সাশ্রয়ী মূল্যে টিভি খুঁজছেন? সেরা ৫ টি টিভি দেখে নিন 0 1940

check top 5 tvs in bd

টেলিভিশন একটি চার কোণা যাদুর বাক্স, প্রাত্যহিক জীবনে যেটি আমাদের বিনোদনের অন্যতম একটি উৎস। বিগত বছর গুলোতে মানুষের বিনোদনের অন্যতম ধারক টিভি বেশ পাল্টিয়েছে বহুবার। যেমন সাদা-কালো যুগ থেকে আধুনিক প্রযুক্তির হাত ধরে টিভি এখন রঙিন যুগে এসে পৌছেছে। এছাড়া প্রযুক্তির ছোঁয়ায় টিভির ধরণেও এসেছে নানাবিধ পরিবর্তন। মতান্তরে, এলইডি টিভি, স্মার্ট টিভি, ফোরকে টিভি, সিআরটি টিভি ও থ্রিডি টিভি সহ অসংখ্য টিভি এখন দেশীয় বাজারে ক্রেতাদের চাহিদা ও প্রত্যাশা সফলতার সাথে পূরণ করতে সক্ষম হয়েছে।

এমনি সেরা ৫ টি সেরা দামের টিভি দারাজ থেকে এক ঝলক দেখে নেওয়া যাক-

এলইডি টিভিঃ

বাংলাদেশের বাজারে বর্তমানে বিভিন্ন দামের এলইডি টিভি আছে, গুণগত মানের কারনে যেগুলো ক্রেতাদের পছন্দের তালিকার শীর্ষে আছে। বিশেষ করে স্যামসাং ও ওয়ালটন ব্র্যান্ডের এলইডি স্মার্ট টিভির চাহিদা বাংলাদেশি টিভির বাজারে সবসময় বেশি মাত্রায় দেখা যায়। সেকারনে এই দুটি জনপ্রিয় ব্র্যান্ড ছাড়াও সনি, কনকা ও এলজির মত নামি ব্র্যান্ডের স্মার্ট এলইডি টিভির কালেকশনে দারাজে বর্তমানে ব্যাপক পরিসরে রাখা হয়েছে। তাছাড়া সব ধরণের এলইডি স্মার্ট টিভি এখন দারাজে ক্রেতাদের সক্ষমতার মধ্যেই আছে। তাই এলইডি টিভির আকর্ষণীয় কালার ও সাইজ বুঝে চাহিদার যেকোন এলইডি টিভি অনলাইন শপিং এখন নিঃসন্দেহেই সময়ের দাবি রাখে।

স্মার্ট টিভিঃ

বাংলাদেশের প্রেক্ষাপটে বর্তমানে স্মার্ট টিভির চাহিদা ব্যাপক পরিসরে বিদ্যমান। সেই হিসেবে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্ট টিভি এখন দেশের ব্যাজারে বিরাজমান। ক্রেতাদের চাহিদার সাথে তাল মিলিয়ে এদেশে স্যামসাং, ওয়ালটন, সিঙ্গার, সনি, এলজি সহ অসংখ্য জনপ্রিয় ব্র্যান্ড তাদের স্মার্ট টিভি দিয়ে ক্রেতাদের যুগোপযোগি প্রত্যাশা বেশ সফল ভাবে পূরণ করে যাচ্ছে। আর অপারেটিং সিস্টেম হিসেবে স্মার্ট টিভিতে এন্ড্রয়েড এর প্রচলনই সবচেয়ে বেশি দেখা যায়। তাই চাহিদার যেকোন স্মার্ট টিভি এখন মনের মত দামে কেবল দারাজ থেকেই বেছে নিতে পারেন।

ফোরকে (4K) টিভিঃ

ফোরকে টিভি দেশের বাজারে এখন সবচেয়ে জনপ্রিয় টিভি। ক্রেতাদের প্রত্যাশায় বর্তমানে সবচেয়ে বেশি মাত্রায় আছে এই হাই রেজুলেশনের টিভি। অধিকাংশ ক্ষেত্রে এন্ড্রোয়েড অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত এসব স্মার্ট টিভি বর্তমানে কার্ভ সাইজেও বাজারে পাওয়া যাচ্ছে। অবশ্য দারাজের বর্তমান কালেকশনে এখন স্যামসাং, সনি, এলজি ও শার্প সহ বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের ফ্ল্যাট ও কার্ভ ফোরকে টিভি বহুল পরিমাণে মজুদ রাখা হয়েছে।

সিআরটি টিভিঃ

বিভিন্ন সাইজের সিআরটি টিভি বর্তমানে দারাজের কালেকশনে রয়েছে বিভিন্ন দামের সমন্বয়ে। পছন্দের কালার ও ব্র্যান্ড অনুসারে এলজি টিভি সহ অন্যান্য সিআরটি টিভি দারাজ থেকে বাছাই করতে পারবেন এখন মনের মত দামেই।

থ্রিডি টিভিঃ

স্যামসাং টিভি, সনি(sony) টিভি সহ বিভিন্ন মানসম্মত ব্র্যান্ডের এলইডি টিভি বর্তমানে দারাজের কালেকশনে আছে। থ্রিডি ভিউ সম্পন্ন এসব টিভি এখন দারাজে সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। তাই স্বল্প মূল্যে বহুল প্রত্যাশা পূরণে কার্যকর ভূমিকা রাখতে পারে এসব থ্রিডি টিভি।

ক্রেতাদের সক্ষমতার মধ্যে থাকা এসব সেরা সনি ও স্যামসাং টিভির দাম পেতে এখন ভিজিট করতে পারেন দারাজ ওয়েবসাইটে (Daraz.com.bd) অথবা দারাজ মোবাইল অ্যাপে।

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php