August 11, 2022 5:04 AM Thursday

দারাজ ৮ম অ্যানিভার্সারি ক্যাম্পেইনঃ বর্ষপূর্তি উৎসবের সেরা ৫ টি ডিল এক নজরে! 1 1664

বছর ঘুরে আবারও আসতে চলেছে দারাজের ৮ম বর্ষপূর্তি মেগা অনলাইন ক্যাম্পেইন। আর দারাজের বিশেষ কোন ক্যাম্পেইন মানেই এক একটি বিশেষ ডিল। তবে শুনতে অবিশ্বাস্য হলেও আসল কথা এই যে দারাজ ৮ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন উপলক্ষে ফ্যাশন, অ্যাপ্লায়েন্স, ফোন ও ট্যাবলেট ছাড়াও টিভি, অডিও ও ক্যামেরা এবং অটোমোটিভ ও মটরসাইকেল সহ প্রায় সবগুলো ক্যাটাগোরিতেই আনলক হচ্ছে বিশেষ কিছু সেরা ডিল। অবশ্য এসব সেরা ডিলের মূল আকর্ষণ হিসেবে দারাজে রাখা হয়েছে সেরা কিছু ডিসকাউন্ট অফার। অনলাইনে ক্রেতারা যেখানে উপভোগ করতে পারবেন মিস্ট্রি বক্স, মেগা ভাউচার, দারাজ মল ভাউচার সহ অন্যান্য সেরা কিছু ডিসকাউন্ট অফার ও ভাউচার।

দারাজের ৮ম বর্ষপূর্তিতে শীর্ষ ৫ টি ডিল একনজরেঃ

ফ্যাশনঃ 

দারাজের বর্ষপূর্তি ক্যাম্পেইনের সবচেয়ে মজার বিষয় হচ্ছে এখানে অফারের কোন কমতি থাকে না! এমনকি আপনার প্রয়োজনীয় ফ্যাশন পণ্যেও থাকছে সেরা অফার। ছেলেদের জামা, জুতা থেকে আরম্ভ করে মেয়েদের শাড়িসালোয়ার কামিজ সহ অন্যান্য পোশাকে ৮ম বর্ষপূর্তি উপলক্ষে থাকছে বিশেষ ছাড়।

অ্যাপ্লায়েন্সঃ 

৮ম বর্ষপূর্তি উৎসবে অ্যাপ্লায়েন্স দারাজের সেরা ডিলগুলোর অন্যতম একটি ডিল হিসেবে থাকছে। তাই এই গরমে এসি, ফ্রিজ সহ টিভি কিংবা অন্যান্য জরুরী অ্যাপ্লায়েন্স ব্যাপক ডিসকাউন্টে দারাজ থেকেই অর্ডার করতে পারেন। 

মোবাইলঃ

ফোন ও ট্যাবলেট ক্যাটাগোরিতেও থাকছে দারাজ বর্ষপূর্তি ক্যাম্পেইনের সেরা সব ডিল। জনপ্রিয় ব্র্যান্ড আর লেটেস্ট মডেলের সমন্বয় ঘটিয়ে তাক লাগানো সব স্মার্টফোন এর কালেকশন সাজানো হয়েছে এই বর্ষপূর্তি উৎসবকে ঘিরে। আর প্রত্যেকটি স্মার্টফোনের জন্যই বরাদ্দ রয়েছে চোখ ধাঁধানো ডিসকাউন্ট অফার ও ভাউচার!

টিভি, অডিও ও ক্যামেরাঃ  

ঘরের পুরনো টিভিতে অযথাই চোখ-কানের কষ্ট দিয়ে চলেছেন? তাহলে এখনি সুবর্ণ সুযোগ ঘরে একটি নতুন টিভি নিয়ে আসার! দারাজের ৮ম বর্ষপূর্তিতে এবার পছন্দের ব্র্যান্ডের স্মার্ট টিভি কিংবা এলইডি টিভি ঘরে আনতে পারেন আকর্ষণীয় ডিসকাউন্টেই। তাছাড়া বিশেষ ছাড়ে জনপ্রিয় ব্র্যান্ডের স্পিকার সেট ও ডিএসএলআর ক্যামেরা কেনার সুযোগ হাত ছাড়া করতে চাইবেন না নিশ্চয়ই! 

অটোমোটিভ ও মটরসাইকেলঃ 

দারাজের বর্ষপূর্তি উৎসবে ছাড়ের ছড়াছড়ি যেন সকল পণ্যে! যদি একটি ব্যক্তিগত যানবাহন বিশেষ করে মোটরসাইকেল কিংবা গাড়ির দরকার পড়ে থাকে, নিঃসন্দেহেই আস্থা রাখতে পারেন দারাজে। এখন সুলভ মূল্যেই হোন্ডা, বাজাজ, পালসার, ডিসকভার, হিরো, টিভিএস, এপাচি ও সুযুকি জিক্সার সহ অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডের মটর সাইকেল কিনতে পারবেন দারাজ থেকে। আর এলিয়ন, প্রিমিও, করোলা, টয়োটা, নিশান, হোন্ডা ও কিয়া সহ বিভিন্ন নামী ব্র্যান্ডের ড্রিম কার এখন দারাজ অনলাইন শপেই সাশ্রয়ী মূল্যে পাওয়া সম্ভব।

সুতরাং ৮ম বর্ষপূর্তিতে সেরা ডিল সমূহ লুফে নিতে অনলাইন শপিং এবার দারাজেই সারতে পারেন। এছাড়া বর্ষপূর্তি ক্যাম্পেইনের অন্যান্য ডিলেও নজর রাখতে পারেন। আর বছর জুড়ে সেরা ডিসকাউন্ট অফার উপভোগ করতে তীক্ষ্ণ নজর রাখতে পারেন দারাজ অ্যাপ অথবা দারাজ অনলাইন শপিং ওয়েবসাইটে।

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php