কম দামে সবচেয়ে দূর্দান্ত সিলিং ফ্যান কিনুন দারাজে (২০২৪) 2 45420

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 03:05 অপরাহ্ন

আপনি কি গ্রীষ্মের প্রচন্ড খরতাপে অতিষ্ঠ? গ্রামে কিংবা শহরে যেখানেই থাকুন না কেন; একটি ভালো সিলিং ফ্যান এর প্রশান্তিময় হিমেল হাওয়া যে আপনার জন্য কতটা দরকারি, তা হয়ত বলে বোঝাবার মত নয়। কিন্তু আদতে কোন কম দামে সিলিং ফ্যান ভালো বা আপনার জন্য কোন সিলিং ফ্যান ভালো হবে, এ নিয়ে তো কিছুটা হলেও সংশয় থেকেই যায়। আর আপনার ফ্যান কেনাকাটার এই অভিজ্ঞতাকে আরো বেশি সহজ করতে দারাজ আছে সবসময় আপনার পাশে।

জনপ্রিয় সিলিং ফ্যান এর মূল্য তালিকা

বাংলাদেশে সেরা সিলিং ফ্যানের দাম ও তালিকা
দারাজে কাশ্মির ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম ২,৩৫০ টাকা এবং কোনিয়ন ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম ৩,৮৯৫ টাকা 
সিলিং ফ্যানের তালিকা ফ্যানের সাইজ ফ্যানের দাম
কোনিয়ন সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ৩,৬৯৫/-
বিআরবি সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ২,৯৯৫/-
ক্লিক সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ২,৯৫৩/-
কাশ্মির সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ২,৩৫০/-
এনার্জিপ্যাক সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ৩,৪৫০/-
ওয়ালটন সিলিং ফ্যান ৫৬ ইঞ্চি ৩,৯৩০/-
SOURCE: দারাজ বাংলাদেশ

যে সিলিং ফ্যান কিনে লাভবান হতে পারবেন আপনিও!

 

 



 




আপনার পছন্দের ফ্যান কেনা কি শেষ? কিন্তু কখনোও যদি স্বল্প বাজেটে সেরা এসি কেনার চাহিদা ভাবনায় আসে, আপনার জন্য সেই সুখবরও এখন মিলবে দারাজ অনলাইন শপে। আর যদি স্বল্প মূল্যে এয়ার কুলার কিনতে মন চায়, সেটাও সম্ভব এখন দারাজেই। এরকম আরও আকর্ষণীয় ডিল ও ছাড় উপভোগ করতে ভিজিট করতে পারেন দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

আর এজন্য দেখতে পারেন এই ২টি আর্টিকেল 

>>আপনার সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো এসি কোনটি?<<

<<কম দামের মধ্যে যে এয়ার কুলার সেরা!>>

Spread the love
Previous ArticleNext Article

2 Comments

মন্তব্য করুন

ফ্রস্ট নাকি নন-ফ্রস্ট ফ্রিজ – কোন ফ্রিজ বেশি বিদ্যুৎ সাশ্রয়ী? 0 11589

রেফ্রিজারেটর বা ফ্রিজ এখন আর বিলাসীতার গন্ডিতে আবদ্ধ নয় বরং এটি এখন জীবনযাপনের একটি অন্যতম অপরিহার্য অংশ হিসেবেই বিবেচিত হয়। নিত্যদিনের ব্যবহার্য ও অতি প্রয়োজনীয় এই অ্যাপ্লায়েন্স কেনার আগে তাই কিছু গুরুত্বপূর্ণ বিষয় নজরে না রাখলেই নয়। রেফ্রিজারেটর বা ফ্রিজ কেনার আগে বিশেষ কিছু বিষয় যেমন স্থায়িত্ব, ক্ষমতা, আকার, ডিজাইন, বিদ্যুৎ সাশ্রয়ের সুবিধা ও প্রযুক্তির ওপর বেশি গুরুত্ব দেওয়া জরুরী। এক্ষেত্রে দারাজ বাংলাদেশ আপনাকে দিচ্ছে সাধ্যের মধ্যে সর্বাধুনিক প্রযুক্তির ফ্রিজ কেনার সর্বোচ্চ নিশ্চয়তা।

ভালো কম্প্রেসার, বিদ্যুৎ সাশ্রয়ী ক্ষমতা ইত্যাদি বিষয় ফ্রিজ বা রেফ্রিজারেটর কেনার আগেই জেনে নেওয়া ভাল। আর ভালো ফ্রিজ খাবারের পুষ্টিমান রক্ষা করার পাশাপাশি জীবনযাপনেও আনে অনেক স্বাচ্ছন্দ্য।

রেফ্রিজারেটর কেনার আগে যেসব বিষয় জেনে রাখা ভালো

কম্প্রেসার

কম্প্রেসার নিঃসন্দেহেই ফ্রিজের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ। উন্নতমানের একটি রেফ্রিজারেটর কম্প্রেসারের কাজ হল এটি খুব দ্রুততার সাথে ফ্রিজকে ঠাণ্ডা করতে পারে। এছাড়াও অত্যাধুনিক ইনভার্টার কম্প্রেসার আপনার ফ্রিজের বিদ্যুৎ খরচ অনেকাংশেই কমিয়ে দিতে পারে।

আকার ও মডেল

রুমের আকার অনুসারে ফ্রিজ এর আকার ও মডেল পছন্দ করা জরুরী। তবে ফ্রিজের ধারণক্ষমতার বিষয়টিও এক্ষেত্রে মাথায় রাখতে হবে। আর চাহিদানুসারে ফ্রিজের মডেল বাছাই করতে পারলে ফ্রিজ ক্রয় পরবর্তি সব ভোগান্তি থেকে রেহাই পাওয়া সম্ভব।

সজীবতা

ফ্রিজ ব্যবহারের উদ্দেশ্য শুধুমাত্র খাবারের পচন রোধের জন্যই নয়, বরং খাবারের সজীবতা রক্ষাও ফ্রিজের কার্যকারিতার অংশ বলে বিবেচ্য হয়। তাই খাবারের আর্দ্রতা ও সজীবতা দীর্ঘদিন ধরে রাখতে ভাল ফ্রিজ বাছাই করা অত্যন্ত জরুরী।

ডিজাইন ও রঙ 

ফ্রিজ বা রেফ্রিজারেটরের ডিজাইন ও রঙ আপনার মনের মত হতে হলে ঘরের কালারের সাথে মিল রেখে একটা মানানসই কালার কোড আপনি বাছাই করতে পারেন। এছাড়া আপনার সাধ্যের সমন্বয়ে ডাবল ডোর ফ্রিজ অথবা ডোর ইন ডোর বা সাইড বাই সাইড ডিজাইনের ফ্রিজ এখন দারাজ থেকে বাছাই করতে পারেন।

ওয়ারেন্টি

দারাজে বর্তমানে ৫-১০ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি সুবিধা রয়েছে। আপনার চাহিদা অনুসারে এখন যেকোন মেয়াদের ওয়ারেন্টি যুক্ত ফ্রিজ দারাজ থেকে সুলভ মূল্যে বেশ সাচ্ছন্দেই বাছাই করতে পারবেন।

রেফ্রিজারেটরের ধরন

বর্তমানে দুই ধরণের ফ্রিজ মার্কেটে বেশ জনপ্রিয় – ফ্রস্ট ফ্রিজ ও নন-ফ্রস্ট ফ্রিজ

ফ্রস্ট ফ্রিজঃ

ফ্রস্ট ফ্রিজের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হচ্ছে এই ফ্রিজ অনেক দ্রুত ঠাণ্ডা হয়। দ্রুত বরফ জমার ফলে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকলেও এর প্রভাব খাবারের উপর খুব বেশি পড়ে না।

ফ্রস্ট ফ্রিজের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সমূহ –

  • খাবার ডিপে রাখলে খুব দ্রুত জমে যায়।
  • বিদ্যুৎ চলে যাওয়ার পরও ফ্রিজে রাখা খাবার অন্তত ৫-৬ ঘণ্টা ভালো থাকে।
  • ফ্রস্ট ফ্রিজের বিদ্যুৎ খরচ কিছুটা কম।

নন-ফ্রস্ট ফ্রিজঃ

নন-ফ্রস্ট ফ্রিজে তেমন বরফ জমে না। এ ধরণের ফ্রিজে বরফ না জমলেও খাবার সংরক্ষণে কোন প্রকার ঝামেলা হয় না। ফ্রিজগুলো আধুনিক প্রযুক্তি সম্পন্ন হওয়াতে মান নিয়েও সংশয়ের কোন অবকাশ নেই। খাবার ভালো রাখতে ফ্রিজের কম্প্রেসার সর্বক্ষণ চালু রাখা ভালো।

নন-ফ্রস্ট ফ্রিজের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সমূহ –

  • বরফ না জমার ফলে খাবার ডিপে রাখলে খুব দ্রুত জমে যাওয়ার কোন সম্ভাবনা নেই।
  • বিদ্যুৎ চলে গেলেও ১-২ ঘণ্টা খাবার ভালো থাকবে।
  • নন-ফ্রস্ট ফ্রিজের বিদ্যুৎ খরচ কিছুটা বেশি।

*রেফ্রিজারেটর ব্যবহারের টুকিটাকি*

দৈনন্দিন জীবনের অপরিহার্য এই যন্ত্রটি ব্যবহারের ক্ষেত্রে কিছু সুনির্দিষ্ট নিয়ম মেনে চললে পরিবারের সদস্যদের সুস্থতা যেমন নিশ্চিত করা যাবে, পাশাপাশি ফ্রিজের পরিচ্ছন্নতার কাজও অনেকটা সহজ হয়ে যাবেঃ
 
  • ফলমূল কিংবা শাকসবজি যদি ভালো ভাবে পরিষ্কার করে ফ্রিজে রাখা যায়, তাহলে ফ্রিজের অতিরিক্ত গন্ধ থেকে সহজেই রেহাই পাওয়া সম্ভব হবে। তবে প্রকৃত স্বাদ পেতে ফল বা তরকারি ডিপ ফ্রিজে না রাখাই ভাল।
  • ভেজিটেবল বক্সে সবজি যেকোন প্লাস্টিকের প্যাকেটে মুখ বন্ধ করে রাখতে পারেন। এছাড়া ধনেপাতা, পুদিনাপাতা, লেটুস পাতার গোড়া কেটে ফ্রিজে রাখাই ভালো। আর শাক-সবজির বাড়তি অংশ ফেলে ফ্রিজে রাখলে শাকসবজি অনেকাংশেই তাজা থাকবে।
  • কোন খাবার ফ্রিজে রেখে বারবার গরম ও ঠান্ডা করলে ব্যাকটেরিয়ার ঝুঁকি বাড়ে। তাই যেকোন খাবার একবারে গরম করে খেয়ে নেওয়াই ভাল।
  • মাছ ও মাংস রেফ্রিজারেটরে রাখার ক্ষেত্রে চর্বি ও বাড়তি ময়লা ফেলে সংরক্ষণ করাই ভালো। এতে প্রতিদিনের ঝামেলা অনেকাংশেই কমে যাবে।
  • ফ্রিজে যেকোন প্রসেস করা খাবার খোলা না রাখাই ভালো। এতে খাবারের গন্ধ ছড়িয়ে পড়ার আশংকা কম থাকে। এছাড়া অতিরিক্ত গরম খাবার স্বাভাবিক তাপমাত্রায় এনে ফ্রিজে রাখলে খাবার নষ্ট হওয়ার সম্ভাবনা কমে যায়।

অত্যধিক গরমে খাবার ভালো রাখতে এখন চোখ রাখতে পারেন দারাজে, তবে চরম গরমে অস্থির স্বস্তি পেতে এসি কিনতে পারেন দারাজের এসি কালেকশন থেকে।

বাংলাদেশে ফ্রিজের দাম বর্তমানে আর আকাশচুম্বি অবস্থানে নেই। সেই সুবাদে দারাজেও এখন রেফ্রিজারেটর এর দাম ক্রেতাদের ধরাছোঁয়ার মধ্যেই আছে। তাই দারাজে ফ্রিজ এর দাম যেহেতু সুলভ পরিসরেই পাচ্ছেন, সেহেতু দারাজ থেকে ফ্রিজ কিনতে চাইলে বিভিন্ন ব্র্যান্ডের ফ্রিজ এর ছবি দেখে ভালো ফ্রিজ এখন সাধ্যের মধ্যেই সংগ্রহ করতে পারেন। এখন অনলাইনে অনেক সহজেই রেফ্রিজারেটর ব্যবহারের নিয়মাবলী খুব সহজেই দেখে নিতে পারবেন। এছাড়া ব্লগ পোস্টটি থেকে ফ্রিজ ব্যবহারের নিয়ম সমূহ বিস্তৃত পরিসরে জেনে নিতে পারেন।
 
এছাড়া দারাজে ভিজিট করে সিঙ্গার ফ্রিজের দাম ২০২৪ বা কিস্তিতে ওয়ালটন ফ্রিজের দাম ২০২৪ সাল অনুযায়ী কিনতে পারবেন। বিভিন্ন সেরা ব্র্যান্ডের ফ্রিজের দাম ছাড়াও দেখে নিতে পারবেন সেরা সব ডাইনিং টেবিলের ডিজাইন এবং কাঠের সোফার ডিজাইন সহ জুতার ডিজাইন ছেলেদের 2024 সালের ট্রেন্ড অনুযায়ী, যার ফলে এখন কেনাকাটা হবে আরো সহজ, নিরাপদ ও দ্রুত।
 
 
Spread the love

ডিজিটাল মোবাইল বাজার ২০২৪; অনলাইনে সুলভ মূল্যে মোবাইল ফোন 10 16874

Last updated on ডিসেম্বর 26th, 2023 at 12:11 অপরাহ্ন

বর্তমানে মোবাইল ফোন যেমন ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে, ঠিক তেমনি এখন ব্যবহৃত হচ্ছে বিভিন্ন ধরনের পেশাগত কার্যক্রমে। মোবাইল ফোন এখন সময়ের সবচেয়ে বড় এক চাহিদা। অবশ্য, মোবাইল ফোনকে এখন আসলে চাহিদার চেয়ে অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক ডিভাইস হিসেবে উল্লেখ করাই বেশ মানানসই।

ডিজিটাল বাংলাদেশে এখন অবশ্য স্মার্টফোনের চাহিদা বা প্রয়োজনীয়তাও বলে বোঝানোর অবকাশ রাখে না। আর সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্টফোনে প্রতিদিনই আসছে নতুন অনেক আধুনিক প্রযুক্তিগত সংযোজন। সেজন্যই বর্তমানে দেশের মোবাইল বাজারে মোবাইল ফোনের সবচেয়ে বড় অনলাইন স্টোর দারাজ অনলাইন মোবাইল শপে বিভিন্ন ফিচার ফোনের পাশাপাশি জনপ্রিয় ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোনের ছড়াছড়ি রীতিমত উল্লেখযোগ্য হারে লক্ষ করা যাচ্ছে।

Samrtphones offers on daraz 11.11 sale
ডিজিটাল মোবাইল বাজার ২০২৪; অনলাইনে সুলভ মূল্যে মোবাইল ফোন 26

উন্নত – মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য মোবাইল ফোন বাজার

দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন বিভিন্ন দামের মোবাইল ফোন। বর্তমানে দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। এখন আপনার জন্য দারাজে থাকছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক সব স্মার্ট ফোন। অ্যাপল আইফোন, স্যামসাং স্মার্টফোন, অপ্পো, ভিভো স্মার্টফোন, শাওমি মোবাইল ফোন, হুয়াওয়ে স্মার্টফোন, ওয়ান প্লাস স্মার্টফোন, নোকিয়া ফোন, সনি স্মার্টফোন, আসুস স্মার্টফোন, ইনফিনিক্স স্মার্টফোন থেকে শুরু করে মাইক্রোম্যাক্স স্মার্টফোন -এর বিপুল সমাহার। এছাড়াও দারাজে পাচ্ছেন বাজারের সেরা মূল্যের গুণগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও অত্যাধুনিক মোবাইল ফোন। পাবেন সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন ও স্ট্যান্ডার্ড ফোন।

বাজারের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সাশ্রয়ী মোবাইল ফোনের দাম এখন দারাজে

যেহেতু বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে, সেক্ষেত্রে অনেক মডেলের ভীড়ে নিজের জন্য পছন্দমাফিক একটি সাশ্রয়ী স্মার্টফোন খুঁজে বের করা আসলেই বেশ কঠিন। প্রত্যেক ব্যক্তি তার নিজের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী মোবাইল ফোন কিনতেই পছন্দ করেন। আসুন দেখে নেই, সুলভ মূল্যে দারাজে মোবাইল মার্কেটের কিছু বিখ্যাত ব্র্যান্ডের মোবাইল।

অ্যাপল আইফোন

আইফোনের দাম অনলাইনে

বিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোনকে পুরো বিশ্ব আইফোন (iPhone) নামে চেনে। আইফোন হল অ্যাপল ইনকর্পোরেটেড দ্বারা নির্মিত একটি আধুনিক ইন্টারনেট ও মাল্টিমিডিয়া সংযুক্ত স্মার্টফোন। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও রয়েছে আইফোনের ব্যপক কদর। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে দারাজে অনলাইনে ডিসকাউন্ট প্রাইসে খুব সহজেই ঝক্কি ঝামেলা ছাড়াই কিনে নিতে পারেন যেকোন অ্যাপল আইফোন মডেল। এক্ষেত্রে অনলাইনে আইফোনের দাম যাচাই করে নিতে পারেন।

স্যামসাং মোবাইল

samsung mobile

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম বিগ ফিস হল স্যামসাং (Samsung)। স্যামসাং, স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজ যোগ্যতায় অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা অর্জন করেছে। স্যামসাং এর গ্যালাক্সি এস, গ্যালাক্সি জে সিরিজ সহ বেশ কিছু প্রিমিয়াম মানের স্মার্টফোন বাজারে আছে, যা দামে বেশ সস্তা ও ডিজাইনেও অনেক গর্জিয়াস এবং ক্রেতাদের আওতার মধ্যেই। স্যামসাং স্মার্টফোন উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে পরিচালিত হয়। দারাজে পাবেন সেরা স্যামসাং মোবাইলের দাম

ওয়ান প্লাস মোবাইল

ওয়ান প্লাস মোবাইলের দাম

বাংলাদেশের বাজারে প্রবল জনপ্রিয়তা পাওয়া আরও একটি স্মার্টফোন হল ওয়ান প্লাস (OnePlus) স্মার্টফোন। অত্যাধুনিক প্রযুক্তি ও উন্নত প্রসেসর সম্মৃদ্ধ ওয়ান প্লাস স্মার্টফোন বাজারে এখন সাশ্রয়ী দামেই পাওয়া যাচ্ছে। দারাজেও এখন ওয়ান প্লাস সিরিজের সব স্মার্টফোন সুলভ মূল্যে পাচ্ছেন।

ইনফিনিক্স মোবাইল

ইনফিনিক্স স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে বিলাসিতা করতে চান? ইনফিনিক্স (Infinix) মোবাইলের দাম বালাদেশে কেবল সাশ্রয়ীই নয়, বরং ইনফিনিক্স স্মার্টফোন দিচ্ছে বাজেট দামের মধ্যে সেরা সব স্পেকস ও ফিচার। আর এক্ষেত্রে ইনফিনিক্স নোট ও হট সিরিজের স্মার্টফোন হতে পারে আপনার জন্য সেরা পছন্দ। বাজারের সেরা ফিচার এবং বিশেষ ডিজাইনের নোট সিরিজের লেটেস্ট মোবাইল ফোন এখন ক্রেতারা পাবেন খুবই সুলভ মূল্যে। বর্তমানে ইনফিনিক্স হট সিরিজের মোবাইল সেট হচ্ছে বাজারের সবচেয়ে কমদামী হাই-এন্ড স্মার্টফোন।

শাওমি মোবাইল

redmi mobile

স্বনামধন্য চীনা টেলিযোগাযোগ স্মার্টফোন উৎপাদনকারী কোম্পানি শাওমি (Xiaomi) বাজারে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। শাওমি মোবাইল ফোন স্মার্ট ক্যামেরা এবং দীর্ঘায়িত ব্যাটারির নিশ্চয়তা প্রদান করে ক্রেতাসাধারণের মধ্যে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। স্নাপ ড্রাগন প্রসেসর সহ এই অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। শাওমি ফোনের এমআই সিরিজ, রেডমি সিরিজ ইত্যাদি নানা ধরণের মডেল ক্রেতাদের মন জয় করে নিয়েছে। আসলে শাওমির স্মার্টফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন এবং সমৃদ্ধ বৈশিষ্ট্য, যা ব্যবহারকারীদেরকে আকৃষ্ট করতে সক্ষম। এখন শাওমি মোবাইলের দাম দারাজে ক্রেতারা সুলভ মূল্যেই পাচ্ছেন।

রিয়েলমি মোবাইল

রিয়েলমি ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি রিয়েলমি (realme) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। রিয়েলমি নিও সিরিজ, নারজো সিরিজ, আই সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে অনেক আগেই, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে রিয়েলমি স্মার্টফোনের রমরমা অবস্থা বিদ্যমান। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে রিয়েলমি মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

অপ্পো ফোন

অপ্পো ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি অপ্পো (Oppo) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। অপ্পো রেনো সিরিজ, এ সিরিজ, এফ সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে অনেক আগেই, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে অপ্পো স্মার্টফোন পাওয়া যাচ্ছে। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে অপ্পো মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

ভিভো মোবাইল

ভিভো ফোনের দাম

জনপ্রিয় চীনা মোবাইল কোম্পানি ভিভো (Vivo) বাজারে পর পর কয়েকটি কম বাজেটের আধুনিক ফিচার সংবলিত স্মার্টফোন দিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে। ভিভো ভি সিরিজ, ওয়াই সিরিজ, ই সিরিজ ইত্যাদি জনপ্রিয় সিরিজের মাধ্যমে দেশের স্মার্টফোন জগতে বাজিমাত করে ফেলেছে, এখনো দেশের অনলাইন মার্কেটপ্লেস তথা দারাজে ভিভো স্মার্টফোন পাওয়া যাচ্ছে। দারাজ থেকে এক নজরে সুলভ মূল্যে ভিভো মোবাইল দেখে নিতে পারেন খুব সহজেই।

উন্নয়নশীল দেশ বাংলাদেশে কম দামের স্মার্টফোন অথবা মোবাইল ফোন ক্রমবর্ধমান ই-কমার্স বাজারকে ইতিবাচকভাবে প্রভাবিত করছে। দেশের অনলাইন শপগুলোতে তুলনামূলকভাবে কম দামে ভালো মোবাইল পাবার সুযোগ থাকার কারণে দেশে মোবাইল বা স্মার্টফোনের ব্যবহার বাড়ছে। ফলে অনলাইনে কেনাকাটার হারও দিন দিন বাড়ছে। আর এ বিষয়টিকে ভাবনায় রেখে দেশের এক নম্বর অনলাইন শপিং দারাজ সকল শ্রেণী পেশার ক্রেতাদের জন্যই রাখছে মোবাইল ফোন কেনার সুযোগ। মোবাইল বাজারের সবচেয়ে সুলভ পরিসরে মোবাইল এর দাম বা বাজেট স্মার্টফোনের দাম খুঁজে পেতে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে ভিজিট করতে পারেন।

>>জনপ্রিয় সকল ব্র্যান্ডের মোবাইল খুঁজুন এই লিঙ্কে<<

আরও দেখতে পারেনঃ

<<সাশ্রয়ী মূল্যে লেটেস্ট ৫ টি মোবাইলের তালিকা একনজরে>>

<<১০ হাজার টাকার মধ্যে ৫ টি বাজেট মোবাইল>> 

Spread the love