ফাটাফাটি অফার পাওয়া যাবে এখন দারাজেই 0 1481

টানা তৃতীয়বারের মত ধামাকা সব অফার আর ডিল নিয়ে আবারও এলো দারাজ বাংলাদেশ আয়োজিত ফাটাফাটি ফ্রাইডে ২০১৯ ক্যাম্পেইন। তৈরি হয়ে যান ফাটাফাটি ফ্রাইডে থেকে ফাটাফাটি শপিং করার জন্য। আসছে নভেম্বরে এই ক্যাম্পেইনে আপনি সেরা দামে পাবেন আপনার পছন্দের সব পণ্য। দেশের অন্যতম জনপ্রিয় এই ক্যাম্পেইনে অবিশ্বাস্য মূল্যছাড়তো থাকছেই।

daraz online shopping

 

এক নজরে দেখে নেওয়া যাক ফাটাফাটি অফারগুলোঃ

  • মেগা ডিল
  • স্পেশাল ফ্ল্যাশসেল
  • মেগা ভাউচার
  • ব্যাংক কার্ড প্রিপেমেন্ট ডিসকাউন্ট
  • বিকাশ ক্যাশব্যাক
  • ব্যাপক ছাড়ে মোবাইল ফোন

মেগা ডিল

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের বিভিন্ন অংশে প্রতিদিন আনলক হবে কোন না কোন ক্যাটাগোরিতে বিশেষ ছাড়। আপনার পছন্দের ক্যাটাগোরিগুলো থেকে বেছে নিয়ে অর্ডার করতে পারবেন মনের মত সব পণ্য। দেখে নিন বিভিন্ন ক্যাটাগোরি থেকে বাছাইকৃত লক্ষাধিক পণ্য, আর তৈরি থাকুন সেই বিশেষ দিনে দারাজ অনলাইন শপ থেকে মনের মত শপিং করার জন্য।

স্পেশাল ফ্ল্যাশ সেল

প্রতিবারের মত এইবারও ফাটাফাটি ফ্রাইডে তে থাকছে স্পেশাল ফ্ল্যাশ সেল। কিন্তু এবার রয়েছে নতুনত্ব। কারণ আপনি পাচ্ছেন দারাজের সব ক্যাটেগরির ওপর স্পেশাল ফ্ল্যাশ সেল ডিসকাউন্ট।

মেগা ভাউচার

ফাটাফাটি ফ্রাইডে মানেই ফাটাফাটি ডিসকাউন্ট, যেটা এখন দারাজ মেগা ভাউচারের কল্যাণে ক্রেতাদের জন্য উপভোগ করা সম্ভব হবে আরও বেশি সহজে। এই ক্যাম্পেইন থেকে বিভিন্ন মূল্যমাণের মেগা ভাউচার ক্রেতারা একেবারে নিশ্চিন্তেই বুঝে নিতে পারবেন। 

ব্যাংক কার্ড প্রিপেমেন্ট ডিসকাউন্ট

ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে আপনি পাবেন অতিরিক্ত ছাড়। আর যথারীতি ০% ইএমআই সুবিধাতো থাকছেই, যে সকল ব্যাংকের কার্ডে আপনি অতিরিক্ত ছাড় নিশ্চিন্তে বুঝে নিতে পারবেন।

বিকাশ ক্যাশব্যাক

এটা তো একেবারে নিশ্চিত যে বিকাশ ক্যাশব্যাক ছাড়া অনলাইনে শপিং তেমন ভাবে জমেই না। আর তাই অনলাইনে শপিং আরেকটু বেশি মাত্রায় জমাতে ক্রেতাদের কাঙ্খিত বিকাশ ক্যাশব্যাক আবারো হাজির হয়েছে কিছুটা নতুন মাত্রা নিয়ে। এখন দারাজ অ্যাপ দিয়ে বিকাশ অনলাইন পেমেন্ট আরও বেশি সহজ ও নিরাপদ।

ব্যাপক ছাড়ে মোবাইল ফোন

ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের দিন থাকছে বিশেষ চমক। বিশেষ ছাড়ে পাওয়া যাবে অসাধারণ সব স্মার্ট ফোন। সীমিত স্টকের এই স্মার্টফোনগুলো কেনার জন্য ফাটাফাটি ফ্রাইডে -তে আপনি উপভোগ করতে পারবেন অকল্পনীয় ও বেশ সাশ্রয়ী মোবাইল ফোনের দাম ও ছবি।

দেরি না করে এখনই ফাটাফাটি অফারগুলো লুফে নিতে ভিজিট করুন আমাদের দারাজ ওয়েবসাইট।

আরও পড়ুন,

<<যেভাবে ফাটাফাটি ফ্রাইডে সেল থেকে সেরা অফার উপভোগ করতে পারবেন!>>

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php