোগ করে দিতে এবং লোকাল মার্কেটের অজস্র ঝক্কি-ঝামেলা থেকে রেহাই দিতে দারাজের আয়োজনে আবারও শোভা পাচ্ছে ঈদ বিগ সেল নামক বিশাল ঈদ ধামাকা ক্যাম্পেইন! থাকছে লোভণীয় ডিসকাউন্ট অফার এবং আপনার অতি পছন্দের আকর্ষণীয় সব শপিং ভাউচার।

সাশ্রয়ী মূল্যে কি কেনার সুযোগ থাকছে দারাজ ঈদ বিগ সেল ক্যাম্পেইন থেকে?

হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী

order home appliances at best price from daraz.com.bd

কুরবানি ঈদের খাবার সংরক্ষণের ব্যাপারে চিন্তিত? ভালো একটা ডিপ ফ্রিজার কিনে এসব দুশ্চিন্তাকে বিদায় জানাতে পারেন। আর জনপ্রিয় ব্র্যান্ডের বিভিন্ন উন্নত মানের ফ্রিজ বা রেফ্রিজারেটর তো সুলভ মূল্যে দারাজে থাকছেই। তবে এই ঈদে গরমের তীব্র কষ্ট দূর করতে বাসায় একটা এসি বা এয়ার কন্ডিশনার কিংবা এয়ার কুলার আনলে কিন্তু মন্দ হয় না, কেননা দারাজের কুরবানি ঈদ ক্যাম্পেইনের অবিশ্বাস্য ডিসকাউন্ট ভাউচার আপনার কেনাকাটাকে আরও সহজ করবে। যেহেতু এরকম সুযোগ আর নাও আসতে পারে, তাই বাজেটের মধ্যেই ভালো মানের একটা স্মার্ট টিভি অর্ডার করতে পারেন সেরা দামে।

মোবাইল ফোন

buy mobile phones at cheap price from daraz.com.bd

ঈদে প্রিয়জনকে নতুন মোবাইল ফোন গিফট করতে চান? তাহলে এখনই সঠিক সময় সুযোগটি কাজে লাগানোর। এবার নিজেকেও একটা দূর্দান্ত স্মার্টফোন গিফট করতে পারেন। আসলে দারাজে কুরবানি ঈদ উপলক্ষে চলছে বিশাল ঈদ মোবাইল মেলা, যেখানে আইফোন, রিয়েলমি, শাওমি, স্যামসাং, ওয়ানপ্লাস, হুয়াওয়ে, অপ্পো ও ভিভো সহ প্রায় সকল জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল পাওয়া যাচ্ছে ব্যাপক ছাড়ে। আর সম্প্রতি বাজারে আসা সকল নতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে অর্ডার করতে চোখ রাখতে পারেন দারাজ অ্যাপে।

ছেলেদের জন্য পাঞ্জাবি

পাঞ্জাবি ছাড়া কি ঈদ হয়? কিন্তু লোকাল মার্কেটে ঘুরে ঘুরে পাঞ্জাবী কেনার ঝুঁকি নিতে না চাইলে আস্থা রাখতে পারেন অনলাইন মার্কেটপ্লেসে। আসছে ঈদুল আযহা উপলক্ষে ছেলেদের পাঞ্জাবি এর সেরা ডিল উপভোগ করতে পারবেন আপনার পছন্দের অনলাইন শপেই। সাশ্রয়ী মূল্যে জনপ্রিয় ব্র্যান্ডের ছেলেদের পাঞ্জাবি কিনুন দারাজ থেকে।

মেয়েদের শাড়ি

বিখ্যাত ব্র্যান্ডের মেয়েদের শাড়ি এখন দারাজ থেকেই কিনতে পারবেন বিশেষ ছাড়ে। মেয়েদের জামদানি শাড়ি, জর্জেট শাড়ি, কাতান শাড়ি, সিল্ক শাড়ি, বেনারসি শাড়ি ও তাঁতের শাড়ি সহ অন্যান্য সকল প্রকার শাড়ি এখন সুলভ মূল্যেই অর্ডার করতে পারবেন দারাজে।


দারাজ ঈদ বিগ সেল ক্যাম্পেইন থেকে আরও দারুণ কিছু আশা করছেন? দারাজ অ্যাপেই এখন উপভোগ করা সম্ভব সকল প্রকার সেরা ডিল ও মনোমুগ্ধকর ডিসকাউন্ট ভাউচার! তাছাড়া দারাজে চলছে জমজমাট কুরবানির হাট, যেখান থেকে অনলাইনে গরু ও ছাগল অর্ডার করা এখন অনেক বেশি সাশ্রয়ী। তাই এই ঈদে নিরাপদ অনলাইন শপিং -কে স্মরণীয় করে রাখতে আপনার স্মার্টফোনে দারাজ অ্যাপ ইন্সটল করে রাখুন এবং নতুন কোন অফার সম্পর্কে আপডেট পেতে থাকুন।

দারাজ এখন সকল পণ্যই অতি দ্রুততম সময়ে দেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি দিতে প্রস্তুত। ঈদের আনন্দ তাই ঘরে বসেই পরিবারের সকলের সঙ্গে ভাগাভাগি করে নিন।

“ঈদ মোবারক”

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php