দারাজ ১১.১১ সেলঃ যেসব অফার থাকছে ক্রেতাদের সর্বোচ্চ আগ্রহের কেন্দ্রে! 0 379

আর মাত্র কয়েকটা দিন, তারপরই ১১ নভেম্বরের সেই বহুল আকাঙ্ক্ষিত মাহেন্দ্রক্ষণ! বিশ্বের সবচেয়ে বড় সেল ডে ১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে আপনার হয়ত বিশাল শপিং এর প্রস্তুতি রয়েছে, তবে আপনাকে চমকে দিতে দারাজ এর পক্ষ থেকেও থাকছে চমক এর উপর চমক! তো কেমন আকর্ষণ থাকছে এবারের দারাজ ১১.১১ সেল নামক বিশাল মহোৎসবে?

daraz 11.11 sale

দারাজ ১১.১১ ক্যাম্পেইনের আকর্ষণীয় ডিল সমূহ দেখে নেওয়া যাক একনজরেঃ

বিকাশ ক্যাশব্যাক ও ব্যাংক ডিসকাউন্ট

বিশ্বের সবচেয়ে বড় সেল ডে-তে শপিং করবেন আর বিকাশ ক্যাশব্যাক অফার থাকবে না, তা কি হয়? এই দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনেই পছন্দের পণ্য শপিং করে তাৎক্ষনিক ১৫% ক্যাশব্যাক উপভোগের সুযোগ কয়েছে, যার সর্বোচ্চ লিমিট ৩০০ টাকা পর্যন্ত।

>>দারাজ ১১.১১ সেল<<

দারাজের পার্টনার ব্যাংক এর ক্রেডিট কার্ড ব্যবহার করেও এখন ১৫% ডিসকাউন্ট লুফে নিতে পারবেন, তবে প্রথম ৩ টি লেনদেনের জন্য সর্বোচ্চ ১৫০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন একদম নিশ্চিন্তে।

দারাজের পার্টনার ব্যাংক সমূহের তালিকা একনজরেঃ 

ব্র্যাক ব্যাংক | সিটি ব্যাংক | ইস্টার্ন ব্যাংক | মার্কেন্টাইল ব্যাংক | স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

ডাবল টাকা ভাউচার

কেমন হয় যদি অর্ধেক দামেই পছন্দের পণ্যটি অনলাইনে কেনা যায়! এমন মধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে আপনার জন্য থাকছে ডাবল টাকা ভাউচার। মূলত, ডাবল টাকা ভাউচার ব্যবহার করে আপনি ১০০০ টাকার একটি পণ্য অর্ডার করতে পারবেন ২০০০ টাকা দিয়ে (উদাহরণস্বরূপ)। ক্যাম্পেইন শুরুর ঠিক আগের দিন অর্থাৎ নভেম্বর এর ১০ তারিখ পর্যন্ত উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ডাবল টাকা ভাউচার।

নির্দিষ্ট দিনে বিকাল ৪ থেকে ৫ টার মধ্যে দারাজ অ্যাপ শেক করে লুফে নিতে পারেন কাঙ্ক্ষিত ডাবল টাকা ভাউচার! ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই ভাউচার দিয়েই শপিং করতে পারবেন একদম অর্ধেক দামে।

১১ টাকায় মিস্ট্রি বক্স

মিস্ট্রি বক্স আসলে কি? অনলাইনে হাজির হচ্ছে দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন, আর ক্রেতাদের জন্য কোন সারপ্রাইজ থাকবে না, তা কি হয়? মিস্ট্রি বক্স আসলে ক্রেতাদের জন্য একটা সারপ্রাইজ, ১১ তারিখে মিস্ট্রি বক্স চালু হওয়ার পর দারাজ অ্যাপ থেকে মাত্র ১১ টাকা দিয়ে এটি কিনে নিতে হবে। বক্সে যে আসলে কি থাকবে সেই রহস্যের উদঘাটন হবে শুধুমাত্র ডেলিভারি বক্স হাতে পাওয়ার পরেই।

যেহেতু হাজারো সারপ্রাইজ নিয়ে নভেম্বরের ১১ তারিখে দারাজ হাজির হয়ে যাবে অসংখ্য চমকে ভরা দারাজ মিস্ট্রি বক্স নিয়ে, তাই কখন এটি আনলক হবে সেটি জানতে চোখ রাখতে হবে দারাজ অ্যাপে।

আপনার  দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের শপিং শুভ হোক !

আপনার জন্য আরও থাকছে,

>>দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনে আরও যেসব মন মাতানো অফার থাকছে!<<

দারাজ ১১.১১ সেল | হ্যাপি শপিং

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php