দারাজ বিনামূল্যে দিচ্ছে নিওকেয়ার ডায়াপার 0 497

best-diaper-in-daraz-bd

খুব কি বেশী দিন আগের কথা? বাংলাদেশের শহর কিংবা গ্রাম সবখানেই নতুন শিশু জন্ম নেবার অনেক আগেই বিশেষ প্রস্তুতি হিসেবে ঐতিহ্যবাহী নকশী কাঁথা সংগ্রহের ধুম পড়ত। শিশুদের যত্নে ব্যবহৃত হত এগুলো। সময়ের বিবর্তনে কাঁথা তৈরীর পুরনো সংস্কৃতি এখন হারিয়ে গিয়ে অবস্থান নিয়েছে শাহবাগের জাতীয় জাদুঘরে। আর কাঁথার জায়গায় প্রবেশ করেছে উন্নত ডিজাইনের স্বাস্থ্যসম্মত ও আধুনিক বেবি ডায়াপার।

স্বাস্থ্যসম্মত ডিসপোসেবল বেবি ডায়াপার

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও স্বাস্থ্যসম্মত বেবি ডায়াপার হল বিশেষ ডিসপোসেবল ডায়াপার। এ ধরণের ডারাপার শিশুকে ব্যবহার করানোর পরে ফেলে দেয়া যায় এমন। মূলত এটি এক ধরনের অন্তর্বাস, যা শিশুকে পরিছন্ন রাখতে ব্যবহৃত হয়।

আধুনিক ডায়াপারের সুবিধা

ডায়াপারের বিশেষ সুবিধা হল এটি ব্যবহার করা অত্যন্ত সহজ, বারবার পরিষ্কারের প্রয়োজন নেই, তাই একদম ঝামেলাহীন। শিশুকে ভেজা ও বিরক্তিকর অনুভূতি হতে মুক্ত রাখে। শিশুর ত্বককে রাখে শুষ্ক, কোমল ও সজীব ও শিশুকে রাখে রোগমুক্ত। এটি সম্পূর্ণ পরিবেশ বান্ধব। এটি স্বাস্থ্যকর ঘরোয়া পরিবেশ নিশ্চিত করে এবং দুর্গন্ধযুক্ত পরিবেশ হতে ঘরকে মুক্ত রাখে। রাতে শিশু ঘুমায় নিশ্চিন্তে, ফলে বাবা-মা পায় পরিপূর্ণ বিশ্রাম।

দারাজের নিরাপদ মাতৃত্ব দিবস, ২০১৭

সেরা অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd বেশ সাড়ম্বরেই জাতীয় নিরাপদ মাতৃত্ব দিবস, ২০১৭ উদযাপন করছে। দিবসটির সম্মানে, দারাজ বাংলাদেশ লিমিটেড নতুন মায়েদের জন্য সারা সপ্তাহজুড়ে ঢাকার ৪ টি বিভিন্ন জনপ্রিয় হাসপাতালে সর্বমোট ৫,০০০ টি ডায়াপার বিনামূল্যে বিতরণ করার উদ্যোগ নিয়েছে। ইনসেপ্টা’র ডায়াপার ব্র্যান্ড নিও কেয়ার বিনামূল্যে ডায়াপার সরবরাহ করার মাধ্যমে অনুষ্ঠানটির স্পন্সর করছে। অনুষ্ঠানটির হাসপাতাল সহযোগীরা হচ্ছে – ইউনাইটেড হাসপাতাল, হেলথ এন্ড হোপ, সিটি হাসপাতাল এবং হলি ফ্যামিলি হাসপাতাল।

 

 

হাসপাতালে ডায়াপার বিতরণের জন্য থাকবে দারাজের বুথ

দারাজ বাংলাদেশ উল্লিখিত প্রতিটি হাসপাতালে একটি করে বুথ স্থাপন করেছে যাতে করে নতুন মায়েরা সহজেই ডায়াপার সমৃদ্ধ প্যাকেট ও দারাজ শপিং ভাউচার সংগ্রহ করতে পারেন। জোনাথন ডোয়ের, সিইও, দারাজ এশিয়া এবং বেঞ্জামিন ডে ফুশিয়ের, ম্যানেজিং ডিরেক্টর, দারাজ বাংলাদেশ প্রমূখ ব্যক্তিগন ইভেন্টগুলোতে উপস্থিত থাকবেন এবং অন্যান্য স্বেচ্ছাসেবকদের সাথে ডায়াপার বিতরণ করবেন।

 

ব্র্যান্ডেড ডায়াপারের সেরা সংগ্রহ

নিও কেয়ারের পাশাপাশি, দারাজ ওয়েবসাইটে বিভিন্ন ব্র্যান্ডেড ডায়াপার পাওয়া যাচ্ছে। বাংলাদেশের সেরা ডায়াপার পেতে চোখ রাখুন দারাজ বাংলাদেশে। ঢাকা বাসীদের জন্য, ডায়াপার অর্ডার করলেই থাকছে দ্রুতগতির ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারীর নিশ্চয়তা। এখন নতুন মায়েদের জন্য অন্তত এই একটি বিষয়ের দুশ্চিন্তা না করলেও চলবে।

best-diaper-in-daraz-bd

সাবস্ক্রাইব করে আপডেট নিন

দারাজের যে কোন ক্যাম্পেইন নিউজ বা আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটারইনস্টাগ্রাম

Image Map
Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php