দারাজ মিউজিক উইক | মেতে উঠুন সুরের মূর্ছনায় 0 229

First online music week in bangladesh

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd ৯ জুলাই, ২০১৭ থেকে শুরু করতে যাচ্ছে দেশের প্রথম অনলাইন মিউজিক্যাল ক্যাম্পেইন ‘মিউজিক উইক’। ক্যাম্পেইনটিতে গিটার, বাঁশি, মাইকের পাশাপাশি থাকছে রোল আপ ড্রাম কিট, রোল আপ পিয়ানো, মিউজিক প্ল্যান্টের মতো অভূতপূর্ব সব বাদ্যযন্ত্র সাশ্রয়ী দামে। আরও থাকবে বিভিন্ন ধরণের দেশীয় বাদ্যযন্ত্র বাংলাদেশী সংগীত প্রেমীদের জন্য।

 

Daraz Bd is the online partner of Shunnobest online shopping in bangladesh“শূন্য” ব্যান্ড কনসার্টের অনলাইন পার্টনার

৮ জুলাই, ২০১৭ তারিখে জনপ্রিয় মিউজিক ব্যান্ড “শূন্য” -এর ৫ম অ্যালবাম “লটারি” -এর উদ্বোধনী কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে বসুন্ধরা কনভেনশন সেন্টারে। অনুষ্ঠানটির অনলাইন পার্টনার হিসেবে থাকছে Daraz.com.bd। আর এই কনসার্ট শেষ হবার পরদিন ৯ জুলাই থেকেই দারাজ সংগীত প্রেমীদের মনে শিহরণ জাগানিয়া দেশের প্রথম অনলাইন মিউজিক্যাল ক্যাম্পেইন ‘মিউজিক উইক’ শুরু করতে যাচ্ছে। আস্থা ও নির্ভরতার সাথে সকল প্রকার সঙ্গীত বাদ্যযন্ত্র এক ক্লিকে অনলাইনে কেনার সুযোগ পেয়ে সঙ্গীত প্রেমীরা আপ্লুত না হয়ে পারবেন কি!

 

প্রিয় শিল্পী, সেরা গান আর মজার আড্ডা

পুরো মিউজিক উইকে সপ্তাহজুড়ে দারাজে থাকবে আরমিন মুসা, আর্টসেলের লিংকন -এর মতো নামী-দামী শিল্পীদের আনাগোনা। ফেইসবুক লাইভে শিল্পীরা নিজেদের সেরা গানগুলো গাইবেন এবং সরাসরি যুক্ত থেকে ভক্ত আর দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন।

 

Daraz Bangladesh LimitedDaraz Music Week Logoদারাজ এখন এক মিউজিক প্ল্যাটফর্ম

মিউজিক উইক নামের নতুন এই ক্যাম্পেইনটি দারাজ শুরু করল বাংলাদেশের উঠতি শিল্পীদের প্রোমোট করা এবং সঙ্গীতপ্রেমীদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য। দারাজ বাংলাদেশের এই বিশেষ মিউজিকাল উদ্যোগটি সঙ্গীতপ্রেমীদের কাছে বেশ গ্রহণযোগ্যতা পাবে। মিউজিক নিয়ে দারাজের এই প্রশংসনীয় মধ্য দিয়ে নতুন ধরণের মিউজিকাল ইনস্ট্রুমেন্ট বাংলাদেশে নিয়ে আসার পাশাপাশি দারাজ বাংলাদেশ নতুন শিল্পী তৈরিতেও বড় ভূমিকা রাখতে পারবে।

 

মিউজিক উইকে বিভিন্ন আকর্ষনীয় অফার

১৫ জুলাই, ২০১৭ তারিখে শেষ হবে “দারাজ মিউজিক উইক” আর এখানে থাকবে বিভিন্ন সংগীত বাদ্যযন্ত্র ক্রয়ে ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। বাদ্যযন্ত্রের পাশাপাশি থাকছে জনপ্রিয় গানের অ্যালবাম ও গানের সিডি কেনার সুবর্ণ সুযোগ। এছাড়াও প্রতিদিন আসবে বিভিন্ন প্রকার আকর্ষনীয় অফার। অফার ও যেকোন আপডেট জানতে চোখ রাখুন মিউজিক উইক পেইজ, দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটার ইনস্টাগ্রাম এবং ই-মেইল সাবস্ক্রাইব করুন দারাজ ওয়েবসাইটের সাবস্ক্রিপশন নিউজলেটারে।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php