দারাজ ও ইজিপেওয়ের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর 0 137

Short IMG_3884

বাংলাদেশে প্রথম বারের মতো ফাটাফাটি ফ্রাইডে অফার চালু করেছে daraz.com.bd । ডিসেম্বরের ৪ তারিখে ফাটাফাটি ফ্রাইডেতে যে কেউ daraz.com.bd থেকে যে কোনো পণ্য ক্রয় করলে ৩০ থেকে ৭০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া দারাজ থেকে কেউ যদি এখন ডাবল টাকা ভাউচার কিনে সেটি ৪ ডিসেম্বর দ্বিগুন হয়ে যাবে। ১০০০ টাকার ভাউচার হয়ে যা`বে ২,০০০ টাকা। ২০০০ টাকার ভাউচার হয়ে যাবে ৪,০০০ টাকা। ৫০০০ টাকার ভাউচার হয়ে যাবে ১০,০০০ টাকা এবং ১০,০০০ টাকার ভাউচার হয়ে যাবে ২০,০০০ টাকা পণ্য।

একই সঙ্গে এখন থেকে দারাজ থেকে পণ্য ক্রয় করলে দেশের সবচেয়ে সুরক্ষিত পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ের মাধ্যমে টাকা পরিশোধ করা যাবে। এ উপলক্ষে ১৫ নভেম্বর রোববার দারজের কর্পোরেট অফিসে ফাটাফাটি ফ্রাইডের ঘোষণা ও দারাজের সাথে ইজিপেওয়ে মধ্যে সমঝোতা চুক্তি অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর করেন দারাজ বাংলাদেশের সিইও সুমিত সিং ও ইজিপেওয়ের ম্যানেজিং ডিরেক্টর রিয়াদ মোহাম্মাদ।

1Short IMG_3877

দারাজ ডটকম ডট বিডি এর সিইও সুমিত সিং বলেন, দারাজ ক্রেতাদের সঠিক সময়ে সবচেয়ে ভালো পণ্যটি ক্রেতাদের কাছে পৌছে দিতে চায়। এ জন্য আমরা বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছি। ফাটাফাটি ফ্রাইডে অফারের মাধ্যমে আমাদের সাইট থেকে ক্রেতাদের বিশেষ অফারে পণ্য ক্রয়ের সুযোগ রয়েছে। এছাড়া এখন থেকে আমাদের সঙ্গে কাজ করবে দেশের সবচেয়ে সুরক্ষিত পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে। এরফলে এখন আমাদের পণ্য ক্রয় করে ইজিপেওয়ের মধ্যে অনলাইনে পেমেন্ট করতে পারবে।

ইজিপেওয়ের ম্যানেজিং ডিরেক্টর রিয়াদ মোহাম্মাদ বলেন, দারাজ দেশের অন্যতম একটি প্রধান ই-কর্মাস সাইট। দারাজের সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। এখন থেকে আমাদের গেটওয়ে ব্যবহার করে দারাজের সকল পণ্য ক্রয় করা যাবে। অনুষ্ঠানের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সুমিত সিং ও রিয়াদ মোহাম্মাদ।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php