How to Track Your Orders on Daraz Easily? 111 433480

Placed your order on Daraz finally? Now it’s time to receive the package delivery on time as per the declared timeline as you can now always track your order through the bd dex contact number. Hence, it’s not unusual to put on an act of a little bit tense face while Daraz BD is processing your current order. So, in this case, what can you do rather than produce vast tension?

Daraz says no worries as your most recently ordered products must be tracked through daraz bd product order tracking system following a few easy steps.

Steps you can follow to track Daraz order

How can I track my order on Daraz BD? Let’s find the process in a short:

1. First Step – Track your order

daraz bd order tracking code

Click on TRACK MY ORDER

2. Second Step – Check your order details

check your order details on daarz.com.bd

See the Order Details you want

3. Final Step – Where is your product now? View the details!

daraz tracking page

Click VIEW MORE for the package details

<<How to Buy from Daraz BD?>>

Again, we can guess the most commonly asked question – where is my order? You may also ask the query ‘bd dex courier near me’. Now, tracking your order (bd dex parcel tracking) is more simple than before as Daraz BD tracker page navigation will of course show some light! But have other questions regarding bd dex courier tracking daraz Bangladesh? Let’s find the exact answers.

Answers to those questions you may ask

How can I track my order?

We will send you regular updates about your daraz track order status (bd dex daraz tracking) via emails and SMS. After your order has left our warehouse and is on its way, you can also track its status by signing in to your account, under “My Order” option.

How quickly can I get my order?

We do our best to get your orders delivered by the date listed on the product page. We also offer a premium delivery service for selected brands called Fulfilled by Daraz. FBD products are delivered within 24 hours in Dhaka, and within 48 hours in other cities.

❓ What should I do if my order is verified but not delivered for a long time?

You can stay up to date with the status of your order at all times on Daraz tracking page online. If your order has not been shipped within 2-4 days, please contact us.

❓ My order is delayed. What should I do?

We are sorry that your order is delayed. If the status has not changed in a while, please get in touch with our Customer Support Team. They will help you using daraz bd product tracking code for sure.

You can reach our team by the use of Daraz helpline contact number Bangladesh 16492 or +8809610096111 and especially by throwing emails to customer.bd@care.daraz.com or contacting us via live chat (9am – 9.30pm every day, except for public holidays). To uncover the biggest deals of the year, now have a look at the Daraz Anniversary Sale campaign. For hassle-free grocery shopping, order necessary grocery items from Daraz Mart – Online Grocery Shop in Bangladesh.

You can check attractive daraz campaign deals: Mega Deals | Happy Hour | bKash Offers | Shake Shake | Mystery Box | 11 Taka Deal | Free Shipping | Vouchers 

Download Daraz App to watch the best BD cricket live streaming without buffering. You can also perform the best online bill payment bd with the Daraz app.

Watch this video to know about How to Track Order on Daraz

Another post to read,  << Collection Points of Daraz Bangladesh >>

Previous ArticleNext Article
Shuvo Roy, an enthusiastic Content Writer & Researcher, has expertise in several industries, especially in IT, Software & E-commerce. He loves to explore modern technology and write different technical and creative content for business solutions. Traveling is the next passion to him after writing.

111 Comments

      1. আ‌মি আসার প‌ন‌্যটি পাই‌নি কিন্তু দে‌খা‌চ্ছে ডে‌লিভারী ক‌রে‌ছে। আমার কি করনীয়?

          1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

            বিস্তারিত জানতে ভিজিট করুন –
            https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

            কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

        1. https://tinyurl.com/yyyorefm

          এই লিঙ্কের মাধ্যমে আমাদের লাইভ চ্যাটে যোগাযোগ করুন (সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত)
          চ্যাট ওপেন হলে লিখুন Agent, তাহলে আমাদের একজন কাস্টমার কেয়ার এজেন্ট সরাসরি আপনার সমস্যাটি সমাধান করে দেবেন

          কিংবা যোগাযোগ করুন এই নাম্বারে: +8809610096111 (daraz customer care number)

        2. আমার ডেলিভারি আজকে দিবে।কিন্তু এখনো কল আর প্রডাক্ট আসে নাই।

          1. https://tinyurl.com/yyyorefm
            এই লিঙ্কের মাধ্যমে আমাদের লাইভ চ্যাটে যোগাযোগ করুন (সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত)
            চ্যাট ওপেন হলে লিখুন Agent, তাহলে আমাদের একজন কাস্টমার কেয়ার এজেন্ট সরাসরি আপনার সমস্যাটি সমাধান করে দেবেন

    1. আমার পন্য টি সঠিক ভাবে দেয়া হয়নি। একটা ভুল পন্য আসছে। আমি এখন এইটা ফেরত দিতে চাই।

      1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

        বিস্তারিত জানতে ভিজিট করুন –
        https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

        কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

        1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

          বিস্তারিত জানতে ভিজিট করুন –
          https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

          কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

    2. Amar order delivery deyar jonno amake call deyaa hoise… 1 gonta age……ekhon ami r take call a pacchi na…amar product ta kivabe delivery pabo???

  1. আমি একটি জিনিস Order করেছি সেটি shipped হচ্ছে কিন্তু ওই খানে যে নাম্বার দেওয়া আছে সেটা আজ নষ্ট হয়ে গেছে। এখন কি করা যায়

    1. সেলারের কাছে মেসেজ দিয়ে জানাতে পারেন কিংবা নতুন একাউন্ট খুলে আবার অর্ডার করতে পারেন।

    2. আমি অনেক কিছু Order করেছি, সেটি shipping হচ্ছে কি না আমি জানি না, কারণ আমার সকল মেসেজ গুলো dilated হয়ে গেছে, এখন আমি কি করতে পারি??

      1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

        বিস্তারিত জানতে ভিজিট করুন –
        https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

        কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বারে (daraz customer care number)

  2. Shows that first delivery failed but I am steel at home but not felivered . pls let me know the status

        1. 16492 te call kore kono lav nai. Customer manager kisui bolte pare na. Ami gotokal 2 bar call korechhi but kono bar e tara currier er kono details info dite pare ni. just etai bolte pare “Your package has been handed over to BD-DEX”. Kintu BD -Dex e kivabe or kar sathe contact kora jabe ta bolteo pare na abar nijerao info jante pare na. I’m totally fred up with their tracking system & Currier Service.

        1. আপনার একাউন্টে মাই অর্ডার সেকশনে গেলেই সংশ্লিষ্ট অর্ডারের ট্র্যাকিং নাম্বার দেখতে পাবেন। ওটিপি আপনার মোবাইলে বা ইমেইলে পাবেন।

  3. Ami zee5 subscription order Kori by daraz on “premium store bd”and amake I’d password day log in Kori but Kono access paina.amk subscribe korte bole.purai fake.ami akhon kikorte pari?

        1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

          বিস্তারিত জানতে ভিজিট করুন –
          https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

          কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

  4. I have been ordered on some items for my son. but till now msg. showing parcel delivered . and tracking no- DEX-BD-005832754 & order no# 607224937036275.
    Items name- Automatic Color Changing LED 5mm RGB 25 pcs

  5. ami akti order kori, jeta pick-up point thake niyer kotha.. amar kache 04 tarikh sms ase (Please collect by 2020-08-07), Eid ar somay Dhaka ar bahire chilam.. jehetu 07 tarikh last date tai 07 tarikh dhaka ase pick-up point a giye dekhi bondho (Friday tai).. agent ar sathe chat korle bole order cancel hoa gache.. jodi friday bondho e thake tahole keno 07 tarikh last date dilo, .06 tarikh dite parto, kinba 03 days bolte parto.. akhon ami ponno ta kivabe pabo?

    1. আপনার অসুবিধার জন্য খুবই দুঃখিত। অনুগ্রহ করে 16492 কিংবা সরাসরি কাস্টমার কেয়ার নাম্বারে +8809610096111 যোগাযোগ করুন।

      1. vaiya amr akta order cilo seta asar kotha cilo ajke but kalke amr kace phone ascilo sei somoy Basay cilam na akn ki kora jay ar je courier ta korbe tar nam hocce rasel

  6. DARAZ (Bd Dex ) অর্ডার করা পন্য চট্টগ্রামে কি বাসায় হোম ডেলিভারী দেয় ?

  7. out for delivery পযন্ত হয়েছে তারপর messageআসল your first delivery attempt not successful. so, এখন কী করব?

    1. কল করতে পারেন ১৬৪৯২ বা দারাজ কাস্টমার কেয়ার নাম্বারে +8809610096111

    1. কল করতে পারেন ১৬৪৯২ বা দারাজ কাস্টমার কেয়ার নাম্বারে +8809610096111

  8. I ordered two products in 3October.I also got a mail that it is in transit.But I haven’t got my parcel yet.Why service is so slow!!I need it instant.

    1. যেকোন প্রোডাক্টের নিচে (অ্যাপে) Chat কিংবা ডানপাশে (ওয়েবসাইটে) Chat Now এ ক্লিক করলেই সেই সেলারের সাথে যোগাযোগ করতে পারবেন। ধন্যবাদ।

  9. 11.11 mystery box অডার দিছি আসছে ১৬ ডেলিভারি দিছে কিন্তু আমার কাছে আসে নাই

  10. On of the most stupid service is BD-DEX. I never missed my product before BD-DEX service. Through BD-DEX it is either delay or missing. It is my humble request to Daraz, please avoid BD-DEX.

  11. I ordered Tk10,000 + order from Daraz apps, supposed to collect from Daraz Noakhali collection point, but now can’t find their office to collect the item, they never give any contact number to communicate for collection item,

    1. You can find the address here

      Rofiq Monzil, Ward:-08, Anantapur, Post:-Puraton College, Thana:-Begumgonj, District:-Noakhali

    1. সাধারণত ক্যাম্পেইন ছাড়া শুক্রবারে ডেলিভারি দেয়া হয় না

        1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

          বিস্তারিত জানতে ভিজিট করুন –
          https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

          কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বারে (daraz customer care number)

    1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

      বিস্তারিত জানতে ভিজিট করুন –
      https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

      কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

  12. ami ekta order kori and bkash e payment kore dei and ota dekhay BD-dex delivery kore dise but ami pai nai even amk kono call o kora hoy ni …amar taka ferot chai othoba amr product amk ene den…etto baje service kno apnader?

    1. দুঃখিত আপনার অভিজ্ঞতার জন্য। বিস্তারিত সাহায্যের জন্য কল করতে পারেন 16492 বা দারাজ কাস্টমার কেয়ার নাম্বারে +8809610096111

  13. আমরা যেটা order করছিলাম সেটা আমরা পাইনি এখন কোথায় এই পণ্যটি ফেরত দেব বা দিতে পারবো। আমরা যে দুটি নাম্বার থেকে এই পণ্যটি পেয়েছি সেটা হলো:#612915513131026 ও
    6127806861311026

  14. আমি যে নাম্বার দিছি ঐ নাম্বারে ডেলিভারি বয় ফোন করছে কিন্তু আমি ঐ নাম্বারের মোবাইল বাড়িতে রেখে আসছি এখন কি করনো

    1. বিস্তারিত সাহায্যের জন্য কল করুন 16492 বা দারাজ কাস্টমার কেয়ার নাম্বারে +8809610096111

    1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

      বিস্তারিত জানতে ভিজিট করুন –
      https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

      কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

  15. আমি একটা রাউটার অর্ডার দিয়েছিলাম, but কোনো sms আসেনি, আর তাই অর্ডারের অবস্থান জানতে পারছি না। ট্র্যাকিং করতে ও পারছিনা।

    1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

      বিস্তারিত জানতে ভিজিট করুন –
      https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

      কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

  16. amar order kora product shiped hoyeche Thursday day msg code o eseche sedin.. ekhono product delivery hocche na kno? ami barisal city te order korechi..

    1. For assistance, please call 16492
      Or
      +8809610096111 (daraz customer care number)

      Use track your order option to know about your current order status

    1. সহজেই আপনার পণ্য এখন কোথায় আছে তা ট্র্যাক করা যায়। বা পণ্যের কোনো ক্ষতি হলেও বের করা যায়।

  17. ডেলিভারীর জন্য দারাজ থেকে কখন ইমেইল করে জানানো হবে আমাকে???

    1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

      বিস্তারিত জানতে ভিজিট করুন –
      https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

      কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

  18. যে ভাইয়া ডেলিভারী দিতে আসবে সে কি সারাদিন থাকবে?

  19. Ami delivery address a na thakay ami akhon receive korte parchi nah.. Amar product delivery ki 2 din delay kora jabe. Aita amar tracking number DEX-BDN-0019846086

    1. https://tinyurl.com/yyyorefm

      এই লিঙ্কের মাধ্যমে আমাদের লাইভ চ্যাটে যোগাযোগ করুন (সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত)
      চ্যাট ওপেন হলে লিখুন Agent, তাহলে আমাদের একজন কাস্টমার কেয়ার এজেন্ট সরাসরি আপনার সমস্যাটি সমাধান করে দেবেন

    1. দারাজ অ্যাপ বা ওয়েবসাইট থেকে ‘অর্ডার ট্র্যাকিং’ বা ‘Track my order’ অপশনের মাধ্যমে সহজেই দেখে নিতে পারবেন আপনার ডেলিভারির বর্তমান অবস্থা।

      বিস্তারিত জানতে ভিজিট করুন –
      https://blog.daraz.com.bd/2020/09/27/track-your-daraz-order/

      কিংবা কল করুন 16492 বা +8809610096111 নাম্বার (daraz customer care number)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php