December 2, 2022 8:25 AM Friday

মেয়েদের জন্য শীত ফ্যাশনের ৫ টিপস 0 2962

মেয়েদের জন্য শীতকাল হলো বিভিন্ন ফ্যাশন নিয়ে বিভিন্ন এক্সপেরিমেন্ট করার উপযুক্ত সময়৷ ওয়েস্টার্ন ফ্যাশন আর বাঙ্গালীয়ানা মিশেলে কোন ফিউশন নিয়ে ভাবার জন্যেও উপযুক্ত সময় হলো শীতকাল৷ শীতের জন্য উপযুক্ত এমন কিছু মেয়েদের পোশাক টিপস দেখে নেই এক নজরে।

 

১। লং কোটঃ

নারীদের মধ্যে এটি বেশ জনপ্রিয়৷ শুধু ঠাণ্ডা থেকে বাঁচতেই না, এটি করে তুলতে পারে আপনাকে বেশ স্টাইলিশ৷ এই কোটটি পেতে পারেন বিভিন্ন রঙে৷ এমনকি এটি পেতে পারেন ডেনিম জিন্স এর মধ্যেও। আজই মেয়েদের কোট ও জ্যাকেট টি অর্ডারকরতে ক্লিক করুন।

 

২। সোয়েটার:

ওয়েস্টার্ন এবং দেশি উভয় আউটফিটের জন্য মেয়েদের সোয়েটার সবসময় মানানসই। তবে অবশ্যই কালার কনট্রাস্ট এবং সাইজের ব্যাপারটিও মাথায় রাখতে হবে৷ আপনার পছন্দসই সোয়েটার অর্ডার করতে ভিজিট করুন।

 

৩। হুডিঃ

এখন পর্যন্ত শীতের সবচেয়ে ট্রেন্ডি পোশাক হলো হুডি। আমাদের দেশে মেয়েদের জন্য পাওয়া যায় নানা ডিজাইনের নানা রঙের হুডি। শীতের কালারফুল মেয়েদের হুডি আপনাকে এনে দিতে পারে একটু ভিন্ন লুক। ট্রেন্ডি এবং কালারফুল হুডি পেতে ক্লিক করুন এই লিংকে।

 

৪। শালঃ

শীতের দিনে বাঙালি নারীর অন্যতম পছন্দ হলো শাল৷ বছরের পর বছর ধরে শালের ট্রেন্ড রয়েছে অপরিবর্তিনীয়৷ আর তাই প্রত্যেক বছর এই শালকে ঘিরেই চলে বিভিন্ন ধরণের এক্সপেরিমেন্ট৷ মজার ব্যাপার হলো আধুনিক নারীরা খালি দেশীয় পোশাকের সাথেই যে শাল পরছে তা কিন্তু নয়। ওয়েস্টার্ন অউটফিটেও সুন্দর ভাবে মানিয়ে নিচ্ছে এই শাল৷ দারাজে প্রিয় মেয়েদের শাল এর কালেকশনগুলো একসাথে দেখতে ঘুরে আসুন।

 

৫। বুট:

ওয়েস্টার্ন লুককে নতুন মাত্রা দিতে বুটসের রয়েছে অন্য ধরণের আবেদন। একজোড়া বুট ম্যাজিকের মতো বদলে দিতে পারে আপনার লুক৷ তারুণ্যকে আরো বাড়িয়ে দিতে চামড়ার বুটের নেই কোনো জুড়ি৷ আর তাই আপনার পছন্দের বুটস খুঁজে পেতে ভিজিট করুন দারাজে মেয়েদের বুট জুতা কালেকশন।

ফ্যাশন সম্পর্কে আরও পড়ুনঃ

ছেলেদের জন্য শীত ফ্যাশনের ৫ টিপস

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php