ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে দারাজে চলছে টুইন ফোন অফার 0 1816

V.day

আর কয়েকদিন পরেই আসছে ভালবাসা দিবস। আপনার প্রিয়জনের সাথে আপনার মনের মিল আরও বাড়িয়ে দিতে সবথেকে বেশি প্রয়োজন আপনাদের মাঝের দূরত্ব কমিয়ে আনা। এই ভালবাসা দিবসে আমাদের কাম্য তাই।

আপনার ও আপনার প্রিয় মানুষটির কথা মাথায় রেখে দারাজ নিয়ে এলো, টুইন ফোন অফার। ভিজিট করুণ দারাজের টুইন ফোন অফারে, আর খুঁজে নিন আপনার ও আপনার পছন্দের মানুষটির জন্য পছন্দের হ্যান্ডসেট আর জিতেনিন সর্বোচ্চ ৩৬% ছাড়।

টুইন ফোন অফারে থাকছে আপনার পছন্দের এলকাটেল, মাইক্রোমাক্স, জিওনি, গোল্ডবার্গ,এলিটের ফোন। এই অফারে আপনি ফোন ক্রয় করলেই পাচ্ছেন হ্যান্ডসেট ভেদে সর্বনিম্ন ৪১৬ টাকা থেকে সর্বোচ্চ ১৩,১০৪ টাকা ছাড়।

V.day

শুধু তাই নয়, ১৩ তারিখের মধ্যে দারাজ থেকে যেকোনো কিছু কিনে অর্ডার নাম্বারটি দারাজের ফেসবুকে পোস্ট করুণ, আর জিতে নিন স্পেশাল ডিনার ও মুশফিকুর রহিমের সাথে দেখা করার সুযোগ।  তাই শুধু টুইন ফোন কিনলেই চলবে না, অংশগ্রহণ করুণ #‎DarazLoveBirds-এ।

আর দেরি না করে লুফে নিন দারাজের টুইন ফোন অফার ।এই ভালোবাসা দিবসে মিলে যাক আপনার প্রিয় মানুষের সাথে আপনার মন ও ফোন।

Found this insightful? Choose your network to share:

Previous ArticleNext Article
Avatar for Shuvo Roy
Shuvo Roy, an enthusiastic Content Writer & Researcher, has expertise in several industries, especially in IT, Software & E-commerce. He loves to explore modern technology and write different technical and creative content for business solutions. Traveling is the next passion to him after writing.

Leave a Reply