May 29, 2022 4:01 AM Sunday

ছেলেদের জন্য শীত ফ্যাশনের ৫ টি যুগান্তকারী টিপস 0 3832

আপনি ফ্যাশন সচেতন?

তাহলে নিশ্চই এই তীব্র শীতে ফ্যাশন জ্বরে আক্রান্ত হয়ে আছেন। নতুন নতুন ফ্যাশন ট্রেন্ড বাংলাদেশি ট্রেন্ডসেটারদের শীতের ফ্যাশন নিয়ে নতুন করে ভাবাচ্ছে৷ শীতকালের ফ্যাশন এখন খালি টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সোয়েটার এবং জ্যাকেটের মধ্যেই সীমাবদ্ধ না৷ এ যুগের ছেলেরা আগের চেয়ে অনেক বেশি ফ্যাশন সচেতন৷ নতুন বছরে কিছু পুরোনো ফ্যাশন স্টেটমেন্ট নতুন ভাবে ফিরে আসছে নতুন কনসেপ্টে৷

এই শীতে ছেলেদের ফ্যাশনের ৫টি উল্লেখযোগ্য টিপস:

ব্লেজারঃ

ব্লেজার কখনই পুরানো হয় না৷ যেকোনো ক্যাজুয়াল কিংবা ফর্মাল অনুষ্ঠানে আপনি খুব সহজেই যেকোনো এক রঙের শার্টের ওপর পরে নিতে পারেন একটু স্টাইলিশ ব্লেজার৷ একজন ফ্যাশন সচেতন ব্লেজার ভক্ত হিসেবে খুঁজে নিন আপনার পছেন্দের ছেলেদের ব্লেজার দারাজ থেকেই। এক নজরে চোখ বুলিয়ে নিতে পারেন দারাজের স্যুট কোট ও ব্লেজার কালেকশন।

হুডিঃ

হুডি সব সময়ই সুপার ট্রেন্ডি৷ টিনেজার থেকে শুরু করে ত্রিশোর্ধ মানুষ, সকলেই স্টাইলিশ ছেলেদের হুডি পরিধান করে হয়ে যেতে পারেন শীতকালের ফ্যাশন আইকন। দারাজে পাওয়া যাচ্ছে নানা ডিজাইনের ছেলেদের হুডি। লং জিপ থেকে শুরু করে শর্ট ক্যাজুয়াল, পলিয়েস্টার থেকে শুরু করে জ্যাকেট স্টাইল, রঙিন থেকে ম্যাট, আপনার ব্যক্তিত্ব এবং ইচ্ছানুযায়ী যেকোনোটি কিনে নিতে পারেন৷ দেখে নিন দারাজের ছেলেদের স্টাইলিশ হুডি কলেকশনগুলো।

জ্যাকেটঃ

শীতের ফ্যাশনে জ্যাকেট এখন ছেলেদের ফ্যাশন এর একটি অপরিহার্য অঙ্গ৷ শীতকালীন ফ্যাশন পোশাক হিসাবে ছেলেদের জ্যাকেট এর চাহিদা এখন যেন আকাশচুম্বী৷ বন্ধুদের সাথে আড্ডায় কিংবা প্রিয় মানুষটির সাথে সাক্ষাত; উপলক্ষ্য যাই হোক না কেন, ছেলেদের জন্য সুতি ও পলেস্টার কাপড়ের জ্যাকেট, ডেনিম বা জিন্স জ্যাকেট এবং লেদার বা চামড়ার জ্যাকেট হতে পারে আপনার ফ্যাশনের নতুন সঙ্গী৷ আপনার জন্য উপযুক্ত জ্যাকেটটি খুঁজে পেতে ঘুরে আসুন দারাজ অনলাইন জ্যাকেট শপ থেকে।

সোয়েটারঃ

ছেলেদের শীতের ফ্যাশনে কিছুটা ভিন্নতা ও নতুনত্ব আনতে ছেলেদের সোয়েটার বা সোয়েট শার্ট এর জুড়ি মেলা ভার। বর্তমান ট্রেন্ডি ফ্যাশনে টার্টেল নেক বা কচ্ছপের গলার সদৃশ সোয়েটার তো এখন জনপ্রিয়তার তুঙ্গে। স্থানীয় বাজারে তো বিভিন্ন দামের সোয়েটার পাওয়া যায় যদিও সেটাতে লাভের চেয়ে লস এর কাহিনীই বেশি ঘটে থাকে। তবে অনলাইনে দারাজ থেকে ছেলেদের সোয়েটার ও জাম্পার কিনে আপনি যেমন বাড়তি ছাড় উপভোগ করতে পারবেন, ঠিক তেমনি মানসম্মত সুতির কাপড়ের সোয়েটার আপনি অনায়াসেই পেয়ে যাবেন।

মাফলারঃ

ঠাণ্ডা থেকে কান ও গলাকে বাঁচানোর জন্য এই শীতে সবচেয়ে কার্যকরী অনুষঙ্গ হতে পারে একটি আরামদায়ক ফ্যাশনেবল মাফলার৷ আর এই মাফলারটিই হতে পারে আপনার ২০২১ সালের ফ্যাশন স্টেটমেন্ট৷ মাফলার পরার বেশ কিছু ট্রেন্ডি স্টাইল আছে। অকেশন অনুযায়ী একেক সময় একেক স্টাইল ফলো করুন। অসম্ভব সুন্দর এবং ট্রেন্ডি ছেলেদের মাফলার এর কালেকশন থেকে নিজেরটা বেছে নিতে ভিজিট করুন দারাজ শপের মাফলার কালেকশন।

ফ্যাশন সম্পর্কে জানতে আরও পড়ুনঃ

Looking for best fashion products?

Previous ArticleNext Article
I am Passionate about Search Engine Friendly Content Writing. Apart from that I am a Search Engine Optimizer for Digital Contents.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

css.php