সহজ কিস্তিতে (ইএমআই) মোটর সাইকেল কিনুন দারাজ থেকে! 0 1016

সহজ কিস্তিতে (ইএমআই) মোটর সাইকেল কিনুন দারাজ থেকে!

daraz bangladesh

সকাল-সন্ধ্যা ট্র্যাফিক জ্যামে বসে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন? অনেকদিন ধরেই মনে মনে একটা মোটর সাইকেলের চাহিদা অনুভব করছেন, কিন্তু বাজেটের কথা ভেবে খুব একটা সুবিধা করতে পারছেন না? অথচ প্রতিদিন অনেকগুলো টাকা হাতের ফাঁক গলে রিকশা ও বাস ভাড়া বাবদ বেরিয়ে যাচ্ছে? যদি এর কোন একটি আপনার সাথে মিলে যায়, তবে হয়ত এই পোস্টটি নিশ্চিতভাবেই আপনাকে সাহায্য করতে পারে।

আপনি যদি ঢাকা শহরে বসবাস করেন আর মোটর সাইকেল চালানোর নিয়ম জানেন, তবে যাতায়াতের জন্য একটা মোটর সাইকেলের প্রয়োজনীয়তা আপনার থেকে ভালো আর কেইবা বুঝতে পারবে। প্রতিদিনের অফিস যাওয়ার দুর্ভোগ কমাতে মোটর সাইকেল হতে পারে আপনার বিশ্বস্ত সঙ্গী। সেইসাথে দৈনন্দিন পরিবহণ খরচ কমাতেও এর জুড়ি নেই। এছাড়া জরুরি প্রয়োজন বা একেবারে নিজের একটা বাহন থাকার মতো সুবিধা তো থাকছেই। এত এত সব সুবিধা সত্ত্বেও বাইক কেনার ব্যাপারে আমাদের সহজে সিদ্ধান্ত নিতে না পারার প্রধান কারন মোটর সাইকেলের দামমোটর সাইকেল কিনতে চাইলে বেশ ভালো পরিমাণের অর্থ প্রয়োজন হয়। অধিকাংশ ক্ষেত্রেই এত টাকা একসঙ্গে জোগাড় করাটা একজন মধ্যবিত্তের পক্ষে বেশ কষ্টসাধ্য। কিন্তু তাই বলে একবারে নিজের একটা মোটর সাইকেলের স্বপ্নটা অপূর্ণ রয়ে যাবে?

আপনার স্বপ্নপূরন করতে বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ নিয়ে এলো ১২ মাসে ০% ইন্টারেস্টে দারুণ ইএমআই সুবিধা। এর ফলে আপনি সাধ্য নিয়ে খুব বেশি দুশ্চিন্তা না করেই সহজ কিস্তিতে সাধের মোটর সাইকেলটি কিনতে পারেন। দারাজের এই ইএমআই সুবিধাটি পাওয়া এখন খুবই সহজসাধ্য একটা ব্যাপার। আর ০% ইন্টারেস্টের কারনে মাসিক কিস্তিতে মোটর সাইকেল এর মূল মূল্যের বাইরে কোনো রূপ বাড়তি টাকাও আপনাকে গুনতে হবে না।

কিন্তু এটুকু পড়েই যদি আপনি ভেবে থাকেন যে, সব সমস্যার সমাধান হয়ে গেল, তো বিশাল ভুল করলেন। কারন এবার আপনাকে খুঁজে বের করতে হবে নিজের পছন্দের মোটর সাইকেলটি। বাজেট অনুসারে শুধু পারফরম্যান্স, স্পিড, হ্যান্ডলিং, মাইলেজ, ইঞ্জিন; শুধু এগুলোই মানানসই হলে হবে না, বরং দেখতেও হতে হবে স্টাইলিশ। সবমিলিয়ে একটা কম দামে ভালো মোটর সাইকেল খুঁজে বের করাটাও যথেষ্ট ঝক্কির কাজ। কিন্তু এটা অনেকটাই সহজ হয়ে আসতে পারে যদি আপনি নামী কোনো ব্র্যান্ড থেকে দেখেশুনে একটা ভাল মোটর সাইকেল বেছে নেন।

মোটর সাইকেল ক্রয় বিক্রয় এর জন্য এখন অনলাইনই হতে পারে আপনার সবচেয়ে নির্ভরযোগ্য স্থান। দারাজের অনলাইন শপে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের মোটর সাইকেলের সর্বোচ্চ কালেকশন। হোন্ডা, ভেসপা, সুজুকি, টিভিএস, ওয়ালটন, অ্যাপ্রিলিয়া, কিওয়েসহ আরো সব নামকরা ব্র্যান্ডের মোটর সাইকেল পাওয়া যাবে কিস্তিতে। পছন্দের ব্র্যান্ড থেকে তাই সহজেই খুঁজে নিতে পারেন আপনার কাঙ্ক্ষিত বাইকটি।

এছাড়া এখানে আপনি পাবেন মোটর সাইকেল এর দাম ২০১৮ সাল অনুযায়ী কম দামে ভালো বাইক এর মূল্য তালিকা, যেখানে মোটর সাইকেল ছবি ও মূল্যের সাথে তাদের স্পেসিফিকেশন সম্পর্কেও জানতে পারবেন।  পারফর্ম্যান্স ভেদে সর্বনিম্ন ৫৯,৯০০ টাকা থেকে শুরু করে ৩,৪০,০০০ টাকা পর্যন্ত মূল্যের মোটর সাইকেল রয়েছে এখানে। সাথে সুবিধাজনক প্রাইস রেঞ্জ ব্যবহার করে নিজের কাঙ্ক্ষিত মোটর সাইকেলটি খুঁজে পেতে পারেন সহজেই।

daraz mobile app download

এছাড়া দারাজে পাবেন বাইকের বিভিন্ন এক্সেসরিজ যেমন – হেলমেট, মাডগার্ড, মোটর সাইকেল চুরি প্রতিরোধী ডিস্ক লক, মোটর সাইকেল হ্যান্ডলারসহ আরো অনেক দরকারী উপকরণ।

আরো পড়ুনঃ

ডিজিটাল মোবাইল বাজার – অনলাইনেই কিনুন মোবাইল ফোন

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php