দারাজ অ্যাপে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কোনটি দেখে নিশ্চিত করা যায়? (ভিডিও সহ) 0 3499

Last updated on May 18th, 2022 at 03:43 pm

প্রশ্নঃ দারাজ মলে কোন ধরণের ব্র্যান্ড শপ বা স্টোর দেখতে পাওয়া যায়?

উত্তরঃ সাধারণত দারাজ মলে দুই ধরণের ব্র্যান্ড শপ বা সেলার স্টোর দেখতে পাবেন।

সার্টিফাইড স্টোর: দারাজ মলে আপনি পাচ্ছেন দারাজ কর্তৃক সার্টিফাইড স্টোর বা ভেরিফাইড সেলার শপ।

ফ্ল্যাগশিপ স্টোর: ফ্ল্যাগশিপ স্টোর মূলত দেশ-বিদেশের সবচেয়ে জনপ্রিয় ও স্বনামধন্য ব্র্যান্ড।
খ্যাতনামা স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের সকল ক্যাটাগোরির পণ্য খুঁজে পাবেন দারাজ মলে, যেগুলো শতভাগ আসল পণ্য হিসেবেই বিবেচিত।

আপনি যদি ফ্যাশন, লাইফস্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্য, ইলেক্ট্রোনিক্স ডিভাইস ও এক্সেসরিজ, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স সহ অসংখ্য ক্যাটাগোরির ১০০% জেনুইন পণ্য অনলাইনে অর্ডার করতে চান, তাহলে এখনি ভিজিট করতে পারেন দারাজ মলে। বাংলাদেশে একমাত্র দারাজ মলই দেশীয় ও আন্তর্জাতিক জনপ্রিয় সব ব্র্যান্ডের মিলনমেলা হিসেবে পরিচিত।

প্রশ্নঃ কিভাবে বুঝবেন যে আপনি দারাজে অথেন্টিক ব্র্যান্ডের পণ্য কিনছেন?

উত্তরঃ আপনি যদি দারাজে আপনার কেনাকাটার অভিজ্ঞতাকে সম্পূর্ণ খাঁটি করতে চান, তাহলে সেটা করার সবচেয়ে ভালো উপায় হল আপনি দারাজ মল (Daraz Mall) থেকে পণ্য কিনছেন, সেটা নিশ্চিত করা। এটি করার তিনটি উপায় রয়েছে:

দারাজ মল ট্যাবের মাধ্যমে বিশেষ পণ্যগুলি ব্রাউজ করুন। দারাজ থেকে শুধুমাত্র আসল পণ্য কেনার সবচেয়ে সহজ উপায় হল  দারাজ মল ট্যাব থেকে কেনাকাটা করা, যা আপনি অ্যাপে এবং ওয়েবসাইটে কাঙ্খিত পণ্যটি ক্রয়ের সময় দেখতে পাবেন। এছাড়া দারাজ মলের যেকোন পণ্যের পাশেই ১০০% জেনুইন পণ্য ও ১৪ দিনের সহজ রিটার্ন পলিসি নামক নির্দেশনা দেখতে পাবেন। 

দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট ও অ্যাপ ব্রাউজ এর সময় “DarazMall” লোগোটি মনোযোগ সহকারে লক্ষ করুন। যখনই আপনি একটি পণ্যের জন্য দারাজে অনুসন্ধান করবেন, নির্দিষ্ট সেই পণ্যের ফলাফল DarazMall ট্যাগ সহ দেখতে পাবেন। দারাজ মল থেকে শতভাগ পণ্য খুঁজে পাওয়ার এটি একটি অন্যতম কার্যকরী মাধ্যম।

দারাজে আপনার সার্চ বা অনুসন্ধানের ফলাফল সমূহ ফিল্টার করুন। ওয়েবসাইট অথবা অ্যাপে DarazMall ব্যানার খোঁজার পাশাপাশি পণ্যের ছবির ঠিক নীচে DarazMall লোগো চেক করে চাহিদার পণ্যটি দারাজ মল এর কি না, তা নিশ্চিত করার সুযোগ রয়েছে৷ এটি প্রমাণ করবে যে পণ্যটি একটি DarazMall-এর অন্তর্গত ব্র্যান্ড এর পণ্য এবং আপনি সেটা নিশ্চিন্তেই বেছে নিতে পারেন।

প্রশ্নঃ কিন্তু তারপরও যদি আপনি দারাজ থেকে একটি অনাকাঙ্ক্ষিত পণ্য পান?

উত্তরঃ দারাজ অনলাইন শপ সবসময় চেষ্টা করে যে, আপনি তাদের ওয়েবসাইট এবং অ্যাপ থেকে যাতে আসল পণ্যটিই খুঁজে পান, বিশেষ করে যখন আপনি দারাজ মল (Daraz Mall) সেলার এর কাছ থেকে পণ্য ক্রয় করছেন। যাইহোক, যদি আপনি এখনও বিশ্বাস করেন যে, আপনি দুর্ভাগ্যবশত একটি অনাকাঙ্ক্ষিত পণ্য ডেলিভারি পেয়েছেন, তাহলে তো ১৪ দিনের সহজ রিটার্ন পলিসি দারাজে থাকছেই।

কেন আপনি মনে করেন যে, দারাজ থেকে আপনার সংগৃহিত পণ্যটি আসল বা সঠিক নয়; তার বিশদ বিবরণ সহ অনলাইন রিটার্ন ফর্মটি পূরণ করুন এবং দারাজকে সেটা মূল্যায়নের জন্য জমা দিন। দারাজে সর্বদা প্রস্তুত রয়েছে এমন এক চৌকস টিম, যারা ১৪ কার্যদিবসের মধ্যেই আপনার আবেদন পর্যালোচনা করবে এবং যত তাড়াতাড়ি সম্ভব নির্দিষ্ট পণ্যটির জন্য রিফান্ডের ব্যবস্থা করবে।

একবার আপনার আবেদন যাচাই হয়ে গেলেই আপনি যেই পেমেন্ট মেথড বা পদ্ধতিটি বেছে নিয়ে পেমেন্ট করেছিলেন, সেই একই মাধ্যমেই আপনার যথাযথ টাকা ফেরত দেওয়া হবে।

বিশেষ ছাড়ে জনপ্রিয় ব্র্যান্ডের শতভাগ আসল পণ্য লুফে নিতে চোখ রাখতে পারেন দারাজ মল ফেস্ট ক্যাম্পেইন পেজে।

আপনি কি দারাজ ওয়েবসাইট ও অ্যাপে বিখ্যাত ব্র্যান্ডের অথেন্টিক পণ্য কিভাবে নিশ্চিত করা যায়, তা ভিডিও সহ বুঝতে চান? এ সম্পর্কে আরো নিশ্চিত হতে দারাজ অ্যাপ ও ওয়েবসাইটে যেকোন ব্র্যান্ডের অথেন্টিক পণ্য নিশ্চিত করার সহজ উপায় ভিডিও সহ দেখে নিন।

Found this insightful? Choose your network to share:

Previous ArticleNext Article
Avatar for Shuvo Roy
Shuvo Roy, an enthusiastic Content Writer & Researcher, has expertise in several industries, especially in IT, Software & E-commerce. He loves to explore modern technology and write different technical and creative content for business solutions. Traveling is the next passion to him after writing.

Leave a Reply