December 10, 2022 1:50 PM Saturday

দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন – কেন শপিং করবেন? 4 1634

গ্যাজেট প্রেমীদের জন্য দারুন সুখবর! অনলাইনে আপনার জন্য অপেক্ষা করছে দেশের সবচেয়ে বড় অনলাইন ইলেক্ট্রনিক্স মেলা। আসছে ১৫ জুন থেকে শুরু হয়ে দারাজের এই জনপ্রিয় ইলেকট্রনিক্স ক্যাম্পেইন চলবে ২১ জুন পর্যন্ত। দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনে থাকছে বিশ্বের জনপ্রিয় সব টেক ব্র্যান্ড। এসব ব্র্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় ডিলের পাশাপাশি দারাজের পক্ষ থেকে থাকছে লাভজনক ভাউচার সহ লোভনীয় ডিসকাউন্ট অফার!

যেসব কারনে দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন থেকে শপিং করবেনঃ

অফিশিয়াল ব্র্যান্ড কোয়ালিটির নিশ্চয়তা

quality assurance qa GIF by chuber channel

বর্তমানে যেকোন পণ্যের অফিশিয়াল ব্র্যান্ড কোয়ালিটির প্রশ্নে নিশ্চিন্তে আস্থা রাখতে পারেন দারাজে। আর ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনের মাধ্যমে অনলাইনে আপনার পছন্দের ডিভাইস কিংবা এক্সেসরিজ এর অফিশিয়াল ব্র্যান্ড কোয়ালিটির স্বাদ পাওয়া আরও সহজ। শুধু কি তাই? আছে অফিশিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টি সহ মনোমুগ্ধকর কিছু ব্র্যান্ড ডিল! এ যেন অনলাইনেই ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড শোরুমের ছোঁয়া।

অবিশ্বাস্য কম মূল্যে ইলেক্ট্রনিক্স সামগ্রী কেনার সুবিধা

shock omg GIF by Redneck Island

কেন দারাজ ইলেকট্রনিক্স উইক থেকে শপং করবেন? দারাজ থেকে পণ্য কিনতে সবার আকাঙ্খায় থাকে কম দাম। আর দারাজ ইলেকট্রনিক্স উইক থেকে এখন যেকোন ইলেকট্রনিক্স ডিভাইস ও অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন অবিশ্বাস্য কম দামেই। মূলত টেক ব্র্যান্ডগুলোর অফিশিয়াল মূল্য রেটের থেকেও অনেক কম দামে ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন থেকে পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন।

স্পেশাল ডিসকাউন্ট অফার

দারাজ ইলেকট্রনিক্স উইক সেল এর প্রধাণ আকর্ষণ কি জানেন? আপনি হয়ত চোখ বন্ধ করেই এক বাক্যে বলে দিতে পারবেন লোভনীয় ডিসকাউন্ট অফারের কথা। তবে বিগত বছরের তুলনায় এবারের ডিসকাউন্ট আরও বেশি স্পেশাল। থাকছে সবার অতি পছন্দের মেগা ডিল ও হট ডিল। দারাজ স্পেশাল ভাউচার, মেগা ভাউচার ও ব্র্যান্ড ভাউচারের পাশাপাশি দারাজ পেমেন্ট পার্টনার ডিসকাউন্ট ও বিকাশ ক্যাশব্যাক এর কারনে দারাজে এবারের ইলেকট্রনিক্স পণ্যের শপিং সারাজীবনের জন্য স্মরণীয় হয়ে থাকবে।

জনপ্রিয় ব্র্যান্ডের লেটেস্ট মডেল

Sivakarthikeyan Nvpgifs GIF by Sun Pictures

দারাজ ইলেকট্রনিক্স উইক থেকে শপিং করবেন আর সেখানে লেটেস্ট মডেলের কোন মোবাইল থাকবে না, তা কি হয়? আপনার প্রত্যাশার পাতে আরও ঘি ঢালতে এই অনলাইন ক্যাম্পেইনে দারাজ নিশ্চিত করেছে জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন লঞ্চিং! শাওমি নাকি রিয়েলমি? স্যামসাং নাকি আইফোন? সময় কম থাকতেই সিদ্ধান্ত নিয়ে ফেলতে হবে, কোন লেটেস্ট মডেলের মোবাইল এখনই কিনতে হবে।

সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় মোবাইল এক্সেসরিজ

donald trump price GIF by Election 2016

হেডফোন, পাওয়ার ব্যাংক, চার্জার, মোবাইল কেস ও কভার এবং ডাটা ক্যাবল থেকে শুরু করে সকল গুরুত্বপূর্ণ মোবাইল এক্সেসরিজের দাম এখন সাশ্রয়ী মূল্যরেটে উপভোগ করতে পারবেন দেশের সবচেয়ে জনপ্রিয় এই অনলাইন ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন থেকে। তাছাড়া অন্যান্য ইলেক্ট্রনিক্স এক্সেসরিজ তো বিশেষ ছাড়ে দারাজে থাকছেই।

এত কম দামে মোবাইল ফোন সহ সকল প্রকার ইলেক্ট্রনিক্স ডিভাইস ও অ্যাপ্লায়েন্স কেনার সুযোগ কি বারবার আসবে? তাই এত চমৎকার সুযোগ হেলায় হাতছাড়া করতে না চাইলে এখনি ভিজিট করতে পারেন দারাজ ইলেক্ট্রনিক্স উইক (Daraz Electronics Week) ক্যাম্পেইন পেজে। আর লাভজনক ডিল ও ডিসকাউন্ট অফার সংক্রান্ত সকল আপডেট পেতে নজর রাখতে পারেন দারাজ অনলাইন শপিং অ্যাপে।

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

4 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php