একনজরে দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের সেরা সব অফার 0 427

বছর ঘুরে আবার এলো দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন– যা চলবে ৩০ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে অন্যান্য বারের মতো এবারও দারাজ বাংলাদেশ তাদের ওয়েবসাইট সাজিয়েছে আকর্ষণীয় সব ডিল ও ফিচার দিয়ে।

6th anniversary campaign of Daraz

চলুন এক নজরে দেখে নেওয়া যাক অ্যানিভার্সারি ক্যাম্পেইনের দারুণ ডিলগুলো-

কাউন্টডাউন ডিলস
ডিল শেষ হয়ে যাবার আগেই নিজের কার্টে অ্যাড করে রাখুন পছন্দের ডিলটি। অসংখ্য সেরা ডিলের মধ্য থেকে নিজের পছন্দেরটি বেছে নিন খুব বেশি দেরি হওয়ার আগেই। কারণ নাম দেখেই বুঝতে পারছেন কাউন্টডাউন চলছে।

countdown-deals-daraz.com.bd

ডাবল টাকা ভাউচার
ডাবল টাকা ভাউচার দারাজের ক্রেতাদের মধ্যে ভীষণ জনপ্রিয় একটি ডিল। এই ডিলের মাধ্যমে আপনি নির্দিষ্ট সময়ে নিজের মোবাইল ঝাঁকিয়ে জিতে নিতে পারেন ডাবল টাকা ভাউচার- যা দিয়ে করা যাবে দ্বিগুন পরিমাণ মূল্যের কেনাকাটা। অর্থাৎ ৫,০০০ টাকার ডাবল টাকা ভাউচার দিয়ে শপিং করা যাবে ১০,০০০ টাকার।

double-taka-voucher-daraz.com.bd

ক্ল্যাশ রয়েল চ্যাম্পিয়নশিপ
দারাজ অ্যাপে এখন খেলা যাচ্ছে ১৫টিরও অধিক দারাজ ফার্স্ট গেমস। সেইসাথে অ্যানিভার্সারি উপলক্ষে দারাজ আয়োজন করেছে ক্ল্যাশ রয়েল চ্যাম্পিয়নশিপ। আজই রেজিস্ট্রেশন করে জিতে নিতে পারেন ৩ লাখ টাকার প্রাইজমানি

clash-royale-championship-daraz.com.bd

অ্যাড টু উইশলিস্ট
কোনো প্রোডাক্ট পছন্দ হলে সাথে সাথে না কিনেও জমা রাখা যায় দারাজের উইশলিস্টে। অ্যানিভার্সারি ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনি উইশলিস্টে পছন্দের পণ্যটি যোগ করেই জিতে নিতে পারেন সেই পণ্যটি- একেবারে ফ্রীতে।

add-to-wishlist

ডেইলি অ্যাপ ভিজিট চ্যালেঞ্জ:
ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন দারাজ অ্যাপে ভিজিট করে জিতে নিতে পারেন আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। টানা ৫ দিন প্রতিদিন শুধুমাত্র দারাজ অ্যাপ ওপেন করলেই পাচ্ছেন কেনাকাটায় ডিস্কাউন্ট। টানা ১০ দিনের উপর থাকছে আরো বেশি পরিমাণ ডিস্কাউন্ট ভাউচার। 

daily app visit challenge

৬ টাকা ডিল
এই ডিলের আওতায় ক্রেতারা পাচ্ছেন মাত্র ৬ টাকায় অবিশ্বাস্য সব পণ্য কেনার দারুণ সুযোগ। কিন্তু সবার অংশগ্রহণের কারণে ডিলটি পেতে হলে আপনাকে অবশ্যই তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে ডিলটি ওপেন হওয়ার সময়।

মেগা ভাউচার
সব ক্যাম্পেইনেই দারাজের অন্যতম আকর্ষণ থাকে মেগা ভাউচার। এবারও ব্যতিক্রম না। গ্রাহকেরা কোডের অংশবিশেষ ধরতে পারলেই পাচ্ছেন আকষর্ণীয় মেগা ভাউচার জেতার দারুণ সুযোগ।

mega voucher

নিউ ইউজার জোন:
নতুন গ্রাহকদের জন্য দারাজ নিয়ে এসেছে দারুণ অফার। ফার্স্ট অর্ডার ভাউচারের মাধ্যমে আপনার প্রথম অর্ডারের উপর পাচ্ছেন ২৫০ টাকা ছাড়। এই অফারটি শুধুমাত্র নতুন ইউজারদের জন্য প্রযোজ্য।

শেয়ার এন্ড উইন:
এখন দারাজ থেকে ডিসকাউন্ট জেতা আরো সোজা। ক্যাম্পেইন চলাকালে ফেসবুকে শেয়ার দিয়ে সহজেই জিতে নিতে পারেন বিশাল অংকের ছাড়। যত বেশি শেয়ার ছাড়ের পরিমাণও তত বেশি। তাহলে আর দেরি কেন?

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে লেনদেনে বাড়তি ডিসকাউন্ট
পণ্য কিনে দারাজ বাংলাদেশের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই মিলবে বাড়তি ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার। তাই সাশ্রয়ী শপিং এর জন্য আজই দারাজের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে লেনদেনের প্রস্তুতি নিয়ে রাখুন।

payment partners

হ্যাপি আওয়ার
ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত চলবে ‘হ্যাপি আওয়ার’। এই সময়ে বিভিন্ন পণ্যে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। তাই সবচেয়ে সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করতে আজই অ্যালার্ম দিয়ে রাখুন ঘড়িতে, আর হ্যাপি আওয়ারে জিতে নিন অনলিমিটেড হ্যাপিনেস।

happy hour

এছাড়া দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইন চলাকালে গ্রাহকদের জন্য থাকছে এমআই৬, আই লাভ ভাউচারস, ব্র্যান্ড ফ্রি শিপিং, মিস্ট্রি বক্স, স্পিন দ্য হুইলসহ দারুণ সব আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচার। তাই আজই নিজের মোবাইলে দারাজ অ্যাপ ইন্সটল করে প্রস্তুতি নিয়ে রাখুন দারাজ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের জন্য। অবিশ্বাস্য সব ডিল নিয়ে দারাজ অপেক্ষা করছে শুধুমাত্র আপনারই জন্য- বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর সেরা অভিজ্ঞতা নিয়ে। হ্যাপি শপিং।

এছাড়া আরো দেখতে পারেন-
দারাজের অ্যানিভার্সারি ক্যাম্পেইন থেকে কেন শপিং করবেন

Previous ArticleNext Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php