গ্রোসারি মহোৎসব – সেরা দামে সেরা গ্রোসারি 0 698

Grocery online in Bangladesh

প্রতি মাসের মত আবারও দেশব্যাপী অনলাইন গ্রোসারি ক্যাম্পেইন “গ্রোসারি মহোৎসব” শুরু করতে যাচ্ছে বৃহত্তম বহুজাতিক ই-কমার্স ওয়েবসাইট Daraz.com.bd -তে। প্রথমবারের মতো দেশের ২০টি জেলায় একসাথে নিয়ে এলো বাজারের সেরা দামে গ্রোসারি সামগ্রী। মাসের শেষ সপ্তাহে দারাজের “মাসের বাজার” ক্যাম্পেইনের প্রথম দিন শুরু হবে আকর্ষনীয় “গ্রোসারি মহোৎসব” দিয়ে। নানা ধরণের মূল্যছাড় ও অফার পাওয়া যাবে চাল, ডাল, মসলা, তেলসহ নানাবিধ অনেক মুদি-মনোহরী ও প্রয়োজনীয় সদাই পণ্য ক্রয়ের ক্ষেত্রে। সারা দেশের মোট ২০ টি জেলায় থাকবে দারাজ বাংলাদেশের নিজস্ব পণ্য ডেলিভারি হাব। গ্রোসারী ক্যাম্পেইনটি এ নিয়ে মাত্র তৃতীয়বারের মত আয়োজিত হলেও গ্রাহকদের কাছে আস্থা ও গ্রহণযোগ্যতা পেয়েছে অনেক। অনলাইনে গ্রোসারী ক্রেতাদের মূল ভরসার জায়গা এখন দারাজ বাংলাদেশের অনলাইন গ্রোসারী মহোৎসব।

গ্রোসারি মহোৎসবঃ থাকছে বিশেষ আকর্ষণ

সর্বকালের সর্ববৃহৎ অনলাইন “গ্রোসারি মহোৎসব” ক্যাম্পেইনে আপনার পরিবারের প্রয়োজনীয় বিভিন্ন গ্রোসারি পণ্যসামগ্রী ক্রয়ে থাকবে সর্বোচ্চ ৩৫ শতাংশ পর্যন্ত আকর্ষনীয় মূল্যছাড়। সেই সাথে থাকছে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পদ্ধতি বিকাশ -এর মাধ্যেমে পেমেন্ট করলে ১৫ শতাংশ নিশ্চিত ক্যাশ ব্যাক সুবিধা। উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর দূর্দান্ত অভিজ্ঞতা।

groceries online shoppingপ্রয়োজনীয় গ্রোসারিঃ যা চান পাবেন

Daraz.com.bd -এ পাওয়া যাবে মাত্র ৪৮৯ টাকায় ৫ লিটার পুষ্টি সয়াবিন তেল। ৩৫০ টাকায় ৫ কেজি প্রমিয়াম মিনিকেট চাল, ৩১ টাকায় ১ কেজি পুষ্টি আটা। এখানেই শেষ নয়! ১০৫ টাকায় ৮ প্যাকেট এগি ইনস্ট্যান্ট মাসালা নুডুলস। রসুন, আদা, হলুদের গুঁড়া, জিরা, গুঁড়া মরিচ, ধনে সহ নানা ধরণের মশলায় রয়েছে সর্বোচ্চ পরিমান মূল্যছাড়। এছাড়াও চা, দুধ, চিনি, ময়দা, মসলাসহ আরো অনেক নিত্যপ্রয়োজনীয় তাজা, ফ্রেশ পণ্য থাকছে কাঙ্ক্ষিত “গ্রোসারি মহোৎসব” ক্যাম্পেইনে। যা কিছু আপনার পরিবারের জন্য প্রয়োজন, তার সবই পাবেন Daraz.com.bd -তে।

grocery home deliveryজেলায় জেলায় নিজস্ব হাবঃ দ্রুতগতির হোম ডেলিভারি

দেশের যে কোন স্থান থেকে অর্ডার করে অনলাইনে কেনা যাবে গ্রোসারি। আর এই খবরের মধ্যে আরেক খুশির খবর নিয়ে এসেছে দারাজ বাংলাদেশের। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, কুমিল্লা, রংপুর, রাজশাহী, বরিশাল, যশোর, ময়মনসিংহ, কুষ্টিয়া, দিনাজপুর, ফেনী, গাজীপুর, বগুড়া সহ সমগ্র বাংলাদেশের মোট ২০ টি জেলায় স্থাপিত  হয়েছে দারাজ বাংলাদেশের নিজস্ব ডেলিভারি হাব। অর্ডারকৃত পণ্যের সরাসরি হোম ডেলিভারি নিশ্চিত করার লক্ষ্যে উল্লিখিত হাব সমূহ স্থাপিত হয়েছে এবং নিশ্চিতভাবেই এর ফলে ঢাকার বাইরেও এখন থেকে সরাসরি দ্রুতগতির হোম ডেলিভারি সেবা পাবেন ক্রেতারা।

daraz bangladesh online shoppingই-কমার্স ছড়াবে প্রত্যন্ত অঞ্চলে

দারাজ বাংলাদেশ চায় অদূর ভবিষ্যতে দেশের প্রতিটি প্রান্তে মানুষের দ্বোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে। দারাজ বাংলাদেশ বিশ্বাস করে দেশব্যাপী ই-কমার্স সেবা ছড়িয়ে দেবার মাধ্যমে বাংলাদেশের ই-কমার্সের প্রসার ক্রমাগত বাড়বে। দেশে ই-কমার্স ক্ষেত্রের ভিত্তি আরও শক্ত হবে, যা বড় প্রভাব ফেলবে জাতীয় অর্থনীতিতে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোস্তাহিদাল হক বলেন –

“বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ই-কমার্সকে ছড়িয়ে দেয়ার প্রথম ধাপ আমাদের এই গ্রোসারি মহোৎসব। আমরা আগামী ৩ মাস প্রতি ২৭ তারিখে আয়োজন করব গ্রোসারি মহোৎসব। ই-কমার্সের ক্ষেত্রে এটিই হতে যাচ্ছে দেশব্যাপী সবচেয়ে বড় ক্যাম্পেইন”।

তিনি সকল গ্রাহককে স্টক ফুরিয়ে যাওয়ার আগেই “গ্রোসারী মহোৎসব” থেকে Daraz.com.bd থেকে গ্রোসারি পণ্য অর্ডার করার অনুরোধ করেন।

best-online-shopping-bangladesh

দূর হবে শহর-গ্রাম অসমতা

বিশ্বায়নের এই যুগে বাংলাদেশের ক্রমবর্ধমান উন্নয়নশীল দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়নের ছোঁয়া দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে দারাজ বাংলাদেশ। দারাজের সারা দেশে হোম ডেলিভারির এই উদ্যোগ অচিরেই শহর ও মফস্বলের মধ্যে পণ্যের সহজপ্রাপ্যতার অসমতা দূর করবে। ডিজিটাল বাংলাদেশে এখন থেকে অনলাইন শপিং -এ আর থাকবে না সুবিধার বৈষম্যতা। বড় শহরের মতই সমান সেবা পাবেন মফস্বলের বাসিন্দারা।

online shopping via mobile apps

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

Daraz Apps ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। অ্যাপ ডাউনলোড করলেই পাওয়া যাবে ২৫০ টাকার দারাজ অ্যাপ ভাউচার।

নতুন ক্রেতাদের জন্য দারাজ ভাউচার

দারাজে প্রথমবার শপিং করা ক্রেতা পাবেন ২০০ টাকার ভাউচার। আর এজন্য তাঁকে দারাজ নিউজলেটারে সাবস্ক্রাইব করতে হবে। সাথে সাথে তিনি প্রতিনিয়তই পাবেন দারাজের নতুন অফার এবং যে কোন মূল্যছাড়ের আপডেট। তাহলে আর দেরী কেন? এখনই প্রস্তুতি নিন আর দেখে নিন ফেসবুকে “গ্রোসারি মহোৎসব ইভেন্ট” -এর যেকোন তথ্য।

সামাজিক মাধ্যমে খোঁজ নিন দারাজের

দারাজ বাংলাদেশের যে কোন ক্যাম্পেইন নিউজ বা আপডেট পেতে সাবস্ক্রাইব করুন দারাজ নিউজলেটারে, ডাউনলোড করুন দারাজ অ্যাপ, চোখ রাখুন দারাজ ফেসবুক পেইজে, ফলো করুন টুইটারইনস্টাগ্রাম

 

এছাড়াও দেখতে পারেনঃ

মাসের বাজার এখন অনলাইনেই

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php