রমজানের দরকারি গ্রোসারি পণ্য সাশ্রয়ী মূল্যে কিনুন অনলাইনে ২০২৩ 2 4590

Last updated on মে 31st, 2023 at 04:33 অপরাহ্ন

দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির কারনে রমজানের নিত্য প্রয়োজনীয় গ্রোসারি পণ্যের শপিং নিয়ে চিন্তিত? তবে দারাজে আপনার জন্য থাকছে সাশ্রয়ী মূল্যে গ্রোসারি শপিং এর শতভাগ নিশ্চয়তা। এখন স্থানীয় বাজার থেকেও সুলভ মূল্যে রমজানের যাবতীয় বাজার সদাই দারাজ রমজান বাজার ক্যাম্পেইন ২০২৩ থেকে এক ক্লিকেই সেরে ফেলা সম্ভব। আর পণ্যের দাম নিয়েও এখন চিন্তার দিন শেষ, বিশেষ ছাড়ে বাজেট দামে রোজার শপিং হবে এখন শুধুমাত্র দারাজে।

রোজার যেসব প্রয়োজনীয় গ্রোসারি পণ্য এখন অর্ডার করতে পারবেন

চাল

buy rice from daraz

বাইরে হয়ত সবসময় চাল কিনতে বেরোনোর মত পরিস্থিতি নাও থাকতে পারে, তাই বলে কি বাসায় ভাত রান্না বন্ধ থাকবে? তাই এখনই অর্ডার করে রাখতে পারেন পরিমাণ মাফিক বিভিন্ন ব্র্যান্ডের মিনিকেট চাল, পোলাও চিনিগুড়া চাল এবং বাসমতি সহ অন্যান্য চাল ব্যাপক ছাড়ে।

ডাল

buy dal from daraz

চালের মতই বেশ সস্তা দামে ডাল এখন কিনতে পারবেন অনলাইনে। মসুর ডাল, মুগ ডাল, বুটের ডাল সহ সকল প্রকার ডাল এখন অর্ডার করা সহজ ও সাশ্রয়ী অনলাইনে।

তেল

buy oil from daraz

যেকোন ভাল ব্র্যান্ডের ভোজ্য তেল এখন অনলাইনে অর্ডার করাই শ্রেয়। আসলে অনলাইনে তেল কেনার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে লোভনীয় ডিসকাউন্ট। একারনে এই আতঙ্কের মুহুর্তে ঘরে থাকুন, ঘরে বসেই বিভিন্ন ব্র্যান্ডের সয়াবিন তেল ও সরিষার তেল সহ সানফ্লাওয়ার অয়েল, রাইস বিন অয়েল এবং অলিভ অয়েল অনলাইনে অর্ডার করে ফেলুন।

আটা ও ময়দা

buy flour from daraz

অনলাইনে যদি গ্রোসারি শপিং করা যায়, তবে সেটা এখন ঘরে বসে সেরে ফেলাই ভাল। এখন তো ঘরে বসেই আটা এবং ময়দা কেনাকাটা অনলাইনে বেশ সহজ ও সাশ্রয়ী। তাই পছন্দের ব্র্যান্ড বেছে সবচেয়ে ভাল দামের আটা ও ময়দা অর্ডার করে ফেলতে পারেন বিশেষ ছাড়ে।

নুডলস

buy noodles from daraz

মহামারির এই সময়ে যেহেতু সবাইকে ঘরে বসেই সময় কাটাতে হবে, সেক্ষেত্রে সকালে অথবা বিকালে নাস্তায় একটু নুডলস যেন না হলেই নয়। আর ম্যাগি নুডলস, কোকোলা ও মিস্টার নুডলস সহ জনপ্রিয় সকল ব্র্যান্ডের নুডলস শপিং এখন নিশ্চিন্তে সেরে ফেলতে পারেন অনলাইনে।

চিনি

buy sugar from daraz

দীর্ঘ সময় বাসায় থাকলে চা ও কফি ছাড়া কি বেশিক্ষণ থাকা যায়? তাছাড়াও আরও কত শত প্রয়োজনে চিনির দরকার তো পড়েই। তাই বাইরে যাওয়ার দুশ্চিন্তা এড়িয়ে অনলাইনে চিনি অর্ডার করতে পারেন ঘরে বসেই।

লবণ

buy salt from daraz

লবণ ছাড়া যেমন তরকারি রান্না করা অসম্ভব, তেমনি এখন করোনা সংক্রমণের ভয়ে বাইরে যাওয়াও সমান অসম্ভব হয়ে পড়েছে। সেকারনে সবচেয়ে প্রয়োজনীয় মুদি সামগ্রী লবণ এর অর্ডার এখন অনলাইনেই সারতে পারেন জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ড ভেদে।

আরও গ্রোসারি পণ্য খুঁজছেন? এখনই দারাজ মার্ট থেকে দেখে নিন নিত্য প্রয়োজনীয় গ্রোসারি পণ্য, যেখান থেকে ঢাকা সহ সারা দেশে সবচেয়ে কম সময়ে ডেলিভারি পাবেন ঘরে বসে।

দারাজ রমজান বাজার ২০২৩ (আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট)

Spread the love
Previous ArticleNext Article

2 Comments

মন্তব্য করুন

সেরা দামে দারাজ মার্ট থেকে কিনুন রাঁধুনি রান্নার সব মসলা এবং উপকরণ (২০২৪) 0 1757

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 03:38 অপরাহ্ন

আপনি জানেন রাধুনি বাংলাদেশে রান্নার মসলা ও উপকরণের জন্য সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড? দারাজ মার্ট একটি অনলাইন মুদির দোকান যা মসলা, রেডি মিক্স, সরিষার তেল, ভেষজ, মশলা, শেমাই, ভিনেগার এবং রান্নার ওয়াইন এর মতো সমস্ত ধরণের রাধুনি পণ্য সরবরাহ করে। এখানে, দারাজ মার্টের সর্বাধিক বিক্রিত এবং সর্বাধিক জনপ্রিয় রাধুনি আইটেমগুলি মূল্য সহ তালিকাভুক্ত করা হলো।

radhuni products
সেরা দামে দারাজ মার্ট থেকে কিনুন রাঁধুনি রান্নার সব মসলা এবং উপকরণ (২০২৪) 21

অনলাইনে মুদি সামগ্রী কেনাকাটা

আজকাল অনলাইনে কেনাকাটা অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইন মুদি কেনাকাটা অনেক সুবিধাজনক কেনান এর ফলে আপনার সময় এবং খরচ উভয়েই বেচে যাবে। এছাড়াও, সব ধরনের মুদির সামগ্রী এখন অনলাইন মুদি দোকানে পাওয়া যায় যাতে আপনি একটি অনলাইন মুদি দোকান থেকে প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসগুলি অর্ডার করতে পারেন এবং যখনই আপনার প্রয়োজন হয় তখনই আপনার দোরগোড়ায় আপনার অর্ডার করা আইটেমটি পৌঁছে যাবে।

দারাজ মার্ট বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মুদি দোকান যা সব থেকে সেরা মূল্যে নিয়মিত মুদি পণ্য সরবরাহ করে। সমস্ত ব্র্যান্ডের রান্নার উপকরণ এই অনলাইন মুদি দোকানে পাওয়া যায়। তাছাড়া দারাজ মার্টের একই দিনে ডেলিভারি সুবিধা এবং এক্সপ্রেস ডেলিভারি আপনার অনলাইনে মুদি সামগ্রী কেনাকাটাকে আরও সহজ করে দিবে।

দারাজ মার্টের শীর্ষ রাঁধুনি পণ্যের মুল্য তালিকা

রাধুনির কিছু রান্নার উপাদান নিয়মিত ব্যবহারে অপরিহার্য যেমন হলুদ গুড়া, মরিচ গুড়া, ধোনিয়া গুড়া, চিকেন মসলা, গরুর মাংসের মসলা, ফিশ কারি মসলা এবং আরও অনেক কিছু যা দারাজ মার্টে পাওয়া যাচ্ছে সবচেয়ে ভালো দামে। 

পণ্যের নামপরিমানমূল্যসেরা দামে কিনুন
রাধুনি মরিচের গুঁড়া৫০ গ্রাম৪৬ টাকাএখনি কিনুন
রাঁধুনি হলুদ গুঁড়া১০০ গ্রাম৫২ টাকাএখনি কিনুন
রাঁধুনি জিরা গুঁড়া১০০ গ্রাম১৯৫ টাকাএখনি কিনুন
রাঁধুনি ধনিয়া গুঁড়া১০০ গ্রাম৫৬ টাকাএখনি কিনুন
রাঁধুনি মুরগির মাংসের মসলা১০০ গ্রাম৭৮ টাকাএখনি কিনুন
রাধুনি গরুর মাংসের মসলা১০০ গ্রাম৭০ টাকাএখনি কিনুন
রাধুনি বিরিয়ানি মসলা৪৫ গ্রাম৭৪ টাকাএখনি কিনুন
রাঁধুনি কাচ্চি বিরিয়ানি মসলা৪০ গ্রাম৫৫ টাকাএখনি কিনুন
রাঁধুনি রোস্ট মসলা৩৫ গ্রাম৬৩ টাকাএখনি কিনুন
রাঁধুনি কাবাব মসলা৫০ গ্রাম83 টাকাএখনি কিনুন
রাঁধুনি হালিম মিক্স২০০ গ্রাম৫৯ টাকাএখনি কিনুন
রাঁধুনি ক্ষীর মিক্স১৫০ গ্রাম৫১ টাকাএখনি কিনুন
রাঁধুনি গরম মসলা১৫ গ্রাম২৬ টাকাএখনি কিনুন
রাঁধুনি খিচুড়ি মসলা৫০০ গ্রাম১৩১ টাকাএখনি কিনুন

এর পাশাপাশি, রাধুনি কাবাব মসলা, বিরিয়ানি মসলা, হালিম মিক্স, খিচুড়ি মিক্স, ফালুদা মিক্স, জর্দা মিক্স, কালা ভুনা মসলা এবং অন্যান্য জনপ্রিয় আইটেমের দাম অনলাইনে দেখুন।

আরও দেখুনঃ দারাজ মার্ট – নিত্য প্রয়োজনীয় মুদি দ্রব্যের মূল্য তালিকা

আপনি যদি ওজন কমানোর জন্য কম ক্যালোরির স্ন্যাকস, ম্যাগির সকল পণ্য, বাংলাদেশের সেরা মিল্ক পাউডার ব্র্যান্ডের মতো আরও পণ্য কিনতে চান তাহলে এখনি দারাজ মার্টে ভিজিট করুন এবং উপভোগ করুন আকর্ষণীয় অফার এবং ডিলগুলি।

Spread the love

দারাজ মার্ট – নিত্য প্রয়োজনীয় মুদি দ্রব্যের মূল্য তালিকা (আপডেটেড  আগাস্ট ২০২৪) 0 2655

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 03:06 অপরাহ্ন

আপনার নিত্য প্রয়োজনীয় মুদি দ্রব্য কেনাকাটা আরও সহজ ও সুলভ করার জন্য দারাজ মার্ট – অনলাইন গ্রোসারী শপ এখন দিচ্ছে আকর্ষণীয় মুল্য ছাড়। এছাড়াও এখন আপনার দরকারি মুদি জিনিসপত্র অনলাইনে অর্ডার করে পেয়ে যাবেন সব থেকে দ্রুত সময়ে আপনার দোরগোড়ায়। 

অনলাইন গ্রোসারি শপ থেকে কেনাকাটা করুন এবং সেরা মানের মুদি পেয়ে যান সেরা দামে। আজই আমাদের মুদি দ্রব্যের মূল্য তালিকা দেখে নিন এবং অর্ডার করুন সকল ধরনের মুদি সামগ্রী সুলভমুল্যে।

আপনি কি আজকের বাজার দর জানতে চান? এখানে, আজকের নিত্য প্রয়োজনীয় মুদি পণ্যের মূল্য তালিকা দেওয়া হলো।

বাংলাদেশে আজকের নিত্য প্রয়োজনীয় মুদি সামগ্রীর মূল্য তালিকা

বাংলাদেশের মুদির সর্বশেষ মূল্যের সাথে আপডেট থাকুন। নিয়মিত প্রয়োজনীয় মুদির মূল্য তালিকা দেখুন এবং সেরা মূল্যে অনলাইন মুদি দোকান থেকে কিনুন আপনার দরকারি জিনিসপত্র।

মুদি সামগ্রীপরিমানমূল্য
বাদামী আমন চাল১ কেজি৭৪ টাকা
মিনিকেট চাল১০ কেজি৭৮৮ টাকা
চিনিগুড়া চাল১ কেজি১১৫ টাকা
নাজিরশাইল চাল ৫ কেজি৩৯৬ টাকা
আতপ চালের গুড়া৫০০ গ্রাম৭৫ টাকা
আটা ১ কেজি৫৬ টাকা
ময়দা/গমের আটা ১ কেজি৬৭ টাকা
কর্ন ফ্লাওয়ার৫০০ গ্রাম৭৫ টাকা
মসুর ডাল/দেশি মুশুর ডাল ১ কেজি১১৯ টাকা
খেসারি ডাল ৫০০ গ্রাম৬৫ টাকা
মুগ ডাল ১ কেজি১২৫ টাকা
বুট ডাল/অ্যাঙ্কর ডাল ১ কেজি৯০ টাকা
মাশকলাই ডাল ৫০০ গ্রাম১১০ টাকা
লবণ ১ কেজি৩৩ টাকা
সাদা চিনি ১ কেজি১২৮ টাকা
লাল চিনি ১ কেজি১৮৩ টাকা
ব্রাউন সুগার ১ কেজি১৬৫ টাকা
সয়াবিন তেল১ লিটার১৭৭ টাকা
সরিষার তেল ১ লিটার১৪৯ টাকা
সূর্যমুখী তেল১ লিটার৪৯৯ টাকা
দুধের গুঁড়া ৫০০ গ্রাম৩৭৪ টাকা
তরল দুধ২ লিটার১৯৫ টাকা
ঘি ১০০ গ্রাম১২৪ টাকা
নুডলস ৪ প্যাক৮৫ টাকা
ধনিয়া গুড়া / ধনিয়ার গুড়া ৫০ গ্রাম২১ টাকা
হলুদ গুড়া/হলুদ গুড়া১০০ গ্রাম৫৮ টাকা
মরিচের গুঁড়া / মরিচ গুড়া১০০ গ্রাম ৪০ টাকা

বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে মুদি জিনিসপত্র কিনুন দারাজ মার্টে

সকালের নাস্তা

মধু, ওটমিল, সিরিয়াল, গ্রানোলা এবং আরও অনেক সকালের নাস্তার আইটেম দারাজ থেকে কিনুন সুলভ মূল্যে। ক্যাশ অন ডেলিভারি এবং ফ্রি শিপিংয়ের মতো সুবিধা তো থকছেই।

চাল

দারাজ মার্ট বাংলাদেশে বাসমতি, চিনিগুড়া এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন ধরনের চাল অফার করে সব থেকে কাম দামে। দারাজ মার্ট একই দিনের ডেলিভারি সুবিধা এবং কেনাকাটার ভালো অভিজ্ঞতার জন্য সর্বদা গ্রাহক সেবা প্রদান করে।

ডাল

দারাজ মার্ট, একটি অনলাইন মুদি দোকান বাংলাদেশে সবধরনের ডাল অফার করে। ক্রেতারা বিভিন্ন ব্র্যান্ডের ডাল ডিসকাউন্টসহ কিনতে পারে। এর মধ্যে রয়েছে সবুজ মুগ ডাল, মুশুর ডাল এবং আরও অনেক।

রান্নার উপকরণ

দারাজ মার্ট ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সহ ভেষজ, মশলা, তেল এবং আরও অনেক রান্নার উপাদান অফার করে। এখন আপনি সেরা মূল্যে বাংলাদেশের এই অনলাইন মুদি দোকান থেকে আপনার নিয়মিত মুদির প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন।

শুকনা খাবার / ড্রাই ফুড

দারাজ মার্ট -এ ৫০% পর্যন্ত ছাড় সহ কিনুন ক্যানড ফুড। শুকনো মাছ থেকে শুরু করে মাশরুম, ড্রাই ফল, ক্যানড মাংস এবং আরও অনেক ড্রাই ফুড কিনুন দারাজে। সারা বাংলাদেশে সুবিধাজনক অনলাইন শপিং, ক্যাশ অন ডেলিভারি এবং এক্সপ্রেস ডেলিভারি উপভোগ করুন।

নুডলস

দারাজ মার্ট বাজেট-বান্ধব দামে ম্যাগি এবং ইফাদের মতো জনপ্রিয় ব্র্যান্ড সহ নুডলস অফার করে। ডিসকাউন্ট এবং দ্রুত দেশব্যাপী ডেলিভারি সহ, গ্রাহকরা কোরিয়ান রামেন এবং অন্যান্য নুডলস কিনতে পারে।

তাজা শাকসবজি

দারাজ মার্ট, বাংলাদেশের জনপ্রিয় অনলাইন মুদির বাজার, বর্তমানে তাজা পণ্য বা কাচা বাজারের উপর ২৫% ছাড় দিচ্ছে। তাই এটি হতে পারে আপনার তাজা শাকসবজি কেনাকাটার জন্য একটি দুর্দান্ত স্থান। এখানে লাউ, বেগুন, মরিচ, পেঁয়াজ, রসুন এবং আলু থেকে শুরু করে বিদেশী ফল, ভেষজ পন্য,  তাজা শাকসবজি এবং ফলের আইটেম রয়েছে।

Fresh vegetables price in bd online
দারাজ মার্ট - নিত্য প্রয়োজনীয় মুদি দ্রব্যের মূল্য তালিকা (আপডেটেড  আগাস্ট ২০২৪) 62

দারাজ মার্ট ঢাকা, চট্টগ্রাম সহ সারাদেশে ক্যাশ অন ডেলিভারি, ফ্রি শিপিং এবং এক্সপ্রেস ডেলিভারির মতো সুবিধাজনক সেবা অফার করছে। আপনি প্রতিদিনের সবজি বা বিশেষ উপাদান খুঁজছেন?  দারাজ অনলাইন গ্রোসারী হতে পারে আপনার নিত্য প্রয়োজনীয় জিনিস কেনাকাটার একটি আদর্শ স্থান।

এখন দারাজ মার্ট শুধু টাকাই সাশ্রয় করে না, আপনার মুদি কেনাকাটার জন্য করে সময় সাশ্রয়। আপনি বাংলাদেশে সর্বোত্তম মূল্যে আপনার নিয়মিত ব্যবহারের জন্য আপনার সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র অনলাইনে অর্ডার করতে পারেন। এছাড়াও, যখনই আপনার যা প্রয়োজন, আপনি কেবলমাত্র দারাজ মার্টে একটি অর্ডার দিতে পারেন এবং ন্যূনতম শিপিং ফিতে একই দিনে ডেলিভারি পেতে পারেন। 

আরও তথ্যের জন্য, ‘কেন দারাজ মার্ট থেকে মুদির জিনিসপত্র অর্ডার করবেন‘ ব্লগটি পড়ুন।

Spread the love