September 27, 2022 11:56 PM Tuesday

শীতের ফ্যাশন – নিজেকে মানিয়ে নিন স্টাইলিশ লুকে! 3 12348

বাংলাদেশের চিরাচরিত ফ্যাশনের চলমান ধারা থেকে বেরিয়ে আসতে দারাজ অনলাইন শপ প্রতিনিয়ত তাদের ফ্যাশন গ্যালারীকে সর্বোচ্চ লেভেলে আপডেট করে চলেছে। এদেশে দারাজের সর্ব বৃহৎ এই ফ্যাশন গ্যালারীকে ক্রেতাসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে অনলাইনে দারাজের শপিং সেবা অবিরাম ধারায় অব্যাহত রয়েছে। এই চলমান ধারায় বহমান দারাজের নিরাপদ অনলাইন শপিং সেবায় নিজেকে সফলভাবে সম্পৃক্ত করতে চাইলে আপনার যেকোন ওয়েস্টার্ণ পোশাক বিশেষ করে ব্লেজার, জ্যাকেট, ওয়েস্ট কোট সহ অসংখ্য শীতের পোশাকের অনলাইন শপিং সারতে পারেন এখন দারাজেই।

বৈচিত্র্যময় স্টাইলিশ লুকের প্রত্যাশায় আপনার প্রথম পছন্দ হতে পারে দারাজের লেটেস্ট ব্লেজার, কোট ও ওয়েস্ট কোটঃ

ব্লেজারঃ

Stylish Blazer - Daraz

শীতে ছেলেদের ফ্যাশন -এর কথা চিন্তা করলে সবার আগে মাথায় আসে বিভিন্ন ফ্যাশনেবল ব্লেজারের নাম। শীতের প্রস্তুতিতে তখন বিভিন্ন স্টাইলিশ ব্লেজার(বেলেজার) হয়ে ওঠে ব্লেজার স্টাইল বা ফ্যাশন এর অপর নাম। শীতকে আরো বৈচিত্র্যের রং -এ রাঙাতে দারাজ বর্তমানে নিয়ে আসলো ব্লেজারের বিশাল কালেকশন। উলের ব্লেজার, সুতির ব্লেজার, জর্জেট ব্লেজার, স্টিচ ফেব্রিক ব্লেজার, রেডিমেড ব্লেজার সহ অসংখ্য ফ্যাশনেবল ব্লেজারে সমৃদ্ধ থাকছে দারাজে ব্লেজারের এই কালেকশন। ব্লেজার ডিজাইন ২০২১ সাল অনুসারে দারাজে এসব ফ্যাশনেবল ব্লেজার ছাড়াও আরো থাকছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল ব্লেজারের কালেকশন। এসব ক্যাজুয়াল ব্লেজারের মধ্যে থাকছে জ্যাকেট টাইপ ব্লেজার, ডেনিম ব্লেজার, ভেলভেট ব্লেজার, লেদার ব্লেজার ও মখমল কাপড়ের ব্লেজারের কালেকশন।

মানসম্মত বিভিন্ন ডিজাইনের এসব ক্যাজুয়াল ব্লেজার ছাড়াও দারাজে থাকছে রকমারি কালারের ফুলহাতা ব্লেজার(ব্লেযার) এর ভিন্ন মাত্রার কালেকশন। এছাড়া ফ্যাশনে বাড়তি ফিউশনের খাতিরে দারাজে স্টাইলিশ ব্লেজার এর মধ্যে থাকছে বাটনলেস ব্লেজার ও বাটন সহ ব্লেজার এর এক অভাবনীয় কালেকশন। সাধ্যের মধ্যে ব্লেজার কোট দাম বা ব্লেজার এর দাম উপভোগ করতে চাইলে সবচেয়ে বেস্ট অপশন হতে পারে দারাজের এ সকল আকর্ষনীয় ব্লেজারের কালেকশন। ব্লেজার ছাড়াও বর্তমানে দারাজে পাওয়া যাচ্ছে কোট, জ্যাকেট ও ভেস্ট।

Blazer - Daraz.com.bd

শীতকালীন ফ্যাশনে ট্রেন্ডের ধারাবাহিকতা ধরে রাখতে এসব ব্লেজারের বিকল্প সত্যিই অকল্পনীয়, আর তাই শীতে নিজেকে আরো আকর্ষনীয় করে তুলতে ব্লেজার পিক ও ব্লেজার কালার সহ ব্লেজারের ক্যাটালগ ও ব্লেজারের মডেল দেখে সহজলভ্য দামে এসব ব্লেজার কোট আকর্ষণীয় ব্লেজার কালার অনুসারে বাছাই করতে পারেন এখন দারাজ থেকে।  

কোটঃ

Complete Suit - Daraz BDকর্মক্ষেত্রের কোট ফ্যাশন -এ সচরাচর ওভারলুকের পাশাপাশি স্বাভাবিক ফরমাল ধাঁচের লুক আনতে কোট টাই সহ ফরমাল কোট এর উপকারিতা সত্যিই অনস্বীকার্য। কর্মক্ষেত্র ছাড়াও অকেশনাল বিভিন্ন প্রোগ্রামে ক্যাজুয়াল লুকের জন্য ক্যাজুয়াল কোটের সংগ্রহ থাকাটা এখন বিশেষ ভাবেই অপরিহার্য। কোটি সহ বিভিন্ন ধরণের কোটের চাহিদার যোগান দিতে দারাজে আনা হয়েছে বিভিন্ন ধরণের কোট ডিজাইন এর এক বিশাল কালেকশন।

অনলাইন দুনিয়ার প্রতিযোগিতামূলক মার্কেটপ্লেসে বিভিন্ন ধাঁচের কোটের যোগান দিতে এখন দারাজের কোটের কালেকশনকে সাজানো হয়েছে বিভিন্ন ধরণের লং কোট ও ওভারকোট এর সমন্বয়ে। এসব লং কোট ও ওভারকোটের মধ্যে থাকছে বিভিন্ন ডিজাইনের সুতির কোট, পলেস্টার কোট, ফেব্রিক কোট সহ বিভিন্ন দামের সিন্থেটিক কোট ও লিনেন কোট।

Various Coats - Daraz.com.bd

দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট ও অ্যাপ থেকে স্যুট ডিজাইন, কোট টাই ডিজাইন, কোট এর ডিজাইন ও কোট ছবি দেখে যেগুলো বেছে নিতে পারেন অবিশ্বাস্য রকম ডিসকাউন্ট অফারে। এসব অবিশ্বাস্য রকম ডিসকাউন্ট অফার সমূহকে ক্রেতা সাধারন এর কাছে আরো আকর্ষনীয় করে তুলতে দারাজ দিচ্ছে সম্পূর্ণ সাশ্রয়ী সমমানের কোট এর দাম, যা থাকবে ক্রেতাদের সাচ্ছন্দময় লেভেলের মধ্যে। 

ওয়েস্ট কোটঃ

ওয়েস্ট কোট এমনি এক ওয়েস্টার্ণ পোশাক, যা কেতাদুরস্থ ফ্যাশনের জন্য বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর শীতের ঠাণ্ডা আবহাওয়াতে ফ্যাশনে বেশ মানানসই ওয়েস্ট কোট। পোশাকে কাঙ্খিত স্মার্ট লুক ফুটিয়ে তুলতে বেশ পটু এই ওয়েস্ট কোট। আসলে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়েস্ট কোট পরিধাণের মূল উদ্দেশ্য হচ্ছে ফিটিংস। যদি ফিটিংস ঠিক না থাকে, তাহলে ওয়েস্ট কোট পরিধাণের কোন মানেই হয় না।

হালকা শীতে সুতির ওয়েস্ট কোট বেশ মানানসই। তবে টুইড কাপড়ের ওয়েস্ট কোট ব্যবহার করেও পর্যাপ্ত আরাম পেতে পারেন। অনেকে আবার হালকা পলেস্টারের মতো চকচকে কাপড়ের ওয়েস্ট কোট পছন্দ করে থাকেন।

West Coat - Daraz BD

যদি ফরমাল পোশাকের সাথে ওয়েস্ট কোট পরতে চান, সেক্ষেত্রে লেয়ারিং স্টাইলে ওয়েস্ট কোট পরতে পারেন। ফরমাল শার্টের সঙ্গে টাই যুক্ত করে স্টাইলিশ লুক আনতে আপনার প্রথম পছন্দ হতে পারে ওয়েস্ট কোর্ট। 

West Coat - Daraz.com.bd

ক্যাজুয়াল পোশাকেও নিজেকে মানিয়ে নিতে পারেন ওয়েস্ট কোটের মাধ্যমে। এক্ষেত্রে টি-শার্ট, চিনোজ বা ডেনিমের সঙ্গে ওয়েস্ট কোট পরে দেখতে পারেন। শার্ট বা টি-শার্টের টেক্সচার ও রঙ এর কথা মাথায় রেখেই পরতে পারেন আপনার পছন্দের সব ধরণের ওয়েস্ট কোট। আর ওয়েস্ট কোট এর দাম সুলভ পরিসরে পেতে বিভিন্ন ওয়েস্ট কোট এর ডিজাইন ও কোট ছবি দেখে দারাজের ওয়েস্ট কোটের কালেকশনটি এক নজরে দেখে নিতে পারেন।
 
নান্দনিক ডিসকাউন্ট অফার উপভোগ করতে আজই ভিজিট করতে পারেন দারাজ (daraz.com.bd) অনলাইন শপে। এখন দারাজ মোবাইল অ্যাপের মাধ্যমেও ব্লেজার, হুডি অথবা কোট ও ওয়েস্ট কোট অর্ডার করে ঘরে বসে বিভিন্ন পণ্যের হোম ডেলিভারি বুঝে নিতে খুব সহজে ও নিরাপদে। সাধ্যের মধ্যে আরামদায়ক অনলাইন শপিং এর নিশ্চয়তা পেতে থাকতে পারেন দারাজের সাথেই।
 
আরও পড়ুনঃ
 
Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

3 Comments

    1. আমি একটা কোট নিবো আপনার নাম্বার টা দেওয়া যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php