ভালোবাসা দিবস ২০২৩: প্রিয়জনের জন্য সেরা গিফট আইডিয়া 0 5400

Last updated on জুন 7th, 2023 at 12:09 অপরাহ্ন

ভালোবাসা দিবস কবে- এর উত্তর জানেন না এমন কাউকে খুঁজে পাওয়া দুষ্কর। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে সবার মাঝেই চাপা প্রস্তুতি চলে ভালোবাসার মানুষের জন্য উপহার কেনার। বিশেষ করে ভালবাসার প্রথম উপহার হলে তো কথাই নেই। ভালোবাসার মানুষকে কি উপহার দিলে খুশি হবে তা নিয়েও চিন্তার অন্ত থাকে না। তাই ভালোবাসা দিবস এলেই প্রিয়জনের জন্য উপহার কেনার হিড়িক পড়ে যায়। কিন্তু যারা এখনো ভালোবাসার মানুষটির হাতে সেরা উপহারটি তুলে দেয়ার জন্য ভ্যালেন্টাইন্স ডে’র গিফট আইডিয়া খুঁজছেন তাদের জন্যই এই পোস্ট। এছাড়া দারাজের ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন পেজে ভিজিট করে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার ও অফারের মাধ্যমে জিতে নিতে পারেন প্রিয়জনের জন্য সেরা উপহারটি।

flowers for valentines on daraz

নিচের চমৎকার ভালোবাসার গিফট আইটেমগুলো থেকে সহজেই বেছে নিতে পারেন প্রিয়জনের জন্য সেরা ভ্যালেন্টাইন্স গিফট আইটেমটি ।

১) চকলেট

চকলেট খেতে কে না ভালোবাসে? ভালোবাসা দিবসে প্রিয়জনের জন্য সেরা মানের চকলেট হতে পারে আপনার দেওয়া সেরা একটি উপহার। আপনি যদি ভালো চকলেটের দাম না জানেন কিংবা কম দামে ভালো চকলেট কিনতে চান, তবে দারাজ বাংলাদেশ হতে পারে আপনার জন্য আদর্শ জায়গা। এখানে ক্যাডবেরি চকলেট থেকে শুরু করে স্নিকার্স বা ডার্ক চকলেট সবই মিলবে সুলভ মূল্যে।

২) বই

আপনার প্রিয়জন যদি পড়তে ভালোবাসে তাহলে যেকোন উপলক্ষেই বই হতে পারে দারুণ একটি উপহার। পছন্দের লেখকের সেরা বইটি মুহূর্তেই তার মুখে এনে দিতে পারে বিশ্বজয়ীর হাসি। এছাড়া ভালোবাসার উপহার হিসেবে কবিতার বই এর সুনাম দীর্ঘদিনের। দারুণ প্রচ্ছদের সেরা একটি বই উপহার হিসেবে একই সাথে অমূল্য ও সাশ্রয়ী। সাথে চকলেট যোগ করে খুব সহজেই জয় করে নিতে পারেন প্রিয় মানুষের মনটি।

৩) জুয়েলারি

ভালোবাসা দিবসের উপহার হিসেবে প্রিয় মানুষটির জন্য কিনতে পারেন দারুণ সব অলংকার সামগ্রী। উপহার হিসেবে গহনা খুব সহজেই জয় করে নিতে পারে মেয়েদের মন। দারাজের দারুণ ডিজাইনের সব জুয়েলারি কালেকশন থেকে গহনার ছবি দেখে প্রিয় মানুষটির রুচি মিলিয়ে সহজেই পছন্দ করে নিতে পারেন সেরা ডিজাইনের অলঙ্কারটি। কানের দুল থেকে শুরু করে আংটি কিংবা সেরা ডিজাইনের ব্রেসলেট সবই পাবেন এখানে।

৪) বিউটি কেয়ার কিট

দারাজের অসংখ্য মেকআপের কালেকশনের মধ্য থেকে সহজেই বেছে নিতে পারবেন প্রিয় মানুষটির জন্য সেরা মেকআপ কিটটি। সেরা মানের আই শ্যাডো, মেকআপ ব্রাশ, মেকআপ বক্স, লিকুইড লিপস্টিক, ম্যানিকিউর পেডিকিউর সেট- সবই মিলবে দারাজের মেকআপ ক্যাটাগরিতে। এছাড়া ফাউন্ডেশন থেকে শুরু করে মেকআপ ব্যাগ ও অর্গানাইজারও মিলবে দারাজ বাংলাদেশে- সবচেয়ে সাশ্রয়ী দামে। অন্যদিকে ছেলেদের জন্য ভালো উপহার হতে পারে সেরা মানের একটি ট্রিমার ও শেভার।

৫) ফ্যাশন আইটেম ও এক্সেসরিজ

দারাজের ফ্যাশন ক্লথিং কালেকশন থেকে খুব সহজেই বেছে নিতে পারেন পছন্দের মানুষের জন্য সেরা উপহারটি। বয়ফ্রেন্ডের জন্য টিশার্ট ও শার্ট সহ প্যান্ট থেকে শুরু করে সব ধরণের ফ্যাশন আইটেম এমনকি ব্যাগ এখানে পাবেন সবচেয়ে কম মূল্যে। এছাড়া প্রিয় মানুষটির জন্য কিনতে পারবেন শাড়ি এবং সালোয়ার কামিজ সহ লেহেঙ্গা, টপস, স্কার্ট, লিঙ্গারি সহ সেরা ডিজাইনের দারুণ সব ফ্যাশন আইটেম। এছাড়া দারুণ সব ফ্যাশন এক্সেসরিজ তো থাকছেই।

৬) ঘড়ি / স্মার্টওয়াচ

ছেলেমেয়ে সবার জন্য ঘড়ি হতে পারে দারুণ উপহার। প্রতিদিন ব্যবহার করা সামগ্রী হওয়ার কারণে একটি ফ্যাশনেবল ঘড়ির কারণে প্রিয় মানুষটির সাথে সবসময় থাকার দুর্লভ এই সুযোগ হাতছাড়া করাটা ঠিক হবে না। দারাজে ছেলেদের ঘড়ির পাশাপাশি মেয়েদের ঘড়ির রয়েছে সুবিশাল কালেকশন। এছাড়া এখন বিভিন্ন ফ্যাশনেবল ডিজাইনের দারুণ সব স্মার্টওয়াচ পাওয়া যায়। তাই সেরা ফিচারের সুন্দর ডিজাইনের একটি স্মার্টওয়াচ হতে পারে এই ভ্যালেন্টাইন্স ডে’তে আপনার প্রিয়জনের জন্য সেরা উপহার।

৭) পারফিউম

যেকোন সময়েই পারফিউম হতে পারে সেরা একটি গিফট আইটেম। চমৎকার সুগন্ধী দ্রব্য আপনার প্রিয়জনের মনকে করবে প্রফুল্ল। আর সেই সাথে আপনার কথাও মনে পড়বে তার। তাই ভালোবাসা দিবসে সেরা মানের একটি দামী পারফিউম বা বডি স্প্রে হতে পারে আপনার ভালোবাসার মানুষটির জন্য সেরা উপহার। দারাজের অসংখ্য পারফিউমের মাঝ থেকে নিজের পছন্দ ও সাধ্য মিলিয়ে আজই বেছে নিতে পারেন দারুণ একটি পারফিউম।

৮) ফ্যাশনেবল জুতা

স্টাইলিশ ডিজাইনের একটি ভালো জুতা হতে পারে আপনার প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের সেরা উপহার। একটি ভালো ফ্যাশনেবল জুতা খুব সহজেই লুকে আনতে পারে আভিজাত্যের ছাপ। দারাজে ভিজিট করে স্টাইলিশ জুতার ছবি দেখে প্রিয়জনের জন্য পছন্দ করতে পারবেন সেরা ভ্যালেন্টাইন্স ডে গিফট। এখানে মেয়েদের হিল জুতা, ফ্ল্যাট স্যান্ডেল থেকে শুরু করে ছেলেদের স্টাইলিশ স্নিকার, ছেলেদের স্যান্ডেল, ফর্মাল জুতা সহ বিভিন্ন ধরণের ছেলেদের জুতা সবই পাওয়া যাবে কম দামে।

তো আর দেরি কেন? এখনই আপনার প্রিয়জনের পছন্দের সাথে মিল রেখে বেছে নিন এই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ভালোবাসার সেরা গিফটি আর উপভোগ করুন প্রিয়মুখের সেরা হাসি।

এছাড়া আরো দেখতে পারেন,
>> এই ভালোবাসা দিবসের সেরা ভ্রমণ প্যাকেজগুলো <<

Spread the love
Previous ArticleNext Article

মন্তব্য করুন

10 Best Makeup Products of 2024 in Bangladesh 0 10143

The best makeup products have always been a means of personal expression. Keep the best makeup essentials in your makeup bag for quick getting ready and hassle-free touch-ups, whether you stick to a simple makeup look every day or want to get glam for an event.

In Bangladesh, you’ll get all brands of women’s makeup products. Daraz offers the best makeup essentials of all renowned brands at the best price. In this article, we’ll enlist the best makeup brands in Bangladesh and the best beauty products for everyday use.

Best Makeup Essentials for Daily Use

Check these best beauty products which are essential for daily use. You’ll get all of these makeup products on Daraz. This online shop provides original beauty products in Bangladesh.

Foundation

Choose a lightweight, long-lasting foundation that matches your skin tone for a flawless base. Options like tinted moisturizers or BB creams are great for a natural look.

Best foundation price in bd

Concealer

Concealers help hide blemishes, dark circles, and imperfections. Select one that closely matches your skin tone or is slightly lighter for under-eye areas.

Best liquid concealer in bd

Blush

A natural-looking blush adds a healthy flush to your cheeks. Opt for shades that complement your skin tone, such as peach, pink, or rosy hues.

Best makeup blush and palette

Makeup Brushes & Sets

A good set of makeup brushes is essential for applying foundation, blush, eyeshadow, and more. Look for brushes made of synthetic bristles for easy cleaning.

Makeup brush set price in bd

Translucent Setting Powder

A translucent setting powder helps set your makeup, control shine, and increase its longevity. It’s especially useful for oily skin types.

Baking and setting loose powder

Lipstick

A versatile lipstick in a shade that suits your style is a must. You can go for a neutral nude or a subtle pink for daily wear.

Best lipstick price in bd

Eye Shadow

Choose a neutral eyeshadow palette with shades like brown, beige, and taupe for everyday eye makeup. These colors are versatile and can create both subtle and smoky looks.

Eyeshadow price in bd

Eye Liner

A black or brown eyeliner pencil or gel liner is perfect for defining your eyes. You can create thin lines or smudge it for a softer effect.

Eyeliner for women price in bd

Mascara

Mascara adds volume and length to your lashes, making your eyes appear more open and awake. Opt for a waterproof formula if you want it to last all day.

Masxara price in bd online

Manicure Kit

While not a makeup product, a manicure kit is essential for keeping your nails tidy and well-groomed. It typically includes nail clippers, a file, and cuticle tools.

Best manicure set price in bd

Top Makeup Brands in Bangladesh

Focallure is indeed one of the top makeup brands in Bangladesh, known for its wide range of high-quality cosmetics. In addition to Focallure, here are some other popular makeup brands in Bangladesh:

  1. LAKME: LAKME is a well-established cosmetics brand with a strong presence in Bangladesh. It offers a wide range of makeup products, including foundations, lipsticks, eyeshadows, and more.
  2. Wet n Wild: Wet n Wild is a popular international makeup brand that has gained popularity in Bangladesh. They offer affordable and trendy makeup products with vibrant colors and innovative formulas.
  3. IMAGIC Professional Cosmetics: IMAGIC is known for its professional-grade makeup products. They provide a wide variety of cosmetics, including makeup palettes, face powders, and brushes, catering to makeup artists and beauty enthusiasts alike.
  4. BIOAQUA: BIOAQUA specializes in skincare and makeup products. They are known for their affordable yet effective makeup and skincare items, making them a favorite among budget-conscious consumers.
  5. LAIKOU: LAIKOU offers a range of skincare and makeup products, including face masks, foundations, and lipsticks. Their products often incorporate natural ingredients and cater to a wide audience.
  6. MINIMELI: MINIMELI is known for its cute and quirky packaging. They offer a range of makeup products, including lip tints, eyeshadows, and blushes, appealing to younger consumers.
  7. Technic: Technic is a makeup brand that provides affordable yet trendy makeup solutions. They offer a variety of makeup items, from palettes to lipsticks, targeting a diverse customer base.
  8. Beauty Glazed: Beauty Glazed is a brand that offers colorful and vibrant makeup products, particularly popular among those who enjoy experimenting with bold makeup looks. They offer an array of eyeshadow palettes and lip products.

These are just some of the popular makeup brands available in Bangladesh, each offering a unique range of products to cater to different preferences and needs in the beauty industry.

Takeaway

In this blog, we enlisted the best makeup essentials for regular usage. Go to Daraz Bangladesh and choose the best makeup products. Moreover, you’ll get all brands of makeup products in this online shop at the best price in Bangladesh.

You can also go through skin-whitening facial kits, body lotions, and creams for this winter.

Spread the love

ছেলেদের জন্য শীত ফ্যাশনের সেরা ৫ টি পোশাক 0 6949

আপনি ফ্যাশন সচেতন? তাহলে নিশ্চই এই তীব্র শীতে ফ্যাশন জ্বরে আক্রান্ত হয়ে আছেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড বাংলাদেশি ট্রেন্ডসেটারদের শীতের ফ্যাশন নিয়ে নতুন করে ভাবাচ্ছে৷ শীতকালের ফ্যাশন এখন খালি টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সোয়েটার এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ না৷ এ যুগের ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ নতুন বছরে কিছু পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷

কাশ্মীরি শাল | ছেলেদের শার্ট | প্যান্ট | ছেলেদের জুতা | লেদার জ্যাকেট | জিন্সের জ্যাকেট | শাল | ডেনিম জ্যাকেট | গেঞ্জি

এই শীতে ছেলেদের ফ্যাশনের ৫টি উল্লেখযোগ্য পোশাক

ব্লেজার

ছেলেদের ব্লেজার কালেকশন শীতের ফ্যাশন

ব্লেজার কখনই পুরানো হয় না৷ যেকোনো ক্যাজুয়াল কিংবা ফর্মাল অনুষ্ঠানে আপনি খুব সহজেই যেকোনো এক রঙের শার্টের ওপর পরে নিতে পারেন একটু স্টাইলিশ ব্লেজার৷ একজন ফ্যাশন সচেতন ব্লেজার ভক্ত হিসেবে খুঁজে নিন আপনার পছেন্দের ছেলেদের ব্লেজার দারাজ থেকেই। এক নজরে চোখ বুলিয়ে নিতে পারেন দারাজের স্যুট কোট ও ব্লেজার কালেকশন।

হুডি

ছেলেদের নতুন হুডি ডিজাইন শীতের ফ্যাশন

হুডি সব সময়ই সুপার ট্রেন্ডি৷ টিনেজার থেকে শুরু করে ত্রিশোর্ধ মানুষ, সকলেই স্টাইলিশ ছেলেদের হুডি পরিধান করে হয়ে যেতে পারেন শীতকালের ফ্যাশন আইকন। দারাজে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের ছেলেদের হুডি। লং জিপ থেকে শুরু করে শর্ট ক্যাজুয়াল, পলিয়েস্টার থেকে শুরু করে জ্যাকেট স্টাইল, রঙিন থেকে ম্যাট, আপনার ব্যক্তিত্ব এবং ইচ্ছানুযায়ী যেকোনোটি কিনে নিতে পারেন৷ দেখে নিন দারাজের ছেলেদের স্টাইলিশ হুডি কলেকশনগুলো।

জ্যাকেট

ছেলেদের শীতের জ্যাকেট এর দাম অনলাইনে

শীতের ফ্যাশনে জ্যাকেট এখন ছেলেদের ফ্যাশন এর একটি অপরিহার্য অঙ্গ৷ শীতকালীন ফ্যাশন পোশাক হিসাবে ছেলেদের জ্যাকেট এর চাহিদা এখন যেন আকাশচুম্বী৷ বন্ধুদের সাথে আড্ডায় কিংবা প্রিয় মানুষটির সাথে সাক্ষাত; উপলক্ষ্য যাই হোক না কেন, ছেলেদের জন্য সুতি ও পলেস্টার কাপড়ের জ্যাকেট, ডেনিম বা জিন্স জ্যাকেট এবং লেদার বা চামড়ার জ্যাকেট হতে পারে আপনার ফ্যাশনের নতুন সঙ্গী৷ আপনার জন্য উপযুক্ত জ্যাকেটটি খুঁজে পেতে ঘুরে আসুন দারাজ অনলাইন জ্যাকেট শপ থেকে।

সোয়েটার

ছেলেদের সোয়েটার কিনুন দারাজ অনলাইন শপে

ছেলেদের শীতের ফ্যাশনে কিছুটা ভিন্নতা ও নতুনত্ব আনতে ছেলেদের সোয়েটার বা সোয়েট শার্ট এর জুড়ি মেলা ভার। বর্তমান ট্রেন্ডি ফ্যাশনে টার্টেল নেক বা কচ্ছপের গলার সদৃশ সোয়েটার তো এখন জনপ্রিয়তার তুঙ্গে। স্থানীয় বাজারে তো বিভিন্ন দামের সোয়েটার পাওয়া যায় যদিও সেটাতে লাভের চেয়ে লস এর কাহিনীই বেশি ঘটে থাকে। তবে অনলাইনে দারাজ থেকে ছেলেদের সোয়েটার ও জাম্পার কিনে আপনি যেমন বাড়তি ছাড় উপভোগ করতে পারবেন, ঠিক তেমনি মানসম্মত সুতির কাপড়ের সোয়েটার আপনি অনায়াসেই পেয়ে যাবেন।

মাফলার

ছেলেদের মাফলার এর দাম অনলাইনে

ঠাণ্ডা থেকে কান ও গলাকে বাঁচানোর জন্য এই শীতে সবচেয়ে কার্যকরী অনুষঙ্গ হতে পারে একটি আরামদায়ক ফ্যাশনেবল মাফলার৷ আর এই মাফলারটিই হতে পারে আপনার ফ্যাশন স্টেটমেন্ট৷ মাফলার পরার বেশ কিছু ট্রেন্ডি স্টাইল আছে। অকেশন অনুযায়ী একেক সময় একেক স্টাইল ফলো করুন। অসম্ভব সুন্দর এবং ট্রেন্ডি ছেলেদের মাফলার এর কালেকশন থেকে নিজেরটা বেছে নিতে ভিজিট করুন দারাজ শপের মাফলার কালেকশন।

Spread the love