August 11, 2022 5:38 AM Thursday

দারাজ শপাম্যানিয়া ক্যাম্পেইন – যেসব ডিল ও ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন! 0 94

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজে শুরু হতে চলেছে আরও একটি মেগা সেল ক্যাম্পেইন – দারাজ শপাম্যানিয়া সেল (২০২২), যেটা ৭ আগষ্ট থেকে শুরু হয়ে চলবে একেবারে ১৬ আগষ্ট পর্যন্ত। দারাজ ইতিমধ্যেই সেরা দামে বাংলাদেশের ক্রেতাদের কাছে সেরা ও মানসম্মত পণ্য সরবরাহ করে গ্রাহকদের বিশ্বাস, নির্ভরতা এবং আস্থা অর্জনের সাথে সাথে চমৎকার গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। মূলত সেই সফলতার রেশ ধরেই দারাজের আয়োজনে এবার থাকছে জনপ্রিয় শপাম্যানিয়া ক্যাম্পেইন সেরা সব ডিল ও ছাড়ের সমারোহে। আর অনলাইনে বাংলাদেশি ক্রেতারা যাতে চাহিদার সেরা পন্যটি সবচেয়ে সেরা দামে নিজের হাতে পায়, সেটা নিশ্চিত করতে দারাজের আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও লাভজনক দারাজ ভাউচার তো থাকছেই!

সেরা বাজেট, সেরা ব্র্যান্ড

আপনি যদি দারাজ শপাম্যানিয়া ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ খুঁজতে চান, তাহলে সেটা হবে বাজেট দামে সেরা পণ্য নিঃসন্দেহে। এই আকর্ষণীয় ক্যাম্পেইনে দারাজ আপনাকে নিশ্চিত করবে পছন্দের পণ্য-সামগ্রীর সাশ্রয়ী দাম, অফিশিয়াল ব্র্যান্ড ওয়্যারেন্টি ও সহজ রিটার্ণ পলিসি। তাছাড়া ক্রেতারা যেকোন নির্দিষ্ট ব্র্যান্ডের ১০০% আসল পণ্যই পছন্দ মাফিক কিনতে পারবেন।

সেরা পণ্য, সাশ্রয়ী দাম, সেরা মূল্যছাড়

দারাজ শপাম্যানিয়া ক্যাম্পেইনের সকল পণ্যের উপর অবিশ্বাস্য মূল্যছাড় উপভোগ করা এখন বেশ সহজ। ক্রেতারা বর্তমানে নামীদামী বিভিন্ন সামগ্রী কল্পনার চেয়েও অধিক ডিসকাউন্ট অফারে অর্ডার করতে পারবেন।

অনলাইন পেমেন্ট মেথডে বাড়তি ডিসকাউন্ট

শপাম্যানিয়া সেল এর সকল প্রকার আকর্ষনীয় ডিলের বাইরেও ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার ব্যাংক এর যেকোন ডেবিট ও ক্রেডিট কার্ড এর মাধ্যমে গ্রাহকরা অতিরিক্ত ছাড় লুফে নিতে পারবেন।

থাকছে মেগা ডিল ভাউচার

পছন্দের পণ্য আরও বেশি সুলভ মূল্যে বুঝে পেতে দারাজে থাকছে শপাম্যানিয়া স্পেশাল মেগা ডিল ভাউচার, যে ভাউচার ব্যবহার করে সর্বোচ্চ ১২,০০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করা সম্ভব। তাছাড়া দারাজের সবচেয়ে লাভজনক কালেক্টিবল ভাউচার তো থাকছেই।

ডিসকাউন্টের পাশাপাশি থাকছে ফ্ল্যাশ সেল

দারাজ এর যেকোন মেগা ক্যাম্পেইন মানেই নতুন চমক! এরকমই একটা চমক হিসেবে দারাজ শপাম্যানিয়া ক্যাম্পেইন চলাকালীন সময়ে থাকছে দূর্দান্ত ফ্ল্যাশ সেল। বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোনএসি ও ফ্রিজ সহ সকল পণ্য ও এক্সেসরিজের উপর আকর্ষনীয় ফ্ল্যাশ সেল চলমান থাকবে।

শপাম্যানিয়া ক্যাম্পেইনের আকর্ষনীয় ডিলগুলো লুফে নিতে এখনই ভিজিট করতে পারেন দারাজ শপাম্যানিয়া সেল (Daraz Shopamania Sale) ক্যাম্পেইন পেজে। আর ক্যাম্পেইনের সকল ডিল ও ডিসকাউন্ট অফার সম্পর্কে প্রতিনিয়ত আপডেট পেতে লগইন করে রাখতে পারেন আপনার দারাজ অ্যাপ অ্যাকাউন্টে।

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php