যেসব কারনে এবারের ঈদের পাঞ্জাবি দারাজ থেকেই কিনবেন! 2 439

চারিদিকে ভাইরাসের সংক্রমণ যেভাবে ছড়াতে শুরু করেছে, এ বছরের ঈদ শপিং ভীড় সংকুল স্থানীয় বাজার থেকে করতে চাইবেন না নিশ্চয়ই। নিজেকে সহ পরিবারকে সুরক্ষিত রাখতে অন্যান্য সচেতন ক্রেতার মত আপনিও নিশ্চয় ঈদের প্রয়োজনীয় কেনাকাটা অনলাইনেই সারতে চাইবেন। আর শুধুমাত্র আপনার স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করেই দারাজের এবারের আয়োজন ঈদ শপিং ফেস্ট নামক বিশাল অনলাইন রোজার ঈদের বাজার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছেলেদের পাঞ্জাবি কিংবা মেয়েদের শাড়ি, সবই অর্ডার করা সম্ভব হবে এবার সেরা ডিসকাউন্টে ঘরে বসেই!

Order punjabi from daraz.com.bd

কেন ঈদের পাঞ্জাবি শপিং এবার দারাজেই সারবেন?

ঘরে বসে নিরাপদ ও সুরক্ষিত অনলাইন শপিং

ঈদে যেহেতু একটা পাঞ্জাবি না হলেই নয়, ঘরে বসে নিরাপদেই এই শপিং অনলাইনে সেরে ফেলতে পারেন। ঈদের বাজারে ভীড় ঠেলে শপিং করতে গিয়ে নিজেকে ও পরিবারকে অনাকাঙ্ক্ষিত বিপদের মুখে তো ঠেলে দিতে পারেন না। তাই নিজেকে সুরক্ষিত রাখতে অনলাইন শপিং এর কোন বিকল্প নেই এখন। আর বাংলাদেশে নিরাপদ ও সুরক্ষিত অনলাইন শপিং এখন কেবলমাত্র দারাজেই সম্ভব।

পাঞ্জাবির জনপ্রিয় ব্র্যান্ড সমূহ এক কাতারে

এখন বিভিন্ন দোকান ঘুরে ঘুরে পাঞ্জাবি কেনার দিন শেষ, জনপ্রিয় সকল ব্র্যান্ডের পাঞ্জাবি কালেকশন খুঁজে পাবেন একই প্ল্যাটফর্ম দারাজে! বিভিন্ন মনোমুগ্ধকর ডিজাইনের মধ্য থেকে আপনার পছন্দের সেরা পাঞ্জাবিটি অর্ডার করতে পারবেন এক ক্লিকে। পছন্দের সবগুলো ব্র্যান্ডের পোশাক এখন দারাজ মলেও খুঁজে পাওয়া সহজ।

buy authentic products from daraz mall

আশানুরূপ গুণগত মানের নিশ্চয়তা

বাংলাদেশে অনলাইন শপিং এর ক্ষেত্রে এখন শত ভাগ আস্থা রাখা সম্ভব দারাজেই। দারাজের আওতাধিন ডিমল দিচ্ছে ১০০% অরিজিনাল পণ্যের নিশ্চয়তা। তাই পণ্যের গুণগত মান নিয়ে সংশয় এর কোন অবকাশ নেই। এই ঈদে দারাজ মলের যেকোন একটি ব্র্যান্ড থেকে পছন্দের পাঞ্জাবি অর্ডার করতে পারেন নিশ্চিন্তে।

লোভনীয় ব্র্যান্ড ডিল

বরাবরের মত এবারও দারাজ ঈদ শপিং ফেস্ট ক্যাম্পেইনে থাকছে বিভিন্ন লোভনীয় ব্র্যান্ড ডিল। পাঞ্জাবি অর্ডার করার সময়ে নির্দিষ্ট ব্র্যান্ড ভাউচার ব্যবহার করে পেয়ে যেতে পারেন বিশেষ ছাড়, যা পছন্দের পাঞ্জাবি কেনাকে আরও সহজ করে তুলবে।

আকর্ষণীয় ডিসকাউন্ট অফার

দারাজের যেকোন বড় ক্যাম্পেইন মানেই ডিসকাউন্টের ছড়াছড়ি, এই বিশেষ ধারাটি এবারও অব্যাহত থাকছে দারাজ ঈদ শপিং ফেস্ট সেল মেগা ক্যাম্পেইনে। ব্র্যান্ড ভাউচারের পাশাপাশি থাকছে লাভজনক দারাজ ভাউচার, আই লাভ ভাউচার, মেগা ডিল ও পেমেন্ট পার্টনার অফার সহ অন্যান্য অসংখ্য আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। তাই রোজার ঈদে পাঞ্জাবির পাশাপাশি অন্যান্য ঈদ ড্রেস কেনার সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাইবেন না নিশ্চয়।

দ্রুততম হোম ডেলিভারি

এদেশের ই-কমার্স ইতিহাসে সবচেয়ে দ্রুততম হোম ডেলিভারি সিস্টেমের প্রবর্তক যে দারাজ, এতে সন্দেহের কোন অবকাশ নেই। তাই ঈদুল ফিতরে পাঞ্জাবি ছাড়াও পছন্দের অন্য পণ্যটি অর্ডার করে দ্রুত হোম ডেলিভারি উপভোগ করুন নিশ্চিন্তে ঘরে বসে। উল্লেখ্য, শর্তসাপেক্ষে ক্যাম্পেইন চলাকালিন সময়ের যেকোন দিনে উপভোগ করতে পারবেন সম্পূর্ণ ফ্রি ডেলিভারি সারা দেশ জুড়ে। তাছাড়া কিছু ব্র্যান্ড ফ্রি শিপিং অফার তো আপনার জন্য থাকছেই। এখন প্রত্যেকটি পণ্য পর্যাপ্ত স্যানিটাইজ অথবা ডিজইনফেক্ট করে শতভাগ নিরাপদ হোম ডেলিভারি প্রদান করে যাচ্ছে দারাজ।

পছন্দের পাঞ্জাবি অর্ডার করতে পাঞ্জাবির তালিকাতে থাকা নামে ক্লিক করুন

পাঞ্জাবির তালিকা পাঞ্জাবির ব্র্যান্ড পাঞ্জাবির সাইজ পাঞ্জাবির দাম
ছেলেদের কাবলি পাঞ্জাবি স্বপন’স ওয়ার্ল্ড ৩৮, ৪০, ৪২, ৪৪ ১,৪৬০/-
কটন ফিট সেমি লং পাঞ্জাবি ট্রেন্ডয ৩৬, ৩৮, ৪০, ৪২, ৪৪ ৪,১৩৯/-
কটন স্লিম ফিট শর্ট পাঞ্জাবি র ন্যাশন ৩৬, ৩৮, ৪০, ৪২, ৪৪ ২,৫২৬/-
কটন সলিড ক্যাজুয়াল কুর্তা ওয়েস্টিন ২০০৬ ৩৮, ৪০, ৪২ ১,১৫১/-
ধুপিয়া সিল্ক পাঞ্জাবি আলভিনা ৩৮, ৪০, ৪২, ৪৪, ৪৬ ৮০৯/-
চেক কটন পাঞ্জাবি ব্লু জিন্স ৩৮, ৪০ ১,১৫০/-

দারাজ ঈদ শপিং ফেস্ট ক্যাম্পেইন থেকে সাধ্যের সর্বোচ্চটা বুঝে নিন সানন্দে!

“ঈদ মোবারক”

সেরা ডিজাইনের পাঞ্জাবি কিনতে চোখ রাখুনঃ

download daraz app for the best deals

Previous ArticleNext Article

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php