মাসব্যাপী সর্বোচ্চ ৬৬% ছাড় | সনি, স্যামসাং, এল জি, প্যানাসনিক টিভি 0 1191

Tv dhamaka offer at Daraz BD

২০১৭ সালে এসে উন্নত প্রযুক্তির টেলিভিশন ছাড়া কোন বাসা? কল্পনা করা যায়? আসলে টেলিভিশন মানুষের জীবনযাত্রাকে করেছে অনেক বেশী বিনোদনময়। প্রায় দুই দশক আগে থেকেই বাংলাদেশে টেলিভিশনের চাহিদা উর্দ্ধমূখী। বাংলাদেশে খুব কম বাসা আছে যেখানে টিভি নেই। মোবাইল ফোনের পরে বাংলাদেশের মানুষের কাছে প্রয়োজন আর বিনোদনের নিত্যসংগী টেলিভিশন। এরই ধারাবাহিকতায় চাহিদা মেটাতে টেলিভিশনের বাজার হয়ে উঠেছে চাঙ্গা। সনি, স্যামসাং, এলজি, তোশিবা থেকে শুরু করে ক্যানকা -এর মত বিভিন্ন কোম্পানীর টেলিভিশন বাংলাদেশের মানুষের টেলিভিশনের চাহিদা মেটেচ্ছে প্রতিদিন। আর এসব কোম্পানীর টিভি অনলাইনে কেনার সেরা মাধ্যম দারাজ বিডি (daraz.com.bd). সেরা দাম ও বিশেষ মূল্যছাড়ে দারাজ টিভি বাজার থেকে পেতে পারেন বাংলাদেশের সাশ্রয়ী টেলিভিশনের দাম।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশে চলছে দেশ বিদেশের সেরা কিছু টেলিভিশন মডেলের টিভির উপর ধামাকা অফার। দারাজের টেলিভিশন ধামাকা অফারে থাকবে, টিভির সেরা ব্র্যান্ড যেমন স্যামসাং, সনি, এল জি, প্যানাসোনিক সহ বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের টিভির উপর ক্রেতাদের পছন্দ মত স্ক্রিন সাইজ অনুযায়ী এল ই ডি টিভি, স্মার্ট টিভি, থ্রিডি টিভি, ফোর কে টিভি, কার্ভড টিভি। দারাজের ধামাকা অফার থেকে খুঁজে সাশ্রয়ী টেলিভিশনের দাম বাংলাদেশে।

টিভি ধামাকা অফার চলার সময় সর্বোচ্চ ৬৬% পর্যন্ত ছাড় পাওয়া যাবে এলজি টিভি তে, ফলে ক্রেতারা পাবেন সবচেয়ে সাশ্রয়ী এল জি টিভির দাম। এছাড়াও সনি টিভির উপর থাকবে সর্বোচ্চ ৫৯%, স্যামসাং টিভির উপর সর্বোচ্চ ৫৪%, প্যানাসোনিক টিভির উপর সর্বোচ্চ ৫৬% পর্যন্ত ছাড়। সর্বনিম্ন ১২,৬০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত টিভি ধামাকা অফার চলাকালীন সময় পাওয়া যাবে। এর ফলে ক্রেতারা পাবেন অবিশ্বাস্য সনি, এলজি ও স্যামসাং টিভির দাম অনলাইনে।

ক্রেতাদের সেরা দামে, সেরা টিভি তাদের দোর গোড়ায় পৌঁছে দিতে দারাজের এই অফারা। ধামাকা অফারের ফলে অনলাইন ক্রেতারা এখন পাবেন বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী টেলিভিশনের দাম দারাজে। তাহলে আর দেরী কেন? ভাবাভাবি আর চিন্তাকে ঝেড়ে ফেলুন। সাধ্যের মধ্যে সেরা বাজেটে টেলিভিশন কেনার জন্য “টিভি ধামাকা” অফার থেকে পছন্দের টেলিভিশন লুফে নিতে ভিজিট করুন দারাজ অনলাইন শপ, এখনই!

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php