সহজ কিস্তিতে (ইএমআই) মোটর সাইকেল কিনুন দারাজ থেকে (২০২০)! 27 12552

daraz logo png (দারাজ লোগো)

সকাল-সন্ধ্যা ট্র্যাফিক জ্যামে বসে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছেন? অনেকদিন ধরেই মনে মনে একটা মোটর সাইকেলের চাহিদা অনুভব করছেন, কিন্তু বাজেটের কথা ভেবে খুব একটা সুবিধা করতে পারছেন না? অথচ প্রতিদিন অনেকগুলো টাকা হাতের ফাঁক গলে রিকশা ও বাস ভাড়া বাবদ বেরিয়ে যাচ্ছে? যদি এর কোন একটি আপনার সাথে মিলে যায়, তবে হয়ত এই পোস্টটি নিশ্চিতভাবেই আপনাকে সাহায্য করতে পারে।

আপনি যদি ঢাকা শহরে বসবাস করেন আর মোটর সাইকেল চালানোর নিয়ম জানেন, তবে যাতায়াতের জন্য একটা মোটর সাইকেলের প্রয়োজনীয়তা আপনার থেকে ভালো আর কেইবা বুঝতে পারবে। প্রতিদিনের অফিস যাওয়ার দুর্ভোগ কমাতে মোটর সাইকেল হতে পারে আপনার বিশ্বস্ত সঙ্গী। সেইসাথে দৈনন্দিন পরিবহণ খরচ কমাতেও এর জুড়ি নেই। এছাড়া জরুরি প্রয়োজন বা একেবারে নিজের একটা বাহন থাকার মতো সুবিধা তো থাকছেই। এত এত সব সুবিধা সত্ত্বেও বাইক কেনার ব্যাপারে আমাদের সহজে সিদ্ধান্ত নিতে না পারার প্রধান কারন মোটর সাইকেলের দামমোটর সাইকেল কিনতে চাইলে বেশ ভালো পরিমাণের অর্থ প্রয়োজন হয়। অধিকাংশ ক্ষেত্রেই এত টাকা একসঙ্গে জোগাড় করাটা একজন মধ্যবিত্তের পক্ষে বেশ কষ্টসাধ্য। কিন্তু তাই বলে একবারে নিজের একটা মোটর সাইকেলের স্বপ্নটা অপূর্ণ রয়ে যাবে? 

আপনার স্বপ্নপূরন করতে বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ নিয়ে এলো ১২ মাসে ০% ইন্টারেস্টে দারুণ ইএমআই সুবিধা। এর ফলে আপনি সাধ্য নিয়ে খুব বেশি দুশ্চিন্তা না করেই সহজ কিস্তিতে সাধের মোটর সাইকেলটি কিনতে পারেন। দারাজের এই ইএমআই সুবিধাটি পাওয়া এখন খুবই সহজসাধ্য একটা ব্যাপার। আর ০% ইন্টারেস্টের কারনে মাসিক কিস্তিতে মোটর সাইকেল এর মূল মূল্যের বাইরে কোনো রূপ বাড়তি টাকাও আপনাকে গুনতে হবে না। এছাড়া বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মোটরসাইকেল দোকানে বিশাল সব ডিসকাউন্ট ও ভাউচারের মাধ্যমে এখন নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের সাথে সাথে মোটরসাইকেলও কিনতে পারবেন অবিশ্বাস্য কম দামে। 

কিন্তু এটুকু পড়েই যদি আপনি ভেবে থাকেন যে, সব সমস্যার সমাধান হয়ে গেল, তো বিশাল ভুল করলেন। কারন এবার আপনাকে খুঁজে বের করতে হবে নিজের পছন্দের মোটর সাইকেলটি। বাজেট অনুসারে শুধু পারফরম্যান্স, স্পিড, হ্যান্ডলিং, মাইলেজ, ইঞ্জিন; শুধু এগুলোই মানানসই হলে হবে না, বরং দেখতেও হতে হবে স্টাইলিশ। সবমিলিয়ে একটা কম দামে ভালো মোটর সাইকেল খুঁজে বের করাটাও যথেষ্ট ঝক্কির কাজ। কিন্তু এটা অনেকটাই সহজ হয়ে আসতে পারে যদি আপনি নামী কোনো ব্র্যান্ড থেকে দেখেশুনে একটা ভাল মোটর সাইকেল বেছে নেন।

মোটর সাইকেল ক্রয় বিক্রয় এর জন্য এখন অনলাইনই হতে পারে আপনার সবচেয়ে নির্ভরযোগ্য স্থান। দারাজের অনলাইন শপে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের মোটর সাইকেলের সর্বোচ্চ কালেকশন। হোন্ডা, ভেসপা, সুজুকি, টিভিএস মোটরসাইকেল, ওয়ালটন, অ্যাপ্রিলিয়া, কিওয়েসহ আরো সব নামকরা ব্র্যান্ডের মোটর সাইকেল পাওয়া যাবে কিস্তিতে। পছন্দের ব্র্যান্ড থেকে তাই সহজেই খুঁজে নিতে পারেন আপনার কাঙ্ক্ষিত বাইকটি।

এছাড়া এখানে আপনি পাবেন মোটর সাইকেল এর দাম ২০১৯ সাল অনুযায়ী কম দামে ভালো বাইক এর মূল্য তালিকা, যেখানে মোটর সাইকেল ছবি ও মূল্যের সাথে তাদের স্পেসিফিকেশন সম্পর্কেও জানতে পারবেন।  পারফর্ম্যান্স ভেদে সর্বনিম্ন ৫৯,৯০০ টাকা থেকে শুরু করে ৩,৪০,০০০ টাকা পর্যন্ত মূল্যের মোটর সাইকেল রয়েছে এখানে। সাথে সুবিধাজনক প্রাইস রেঞ্জ ব্যবহার করে নিজের কাঙ্ক্ষিত মোটর সাইকেল ও বাই সাইকেল খুঁজে পেতে পারেন সহজেই।

daraz shopping

এছাড়া দারাজে পাবেন বাইকের বিভিন্ন এক্সেসরিজ যেমন – হেলমেট, মাডগার্ড, মোটর সাইকেল চুরি প্রতিরোধী ডিস্ক লক, মোটর সাইকেল হ্যান্ডলারসহ আরো অনেক দরকারী উপকরণ।

কিস্তিতে মোটরসাইকেল মূল্যতালিকা (২০২০) দেখে নেওয়া যাক একনজরে

ব্র্যান্ডের নাম মডেলের নাম মূল্যতালিকা দারাজে কিস্তিতে পাব?
সুজুকি বাইক (জিক্সার) জিক্সার এসএফ ১৫৫ সিসি ৳ ২৩৯,৯৫০ হ্যাঁ
বাজাজ বাইক (পালসার) পালসার এনএস ১৬০ সিসি ৳ ১৯৬,৯০০ হ্যাঁ
হোন্ডা মোটরসাইকেল হরনেট ১৬২.৭১ সিসি ৳ ১৬৯,৮০০ হ্যাঁ
হিরো মটর সাইকেল হাঙ্ক প্যানথার ১৫০ সিসি ৳ ১৫৬,৯৯০ হ্যাঁ
টিভিএস মোটরসাইকেল অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি ৳ ১৭৪,৮২৭ হ্যাঁ
রানার বাইক এক্সট্রিট আর ১৫০ সিসি ৳ ১৬০,০০০ হ্যাঁ
কাওয়াসাকি মটরসাইকেল জেড ১২৫ প্রো-১২৫ সিসি ৳ ২৫০,০০০ হ্যাঁ
ভিক্টর-আর মটর বাইক ক্ল্যাসিক ১০০-১০০ সিসি ৳ ৮৫,০০০ হ্যাঁ
স্পিডার মটর সাইকেল কান্ট্রিম্যান ১৬৫ সিসি ৳ ২২৯,৫০০ হ্যাঁ
কিওয়ে মোটরসাইকেল কে-লাইট ১৫০ সিসি ৳ ১৫৪,৪১৬ হ্যাঁ

আরো পড়ুনঃ

Motorcycle Personality Quiz for Bike Lovers

Previous ArticleNext Article

27 Comments

  1. আমি চট্টগ্রাম থেকে বলছি।আমি কি yamaha fezar হোন্ডা daraz এর মাধ্যমে কিস্তিতে নিতে পারবো

      1. নিচের লিঙ্কে গিয়ে দারাজ থেকে আপনি সহজেই খুঁজে পেতে পারেন পছন্দের বাইকটি। অর্ডার করলেই হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

        http://bit.ly/2lPU0yI

      2. কিস্তিতে নিতে চাই,,,সুজুকি বাইক

  2. আমি বরিশাল থেকে কি কিস্তিতে honda livo নিতে পারবো? জানালে খুশি হব।

  3. আপনারা শুধু বাইকের কথা বলছেন কিন্তু কিভাবে আমারা সেটা কিন্তে পারবো সরাসরি কথায় যোগাযোগ করবো তার ঠিকানা টা সঠিক ভাবে জানাবেন

    1. নিচের লিঙ্কে গিয়ে দারাজ থেকে আপনি সহজেই খুঁজে পেতে পারেন পছন্দের বাইকটি। অর্ডার করলেই হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

      http://bit.ly/2lPU0yI

  4. কি কি কাগজাত লাগবে বললেন না যে?
    কোন জামানত লাগবে না?
    শুধু অর্ডার করলেই দিয়ে দিবে? এতই সহজ?

    1. ক্রেডিট কার্ড থাকলেই আপনি শুধুমাত্র কিস্তিতে কিনতে পারবেন, স্যার।

        1. বরিশাল থেকে ও দেশের যেকোন স্থান থেকেই নেয়া যাবে। তবে এই বাইকটি বর্তমানে নেই দারাজে। কম দামে অন্যান্য বাইক দেখতে আপনি দারাজের বাইক কালেকশন চেক করতে পারেন এখানে ক্লিক করে।

    1. সারা দেশের যেকোন স্থান থেকেই আপনি ইএমই কিস্তিতে বাইক কিনতে পারবেন।

      1. হোন্ডা লিভো ১১০ সি সি বাইক টা দিতে পারবেন?

        1. আপাতত হোন্ডা লিভো ১১০ সিসি বাইকটা নেই দারাজে।

          দারাজের মোটর সাইকেল পেইজে ভিজিট করে চেক করতে পারেন পছন্দের অন্যান্য বাইকগুলো। এছাড়া হোন্ডা লিভো বাইকটি দারাজে আসলেই তৎক্ষণাৎ জেনে নিতে পারবেন।

      2. আমি সুযুকি জিকসার বাইক নিতে চায় কিস্তিতে

        1. এখানে ক্লিক করে খুব সহজেই বেছে নিতে পারে ন পছন্দের সুজুকি বাইকটি। বিস্তারিত জানতে কল করুন ১৬৪৯২ নাম্বারে।

  5. মোটরসাইকেলে আপনাদের কিস্তি পদ্ধতি কি ধরনের

    1. ক্রেডিট কার্ডের মাধ্যমে ১২ মাসের কিস্তিতে সহজেই কিনতে পারবেন সেরা বাইকটি। বিস্তারিত জানতে কল করুন ১৬৪৯২ নাম্বারে।

  6. আমি সিলেট থেকে বলছি আমি প্লাটিনা কিস্তিতে কি নেওয়া যাবে প্লিজ জানাবেন

    1. নিচের লিঙ্কে গিয়ে দারাজ থেকে আপনি সহজেই খুঁজে পেতে পারেন পছন্দের বাইকটি। অর্ডার করলেই হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

      http://bit.ly/2lPU0yI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php