দারাজ বাংলাদেশ লিঃ এর পণ্য তালিকায় যোগ হলো যুক্তরাজ্যের বিশ্বখ্যাত এফ এম সি জি ব্র্যান্ড রেকিট বেনকাইজারের পণ্য 0 251

দারাজ বাংলাদেশ লিঃ এর পণ্য তালিকায় যোগ হলো যুক্তরাজ্যের বিশ্বখ্যাত এফ এম সি জি ব্র্যান্ড রেকিট বেনকাইজারের পণ্য

এর সুবাদে এখন থেকে ক্রেতারা নিশ্চিন্তে ঘরে বসেই দারাজ থেকে কিনতে পারবেন রেকিট বেনকাইজার সব পণ্য। এই মর্মে রাজধানীর বনানিতে দারাজের হেড কোয়ার্টারে দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে, রেকিট বেনকাইজারের সেলস ডিরেক্টর কাজী আরিফ জামান বলেন, “রেকিট বেনকাইজারের জন্য ই-কমার্স নতুন ক্ষেত্র, যা আর বি-এর ব্যাবসাকে অফলাইনের পাশাপাশি অনলাইনে একটি ভিন্নমাত্রা দান করবে। এর ফলে ক্রেতারা আরও সহজে আর বি –এর পণ্য খুঁজে পেতে সক্ষম হবে। আমাদের বেশ কয়েকটি ই-কমার্স পার্টনার থাকলেও, ই-কমার্সে দারাজের দক্ষতা আর বি –এর ব্যবসাকে আরও তরান্বিত করবে। আমরা দারাজের সাথে একটি সফল পার্টনারশিপ আশা করছি”।

B

দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে বলেন, “এই পার্টনারশিপ শুধু দারাজের পনেরো হাজারের বেশি পণ্যের সম্ভারকে আরও সমৃদ্ধই করবে না বরং এখন থেকে ক্রেতাদের কোন রকম হয়রানি ছাড়াই রেকিটের আসল পণ্য ঘরে বসে অর্ডার করতে পারবে এবং যা তাদের দোরগোড়ায় পৌছায় যাবে। ক্রেতাদের আস্থা আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ, যা শুধুমাত্র সেরা পণ্য ও সেরা সার্ভিস দিয়ে অর্জন করা সম্ভব। সেক্ষেত্রে রেকিট বেনকাইজার ও দারাজের মূল লক্ষ্য একই, সেরা দামে, সেরা পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেয়া। হারপিক থেকে ডেটল, ট্রিক্স থেকে ডিউরেক্স, দারাজ ডট কম ডট বিডিতে থাকছে ক্রেতাদের চাহিদা অনুযায়ী সব পণ্য”।

C

 

আর বি –এর সমস্ত পণ্য দেখতে কিল্ক করুণ

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php