দারাজে পাওয়া যাবে তাহুরের ফ্যাশনেবল এবং মার্জিত পোশাক 0 105

মুসলিম নারীদের মার্জিত ফ্যাশনেবল পোশাকের সমাহার নিয়ে ফ্যাশনে একটি ভিন্ন মাত্রা যোগ করতে এলো তাহুর

ঢাকা, ৯ মে, ২০১৬—দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ ডট কম ডট বিডি প্রিমিয়াম ইসলামিক ব্র্যান্ড তাহুর কে তাদের পণ্যের তালিকায় যুক্ত করলো। যারা ফ্যাশন সচেতন এবং ইসলামিক জীবনব্যাবস্থা মেনে চলেন তাদের কথা মাথায় তাহুর ডিজাইনার পোশাক প্রস্তুত করে থাকে।

তাহুরের শাব্দিক অর্থ, “শুদ্ধতা, অপূর্ণকে পূর্ণ করা, তৃষ্ণা মেটানো” হানিয়াম মারিয়া চৌধুরী, প্রতিষ্ঠাতা তাহুর বলেন, তাহুর ২০১২ তে যাত্রা শুরু করে, এখন পর্যন্ত তিনটি স্টোর তাহুরের রয়েছে এবং এখন আমরা প্রথমবারের মত অনলাইনে দারাজের সাথে যুক্ত হতে যাচ্ছি। তাহুরের সব পণ্যে এখন থেকে পাওয়া যাবে দারাজে

হানিয়াম আরও বলেন, “তাহুরের মূল লক্ষ হচ্ছে যারা অনেক দিন ধরেই হিজাব করবেন বলে সংকোচ করছিলেন, তাদের সংকোচ দূর করে হিজাব করতে অনুপ্রানিত করা। আমরা চাই মানুষের কাছে একটি বিশ্বস্তব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে। যাতে করে ইসলামিক পোশাকের কথা আসলেই তারা তাহুরের কথা চিন্তা করে। আমরা অত্যন্ত আনন্দিত দারাজের সহযোগিতায় আমরা দেশের সবার কাছে তাহুরের পণ্য পৌঁছে দিতে সক্ষম হবো ”।

blog

“তাহুরের মতন ইসলামিক জীবনব্যাবস্থাকে অনুপ্রাণিত করে এমন একটি ব্র্যান্ড পেয়ে আমরা  অভিভূত” বলছিলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দু ফোউসিয়ে। “যেভাবে তাহুর তাদের বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে নিজেকে তুলে ধরতে চায়, ঠিক সে ভাবেই দারাজ নিজেকে বিশ্বস্ত, নির্ভরযোগ্য এবং প্রতিটি ক্রেতার সেরা শপিং-এর সেরা অভিজ্ঞতা নিশ্চয়তা করতে কাজ করে যাচ্ছে। আমাদের ব্যাবসার প্রসারের সাথে সাথে তাহুর নিজেদেরকে ভিন্নধারার বুটিক হিসেবে পরিচিত করতে সক্ষম হবে”।

দারাজে ইদানিং পার্টি ড্রেস, ককটেইল ড্রেস ও মেয়েদের অফিস করার জন্য ক্যাজুয়াল ড্রেসের পাশাপাশি মার্জিত ইসলামিক পোশাকের চাহিদাও আছে। তাহুরের সুবাদে দারাজ ক্রেতাদের এই চাহিদাও মেটাতে সক্ষম হবে।

দারাজের হেড অফ পাবলিক রিলেশন, নাওশাবা সালাউদ্দিন বলেন,  “দারাজ ডট কম ডট বিডি মার্কেটিং ও পি আর এর সমন্বয়ে চেষ্টা করছে ব্র্যান্ডেরদৃশ্যমানতা ও গ্রহনযোগ্যতা বাড়াতে, যা সামনে আরও বড় আকারে চলবে।”

তাহুরের সব পণ্য পাওয়া যাবে এই লিংকে 

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php