স্মার্টফোন জগতে নতুন আকর্ষণ, শাওমি এম আই এ২ ফোন! 0 768

Xiaomi MI A2 feature in bd

কম দামে গ্রাহকদের কাছে সেরা মোবাইল ফোনটি পৌঁছে দেয়ার ক্ষেত্রে শাওমির খ্যাতি বেশ পুরনো।  আর যদি বাজেটটা হয় আরেকটু বেশি? নিশ্চিতভাবেই বলা যায় – ক্রেতাদের জন্য অপেক্ষা করছে বাজারের অন্যতম সেরা একটি স্মার্টফোন।  এই কথা মাথায় রেখেই বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানটি এবার নিয়ে এলো অ্যান্ড্রয়েড ওয়ান সিরিজের নতুন স্মার্টফোন এম আই এ২(Xiaomi MI A2)।  আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ইঞ্জিন, শক্তিশালী ক্যামেরাসহ এতে রয়েছে আরো সব দুর্দান্ত ফিচার, যার ফলে অল্প সময়ের মাঝেই স্মার্টফোনটি জায়গা করে নিয়েছে গ্রাহকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে।  চলুন একনজরে দেখে নেয়া যাক কোন কোন বিশেষ ফিচার রয়েছে শাওমি এম আই এ২ ফোনটিতে। 

Xiaomi MI A2 price in bd

অ্যালমুনিয়াম বডির স্মার্টফোনটিতে রয়েছে ৫ দশমিক ৯৯ ইঞ্চির ফুল স্ক্রিন ডিসপ্লে, যার সুরক্ষা করবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন।  স্মার্টফোনটির চমৎকার পারফরম্যান্সের জন্য রয়েছে কোয়ালকম আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ইঞ্জিন – সমৃদ্ধ স্ন্যাপড্রাগন ৬৬০ অক্টাকোর প্রসেসর, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত বিল্ট ইন স্টোরেজ ক্যাপাসিটি।

বিশেষ করে ফটোগ্রাফির ক্ষেত্রে ফোনটি গ্রাহকদের সম্পূর্ণ নতুন ধরণের অভিজ্ঞতা দেবে।  এর ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ১২ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, যা ব্যবহারকারীকে দেবে দুর্দান্ত সেলফি অভিজ্ঞতা।  তাছাড়া এই ফোনের উন্নত প্রযুক্তির ক্যামেরার কল্যাণে অল্প আলোতেও দারুণ সব ছবি তোলা সম্ভব।

অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোনটিতে রয়েছে ৩০০০ মিলি-অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যা ব্যবহারকারীকে দিচ্ছে দীর্ঘসময় নিশ্চিন্তে থাকার নিশ্চয়তা।  রিয়ার-মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট সহ এতে রয়েছে প্রায় সব অত্যাধুনিক সেন্সর।

শাওমি এম আই এ২ স্মার্টফোনটি দারাজে পাওয়া যাচ্ছে ব্ল্যাক, গোল্ড, ব্লু, রেড ও রোজ গোল্ড কালারে।  জনপ্রিয় এই স্মার্টফোনটি এখন দারাজ মোবাইল অ্যাপ বা দারাজ ওয়েবসাইটের (Daraz.com.bd) দারুন সব ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে আজই সংগ্রহ করতে পারেন অত্যন্ত সুলভ মূল্যে। 

আরও দেখতে পারেনঃ

অ্যাপল আইফোন ১০ রিভিউঃ জেনে নেই ফিচার, ডিজাইন ও দাম

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php