ফাটাফাটি ফ্রাইডে উপলক্ষে দারাজে কি ফাটছে? 4 1986

Last updated on November 23rd, 2021 at 05:57 pm

শুরু হোক স্বপ্নের অনলাইন কেনাকাটা দারাজেই

ফাটাফাটি ফ্রাইডে মূলত বৈশ্বিক ব্ল্যাক ফ্রাইডে কনসেপ্টের বাংলাদেশী সংস্করণ, মূলত আমেরিকা ও ইউরোপে “ব্ল্যাক ফ্রাইডে” ক্যাম্পেইনটি অনলাইন ও অফলাইন শপে সবচেয়ে বেশি খ্যাতি অর্জন করেছে। প্রতি বছরই এই ক্যাম্পেইনটির জন্য বাংলাদেশি গ্রাহকরা অপেক্ষা করে থাকেন। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেল, যা পশ্চিমা বিশ্বে থ্যাঙ্কস গিভিং ডে -এর পরের দিন ব্ল্যাক ফ্রাইডে হিসাবে পরিচিত। এই দিন সকল ব্যবসায়ীরা অবিশ্বাস্য মূল্যছাড়ে রকমারী পণ্য বিক্রয় করে থাকেন। বিগত বছরগুলোর ধারাবাহিক সাফল্যের রেশ ধরে আবারো জনপ্রিয় দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন শুরু হতে যাচ্ছে দারাজে।

গ্রাহক সন্তুষ্টি শতভাগ নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশী ক্রেতাদের কাছে অনলাইনে কেনাকাটার জন্য দিনে দিনে আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে ওঠা দারাজ অনলাইন শপ আয়োজিত বছরের অন্যতম জনপ্রিয় ফাটাফাটি ফ্রাইডে সেল গ্রাহকদের শপিং উন্মাদনাকে বহুগুণে বাড়িয়ে তুলবে নিঃসন্দেহে। জনপ্রিয় ব্র্যান্ডের যেকোনো পণ্য কেনাকাটায় পাবেন অবিশ্বাস্য মূল্যছাড়।

ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনকে কেন্দ্র করে ২০২০ সালে পূর্বের সকল রেকর্ড ভেঙ্গে যেকোনো সাধারণ দিনের চেয়ে ৮০% বেশি অর্ডার পড়েছিল দারাজ অনলাইন শপে। কয়েক লক্ষাধিক মানুষ ভিজিট করেছিল দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট এবং অ্যাপ। সর্বোচ্চ ছাড়ে ক্রেতা সাধারণ লুফে নিয়েছিল মোবাইল, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স সহ বিভিন্ন ক্যাটাগোরির বাহারী পণ্য-সামগ্রী। আর এই সকল কৃতিত্বের ভাগীদার দারাজের সকল গ্রাহক। বিগত বছরের সাফল্য এবারও ধারাবাহিক থাকবে বলে আশা করছে দারাজ বাংলাদেশ।

কেন দারাজ ফাটাফাটি ফ্রাইডে সেল অন্য যেকোন কিছুর চেয়ে স্পেশাল? কারণ দারাজ অনলাইন শপ আপনাকে দিচ্ছেঃ

  • সর্বাধিক পরিমাণ মেগা ডিল থেকে সুলভ মূল্যে পণ্য কেনার সহজ সুবিধা
  • সবচেয়ে কম দামে আইফোন, স্মার্টফোন ও টিভি অনলাইন শপিং করার নিশ্চয়তা
  • ভীড় ও ট্রাফিক জ্যাম এড়িয়ে ঘরে বসে অনলাইনে পণ্য হোম ডেলিভারির সুব্যবস্থা
  • একই প্ল্যাটফর্মে সারা বিশ্বের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় ব্র্যান্ডের পণ্যের মিলনমেলা
  • সেরা ডিসকাউন্টে শত ভাগ অরিজিনাল পণ্য কেনা সম্ভব কোন প্রকার ঝামেলা ছাড়া 

daraz flash sale in bd

ফাটাফাটি ফ্ল্যাশ সেল

ডেইলি ফ্ল্যাশ সেল উপলক্ষে অন্যান্য বছরের মত এবছরেও শপিং -এর জন্য উন্মুক্ত হবে একেকটি গুরুত্বপূর্ণ ক্যাটাগোরির পণ্য। প্রত্যেক ক্যাটাগোরিতেই থাকবে বিশেষ অনলাইন ডিল ও সেরা ডিসকাউন্ট অফার। এছাড়াও সেরা দারাজ ভাউচার এর সাথে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর আকর্ষণীয় ফ্ল্যাশসেল তো থাকছেই।

ফাটাফাটি পেমেন্ট গেটওয়ে ও বিকাশ

daraz bd online payment

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০২১ সালে শপিং -এর জন্য দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে সহজ ০% ইএমআই ইন্সটলমেন্ট বা সুদবিহীন কিস্তি সুবিধা। ইএমআই সুবিধায় থাকছে না কোনো প্রকার হিডেন (লুকায়িত) চার্জ। পণ্যের দাম যতই হোক না কেন, এখন অনলাইন শপিং হবে সহজ ইএমআই পেমেন্টে। তাৎক্ষনিকভাবে পণ্য কিনে মাসিক কিস্তিতে পেমেন্ট পরিশোধ করার সুবিধা থাকলে এখন অনলাইন শপিং -এ আর বাধা কোথায়! তাছাড়া দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের কার্ড দিয়ে প্রি-পেমেন্ট করলে নিশ্চিত ডিসকাউন্ট অফার তো থাকছেই। 

এছাড়াও বিকাশ পেমেন্টে নিশ্চিত ক্যাশব্যাক উপভোগ করা এখন আগের থেকে অনেক সহজ। পণ্য কিনতে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পদ্ধতি বিকাশ পেমেন্টের ক্ষেত্রে থাকছে বিশেষ সুবিধা! বিকাশ অনলাইন পেমেন্টে পাওয়া যাবে তাৎক্ষনিক আকর্ষণীয় ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও করতে পারেন ক্যাশ অন ডেলিভারি, যেখানে অর্ডারকৃত পণ্য আপনার হাতে পোঁছে দেয়ার পরেই নেয়া হবে নির্দিষ্ট পণ্যটির পরিষোধযোগ্য মূল্য!

বাংলাদেশ, তোমাকে ফাটাফাটি ধন্যবাদ

Thank you from Daraz Online

ফাটাফাটি ফ্রাইডে কেবল দারাজ বাংলাদশের একটি সেল ইভেন্টই নয়, বরং এটি দারাজের ক্রেতাদের প্রতি নির্ভরযোগ্যতা ও ধন্যবাদ প্রকাশের একটি অনন্য উপায়, সারা বছর দারাজের সাথে পথ চলার সাথী হওয়াই এই ক্যাম্পেইন বাংলাদেশী ক্রেতাদের প্রতি কৃতজ্ঞতার বহিঃপ্রকাশও বলা চলে। এই ধন্যবাদ তাদের জন্য, যারা বছরব্যাপী দারাজের প্রতি আস্থাবান ও নির্ভরশীল ছিলেন। ক্রেতাদের আত্ম-তুষ্টি ও দারাজের প্রতি নির্ভরতা বাড়ানো ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন ২০২১ বাংলাদেশী অনলাইন ক্রেতাদের জন্য সন্দেহাতীতভাবে অবিস্মরণীয় ও বৈপ্লবিক পরিবর্তন নিয়ে আসবে।

পছন্দ, বাজেট আর প্রয়োজনের মেলবন্ধন ঘটাতে চান? সেরা শপিং -এর জন্য প্রস্তুত হবার মোক্ষম সময় এখনই। চোখ রাখুন দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০২১ সালের ক্যাম্পেইনে।

আরও দেখতে পারেন,

<<কি অফার থাকছে দারাজ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে?>>

Found this insightful? Choose your network to share:

Previous ArticleNext Article
Avatar for Atiqul Hakim
With years of experience as a seasoned online shopper, I have developed a keen eye for the latest trends and technology in the E-commerce industry. The passion for discovering the best products and services on the web is matched only by love for sharing their findings with others.

4 Comments

Leave a Reply