January 23, 2022 20:42

দারাজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইনের বিশেষ ভাউচার ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার! 0 1564

আর মাত্র কিছুদিন, শুরু হতে যাচ্ছে দারাজের ৭ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন ক্যাম্পেইন দারাজ ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন ২০২১ সেল! আর দারাজের যেকোন মেগা ক্যাম্পেইন মানেই তো আকর্ষণীয় ভাউচার ও লোভনীয় ডিসকাউন্ট অফারের ছড়াছড়ি। জানতে চান, আসন্ন দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন ঠিক কি কি চমক আর আকর্ষণে ঠাসা?

| দেখে নেওয়া যাক কি ডিসকাউন্ট থাকছে দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে |

মেগা ডিল – Mega Deals

দারাজের ৭ম বর্ষপূর্তিতে একদিকে যেমন থাকছে ডিসকাউন্টের ছড়াছড়ি, অন্যদিকে থাকছে বছরের সবচেয়ে সেরা মেগা ডিল (Mega Deals) অফার! আপনার প্রয়োজনীয় পণ্য বিভিন্ন ক্যাটাগোরি থেকে অধিক ছাড়ে শপিং করতে কাজে লাগাতে পারেন এসব মেগা ডিল, যেগুলো আপনার অ্যানিভার্সারি ক্যাম্পেইনের শপিং উপলক্ষে সর্বাধিক বাছাইকৃত। 

মেগা ভাউচার – Mega Vouchers

দারাজ জানে আপনারা ভালবাসেন ভাউচার! আর তাই অন্যান্য দারাজ মেগা ক্যাম্পেইনের মত অ্যানিভার্সারি ক্যাম্পেইনেও থাকছে মনোমুগ্ধকর মেগা ভাউচার (Mega Vouchers)। মেগা ভাউচার ডিসকাউন্টে পছন্দের পণ্য এবার কেনা যাবে আরও বেশি সহজে।

দারাজ মল ভাউচার – Daraz Mall Voucher

অ্যানিভার্সারি ক্যাম্পেইনের প্রত্যেকটি ডিমল ভাউচার (Daraz Mall Voucher) এবার আপনার জন্য আসবে আশীর্বাদ হিসেবে। প্রত্যেকটি ভাউচারে থাকছে আকর্ষণীয় ছাড়! ভাবা যায়? স্টক খুবই সীমিত; দারাজ মলের আওতাধীন ব্র্যান্ডের পণ্য শপিং করতে খুব দ্রুত লুফে নিতে হবে এসব মূল্যবান ভাউচার দারাজ অ্যাপ থেকে।

অ্যাড টু কার্ট – Add to Cart

যেসব পছন্দের পণ্য অ্যানিভার্সারি ক্যাম্পেইনে অর্ডার করতে চাচ্ছেন, সেগুলো যদি আগে ভাগেই কার্টে যুক্ত করে রাখতে পারেন, তাহলে একদিকে যেমন ক্যাম্পেইন চলাকালীন সময়ে পণ্য স্টক আউট হওয়া নিয়ে কোন দুশ্চিন্তায় পড়তে হবে না, অন্যদিকে হাজারো পণ্যের ভীড়ে কাঙ্খিত জিনিসটি খুঁজে পেতে খুব বেশি বেগ পেতে হবে না। তবে মজার বিষয় হচ্ছে অ্যাড কার্ট গিফট কিন্তু ঠিকই লুফে নিতে পারবেন শুধুমাত্র পণ্য কার্টে অ্যাড করেই।

আপনার স্বপ্নের মত অনলাইন শপিং -কে বাস্তবে রূপ দিতে এসব শপিং ভাউচার ছাড়াও দারাজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইনে আরও থাকছে মিস্ট্রি বক্স (Mystery Box), পেমেন্ট পার্টনার ডিসকাউন্ট (Payment Partner Discounts), সেরা প্রাইস ডিল (Best Price Deals), মিশন ভাউচার (Mission Voucher) সহ আরও মজার ডিল ও অফার।

তাই এসব সুবর্ণ সুযোগ মিস করতে না চাইলে আপনাকে যেটা করতে হবে, স্মার্টফোনে দারাজ অ্যাপ ইন্সটল করে দারাজ অ্যাকাউন্ট লগ ইন করে রাখতে হবে। মনে রাখবেন, সব ধরণের ডিসকাউন্ট অফার উপভোগ করা সম্ভব হবে শুধুমাত্র দারাজ অ্যাপ এর মাধ্যমে শপিং করেই।

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php