প্রথমবারের মত বাংলাদেশে আয়োজিত হচ্ছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম লুডু টুর্নামেন্ট! 0 1917

Last updated on October 27th, 2021 at 02:28 pm

দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি) -তে অনুষ্ঠিত এই লুডু লাখপতি টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালের খেলোয়াড়রা অংশ নিতে পারবেন।  

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন এবং দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)-তে প্রথমবারের মত আয়োজন করছে বাংলাদেশ,পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালের মধ্যকার দক্ষিণ এশিয়ার সবচেয়ে বৃহত্তম আন্তর্জাতিক লুডু টুর্নামেন্ট। এই অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে এবার বাংলাদেশি খেলোয়াড়রা একযোগে খেলবে পাকিস্তানি, শ্রীলঙ্কান ও নেপালি খেলোয়াড়দের হারানোর লক্ষে। বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট ইলেভেন ইলেভেন উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ৩০ জন বিজয়ীর জন্য থাকছে ৫ লাখ টাকার প্রাইজ পুল – যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে তিন লক্ষ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য থাকছে ৫০ হাজার, তৃতীয় বিজয়ীর জন্য থাকছে ২৫ হাজার ও চতুর্থ বিজয়ীর জন্য থাকছে ১৫ হাজার টাকার সমমূল্যের ভাউচার। এছাড়াও পরবর্তী বিজয়ীদের জন্য থাকছে ১ হাজার থেকে ১০ হাজার টাকার ভাউচার। তুমুল প্রতিযোগিতাপূর্ণ এই লুডু লাখপতি টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১ থেকে ৮ নভেম্বর পর্যন্ত যেখানে ৪টি দেশ মিলিয়ে সর্বমোট আড়াই লাখ মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে  ১১ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত, যেখানে  ৭টি বা তার বেশি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে। 

লুডু লাখপতি টুর্নামেন্টে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এই লিঙ্কে !

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবেঃ

  • দারাজ অ্যাপ ডাউনলোড করুন 
  • আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন
  • দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং রেজিস্ট্রেশন পেইজে প্রবেশ করুন।
  • রেজিস্ট্রেশন ফর্মে আপনার নাম, দারাজে রেজিস্টার্ড ই-মেইল অ্যাড্রেস ও ফোন নাম্বার সঠিকভাবে প্রবেশ করান। 
  • সাবমিট বাটনে  ক্লিক করুন। 
  • আপনার তথ্য গুলো সঠিক হলে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি এস এম এস পাবেন।  
  • টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি এস এম এস নোটিফিকেশন পাবেন।

daraz bd ludo tournament

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবেঃ

  •  ইউজার গেমটিতে যোগ দিতে একটি এসএমএস পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে। 
  • ইউজারের দারাজ হোম পেইজ (daraz.com.bd) থেকে দারাজ ফার্স্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজি তে প্রবেশ করতে হবে
  • এরপর লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে
  • নিচের টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে। 
  • প্লে বাটনে ক্লিক করতে হবে
  • কিছুক্ষণের মধ্যে খেলা শুরু হয়ে যাবে
  • প্রতি ম্যাচ থেকে শুধুমাত্র ১ম বিজয়ী পরবর্তী রাউন্ডে যাবেন

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের (daraz.com.bd) হেড অফ ট্রাফিক অপারেশনস বারিশ খন্দকার বলেন, “গত বারের বাংলাদেশ ভার্সেস পাকিস্তান লুডু টুর্নামেন্টে বিজয়ী হয়েছে বাংলাদেশ, তাই এইবার রিম্যাচ চায় পাকিস্তান। সাথে লড়াই করতে প্রস্তুত আরো দুটি দেশ – শ্রীলঙ্কা আর নেপাল। তাই দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনকে সামনে রেখে খেলোয়াড়দেরকে গতানুগতিক ধারা থেকে বের করে আনতে ও তাদের একটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করতে এই প্রথমবারের মত আমরা আয়োজন করছি এই চার দেশীয় আন্তর্জাতিক টুর্নামেন্ট। আশা করছি এই প্রতিযোগিতায় উক্ত দেশের সকল অংশগ্রহণকারীদের মাঝে টানটান উত্তেজনা থাকবে”।

Found this insightful? Choose your network to share:

Previous ArticleNext Article
Avatar for Shuvo Roy
Shuvo Roy, an enthusiastic Content Writer & Researcher, has expertise in several industries, especially in IT, Software & E-commerce. He loves to explore modern technology and write different technical and creative content for business solutions. Traveling is the next passion to him after writing.

Leave a Reply